কিভাবে কাজ করলে আপনি প্রতিদিন ৩-৫ ডলার ইনকাম করতে পারবেন।

আসসালামু-আলাইকুম বন্ধুরা

আশা করি সবাই ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় ভালো আছি।

আমি আজকে আপনাদের সাথে আরো একটা সাইটের সাথে পরিচিত করতে এসেছি। যেখানে আপনি প্রতিদিন ৫০-৮০ টাকা ইনকাম করতে পারবেন। একবার ভেবে দেখেন আপনি যদিন প্রতিদিন ৫০ টাকা করেও আয় করেন তাহলে আপনি মাসে ১৫০০ টাকা আয় করতে পারবেন। এজন্য আপনাকে প্রথমে Google এ Earning point sinup লিখে সার্চ করতে হবে। তারপর সেখানে আপনার নাম, পেমেন্ট নাম্বার, জিমেইল এবং নতুন একটা পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করুন। তাহলেই আপনার একাউন্ট হয়ে গেল।

আর কোন ফোনে আইপি সম্পস্যার কারণে একাউন্ট হয় না তাদেরকে বলব আপনারা play store থেকে Supper VPN নামিয়ে নিন। তারপর সেটা ওপেন করে আপনি যে কোন একটা county সিলেক্ট করে লোকেশন চেঞ্জ করে একাউন্ট করে নিন। একাউন্ট করার পর VPN Off করে দিন। VPN ব্যবহার করে কাজ করলে আইডি ব্যান করে দেওয়ার সম্ভাবনা আছে। আর এক মোবাইল দিয়ে ২ আইডি বা তার অধিক আইডি কখনো চালাবেন না। তাহলে আইডি ব্যান করে দিবে।

Earning point থেকে আপনি ২ ভাবে আয় করতে পারেন।

১. আপনি নিজে কাজ করে।

২. আপনার রেফার থেকে যে কাজ করবে তার থেকে কমিশন নিয়ে।

১. আপনি তিনভাবে কাজ করে নিজে টাকা নিতে পারেন

(ক) ক্যাপচা পূরণ করে।

(খ) টাস্ক এর কাজ করে।

(গ) গুগল সার্চ করে।

২. এছাড়া আপনি যদি রেফার করে কোন কাজ করা ছাড়াই টাকা নিতে চান তাহলে আপনার রেফারে সবাইকে একাউন্ট করান। আপনার রেফারে যদি ১৫০ জন কাজ করে তাহলে আপনি তাদের থেকে যদি এক টাকা করেও পান তাহলে ১৫০ টাকা করে পাবেন। এভাবে আপনার রেফার যত বাড়াবেন আপনি ততো টাকা পাবেন।

  • এখানে সর্বনিম্ন ৮৪.৪ ক্রেডিট বা ১০ টাকা পেমেন্ট নিতে পারবেন। এভাবে আপনি যত ইচ্ছে টাকা ইনকাম করতে পারেন। আর ৬৮০ ক্রেডিট = 1 USD যা আপনার কিছু সময়ের ইনকাম।

Related Posts

16 Comments

মন্তব্য করুন