কিভাবে ইউটিউব থেকে ইনকাম করা যায়? কিভাবে ইনকাম করবেন দেখে নিন।।

আসসালামু আলাইকুম

 

হ্যালো বন্ধুরা তোমাদের মাঝে আরও একটা নতুন এবং আকর্ষণীয় পোস্ট নিয়ে আজকের এই পোস্টটি যারা ইউটিউবে কাজ করেন এবং করতে আগ্রহী শুধুমাত্র তাদের জন্য এবং যারা কাজ না করেন তারাও পড়তে পারেন আশা করি এখান থেকে আপনি কিছু শিখতে পারবেন।

আজকের পোস্টের মূল টপিক হলো কিভাবে ইউটিউব থেকে টাকা ইনকাম করা যায়। এবং কিভাবে আপনি টাকা তুলবেন সমস্ত কিছু নিয়ে এই পোস্টে আলোচনা করব আমি এটা পাঠ্য পাঠ আপনাদেরকে বোঝানোর চেষ্টা করব আজকের পার্টি হল ১.

ইউটিউবে আপনি নিজের ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে পারেন তো প্রথমে আপনাকে একটা ইউটিউব চ্যানেল খুলতে হবে তারপর সেখানে আপনার নিজের তৈরি ভিডিও আপলোড করতে হবে এবং ইউটিউব এর নিয়ম অনুযায়ী আপনার চ্যানেলে 4000 ঘন্টা ওয়াচ টাইম এবং 1000 সাবস্ক্রাইবার হলে আপনার চ্যানেল টি রিভিউ করা হবে এবং রিভিউয়ের যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে আপনার চ্যানেলটি মনিটাইজেশন চালু করা হবে এবার যদি আপনি মহিসন পেয়ে যান তাহলে আপনার ভিডিওতে অ্যাড চালু হবে। ঠিক তখনই আপনি ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন তারপর যখন আপনার চ্যানেলে অ্যাড চালু করার পর 10 ডলার ইনকাম হবে তখন ইউটিউব থেকে আপনার পোস্ট অফিসে চিঠি পাঠানো হবে এবং চিঠিতে থাকা ভেরিফিকেশন কোড ব্যবহার করে আপনার ব্যাংক একাউন্ট যুক্ত করতে হবে তারপর সরাসরি আপনার ব্যাংক একাউন্টে মাসের পর মাস টাকা ঢুকতে থাকবে অবশ্যই আপনাকে ইউটিউব এ নিয়ম মেনে কাজ করতে হবে এবং ভিডিও আপলোড করতে হবে তাহলে আপনার প্রত্যেকটা ভিডিও মনিটাইজেশন হবে এবং আপনি ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন এবং আপনি ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন। শুধু তাই নয় ভালো পরিমাণে টাকা ইউটিউব থেকে ইনকাম করা যায় যদি আপনি ভাল ভাল কনটেন্ট ইউটিউবে আপলোড করেন আর সবচাইতে বেশি টাকা ইনকাম করা যায় যদি আপনার ভিডিওটি 10 মিনিটের উপরে হয় তো আপনি বেশিরভাগ ভিডিও ইউটিউবে দেখতে পারবেন সেগুলো হলো দশ মিনিটের উপরে রয়েছে আর আমি বলে দিলাম এটা কিন্তু মুখের কথা নয় ইনকাম করতে চাইলে কিন্তু ইনকাম হবে না এতে অনেক ধাপ আছে যে ধাপগুলো আপনাকে অনুসরণ করতে হবে এবং মেনে চলতে হবে এবং অবশ্যই কঠোর পরিশ্রম করতে হবে তাহলে আপনি ইউটিউবে সফলতা লাভ করতে পারবেন সফলতা কখন আসবে সেটা বলা যায় না তবে আপনি যদি নিজের কাজকে ভালোবেসে তাতে পরিশ্রম করে সময় দিয়ে মনোযোগ সহকারে করেন তাহলে বলা যায় একদিন না একদিন অবশ্যই আপনার কষ্টের ফল পাবেন।

তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই আশা করছি খুব তাড়াতাড়ি আপনাদের মাঝে নতুন পোস্ট নিয়ে হাজির হতে পারব সে পর্যন্ত ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন।

আর যারা গেম খেলতে ভালবাসেন তারা অবশ্যই আমাদের এই চ্যানেলটাকে সাবস্ক্রাইব করে আসবেন মন চাইলে একবার ঘুরে আসবেন ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন