কিছু সহজ কাজ করে পেমেন্ট নিন বিকাশে।

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

অনলাইনে সামান্য কাজ করে ইনকাম প্রত্যাশীদের জন্য আজকের এই পোস্ট।

যে কোনো সংস্করনের ফোন দিয়ে কাজটি করা যাবে। কাজটি অনেক সহজ এবং ট্রাস্টেড। কাজটি শিখতে সময় খুব কম লাগে। আপনি চাইলে কাজটি শিখতে পারবেন মাত্র ৫ মিনিটে। কাজটি শেখা হয়ে গেলে আরমাসে মাসে কমপক্ষে ৭ হাজার থেকে ৮ হাজার টাকা ইনকাম করতে পারবেন। দিনে শুধুমাত্র ১ ঘন্টা থেকে ২ ঘন্টা সময় দিলেই এ কাজের জন্য যথেষ্ট। দয়া করে কেউ ফেক মনে করবেন না। কারন, আমি কখনো ফেক উপদেশ দিই না যার প্রমান রয়েছে অনেক। কাজের সফলতার যথেষ্ট প্রমানও রয়েছে। কাজটি কেউ করতে চাইলে কমেন্ট বক্সে জানাবেন। আপনার আগ্রহ থাকলে আমি নিজে আপনাকে সব বুঝিয়ে দেব। বিকাশে সাথে সাথে টাকা পেমেন্ট করা হয়।

প্রিয় পাঠক, আপনাদের সবার উদ্দেশ্যে বলছি, অযথা অনলাইনের বিবিন্ন নিউজ ফিডে ঘুরে সময় না কাটিয়ে অবসর সময়টাতে যদি আপনি ছাত্র, বেকার, কর্মজীবী বা যেকোনো অবস্থাতেই দৈনিক ২০০ টাকা থেকে ৩০০ টাকা এবং মাসে ৭০০০ টাকা থেকে ৮০০০ টাকা ইনকাম করতে পারেন তাহলে তার থেকে ভালো আর কি হতে পারে। এতে করে নিজের হাত খরচতো চালাতে পারবেন। আর প্রতিদিন বাবা মা এর কাছে টাকা চেয়ে হাত ও পাততে হবেনা। সব থেকে বড় কথা হলো আপনি আপনার ইচ্ছামত অবসর সময়টাতে এই সহজ কাজটা করতে পারবেন। নির্দিষ্ট কোনো ধরাবাঁধা সময় নেই। এতে করে আপনার পড়াশুনা ও অন্যান্য কাজের কোনো ক্ষতি হবে না। আর আপনি বেকার হলেতো কথাই নেই। তাই আপনারা যারা অনলাইনে এই কাজটি করতে চান তারা আমার সাথে এই পোস্টের নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। আমাদের অনলাইনের এই কাজটা ১০০% ট্রাস্টড একটি কাজ। আপনাদের এখনি আমাদের এই অনলাইন কাজে যুক্ত হতে বলছি না। আগে সব ইনকাম এর প্রমান সহ দেখবেন তারপর আমাদের কাজ টা কতোটা ট্রাস্টড নির্নয় করবেন তারপরে আপনার ভালো লাগলে বা সব কিছু দেখে আমাদের কাজ টা ট্রাস্টেড মনে হলে আমাদের সাথে এড হয়ে কাজ করতে পারবেন।

কাজসমূহঃ
১। মেমবার অ্যাড করাঃ আপনাকে আমাদের সাইটে যত সম্ভব বেশি বেশি মেম্বার এড করতে হবে। যেমনিভাবে আপনি আমাদের সাইটে এড হয়েছেন।

২। প্রোডাক্ট সেল করাঃ আমাদের অনেক রকমের ও ডিজাইনের ছেলে মেয়ে উভয়ের জন্য পোশাক রয়েছে এগুলো আমাদের হয়ে আপনাকে সেল করতে হবে।
কাজটা ছেলে মেয়ে সবার জন্য। অর্থাৎ, ছেলে ও মেয়ে যে কেউ অনলাইনে এই প্রোডাক্টগুলো সেল করতে পারবেন।

*আগ্রহী প্রার্থীগন পোস্টটি পড়ার নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন*
সবাই ভালো থাকেন। আল্লাহ হাফেজ….

Related Posts

13 Comments

মন্তব্য করুন