কিভাবে কাস্টমার একাউন্ট করে ইনকাম করবেন বা আপনার দোকানটি আউটলেট এ পরিনত করবেন?

মিল্লাহির রাহমানির রাহিম।

আসসালামু আলাইকুম বন্ধুরা, আশা করি সকলেই ভাল আছেন। আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি যে বিষয়ে কথা বলব, সেটি হল। কিভাবে আপনারা রেফার করে ইনকাম করতে পারবেন, এবং যদি আপনাদের একটি দোকান থাকে এবং সে দোকানটি একটি কোম্পানির আওতায় আউটলেট দোকান বানাবেন।

চলুন জেনে নেয়া যাক, বাংলাদেশের একটি অনলাইন প্লাটফর্ম, সেলফ শপিং সেন্টার, আপনি চাইলে এখানে আপনি একটি ফ্রি কাস্টমার একাউন্ট করে নির্দিষ্ট কোন আউটলেট থেকে কেনাকাটা করে বিশেষভাবে কমিশন পেতে পারে।

এবং আপনার যদি কোন দোকান থাকে, তাহলে সে দোকানটি আপনি সেলফ শপিং সেন্টার, এর আওতায় আউটলেট এ পরিণত করতে পারেন, এতে করে আপনার কাস্টমার বাড়বে, এবং আপনার ইনকাম বেড়ে যাবে।

কাস্টমারের ইনকাম, কাস্টমার অ্যাকাউন্টটি আপনি চাইলে ফ্রি ইউজ করতে পারেন। এবং যদি চান আমি পেইড মেম্বারশিপ হব, তাহলে আপনাকে 1000 টাকা দিয়ে একাউন্টটি একটিভ করে নিতে হবে, একাউন্টটি একটিভ করার পর আপনি একজন কে রেফার করবেন একজন কে রেফার করার মাধ্যমে আপনি 200 টাকা পাবেন। এইভাবে আপনি যত জনকে রেফার করবেন 200 টাকা করে পাবেন, এছাড়া কেনাকাটা করে ইনকাম করতে পারেন।

এখন সেলফ শপিং সেন্টার এর আওতায় আপনার দোকান আউটলেট বানাবেন কিভাবে?

একই বিষয় প্রথমে আপনাকে প্লে স্টোরে যেতে হবে। প্লে স্টোরে সার্চ বারে লিখুন, self-shopping, আপনি একটি অ্যাপস পেয়ে যাবেন, সেটি ডাউনলোড করে ইন্সটল করুন, ইন্সটল হয়ে গেলে ওপেন করুন, ওপেন করার পরে আপনি দুটি অপশন পাবেন, একটি অপশন হলো কাস্টমার একাউন্ট, আর একটি অপশন হলো তাদের আন্ডারে দোকান আউটলেট করা।

যদি আপনি কাস্টমার একাউন্ট করতে চান, সে ক্ষেত্রে আপনাকে আপনার ফার্স্ট নেম, লাস্ট নেম, ইউজারনেম, ইমেইল ফোন, ফোন নাম্বার, দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

আর যদি আপনি আপনার দোকান আউটলেটের আওতায় দিতে চান। তাহলে আপনাকে আউটলেট অপশনটি সিলেক্ট করে, আপনার নাম, আপনার দোকানের নাম, আপনার দোকানের ফুল অ্যাড্রেস, এবং আপনার দোকানের কিছু ছবি, এবং আপনার ভোটার আইডি কার্ড, এগুলো দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে, কিছু সময় ওয়েট করবেন, তারপর আপনার ইমেইলে মেসেজ চলে আসবে, যে আপনার দোকানটি বা আপনার কাস্টমার একাউন্টটি একসেপ্ট করা হয়েছে, তখন আপনি ইমেইলটি ভেরিফিকেশন করে নেবেন।

এইভাবে এখান থেকে আপনি প্রতিমাসে খুব ভালো একটি পরিমাণ ইনকাম করতে পারেন।

এখান থেকে আপনি অনেক ধরনের সুবিধা পাবেন। রিচার্জ থেকে শুরু করে, বিদ্যুৎ বিল, গ্যাস বিল। ওয়াসা বিল, সব প্রদান করতে পারবে না।

আশা করি সকলেই বুঝতে পারছেন এখান থেকে কত সহজেই আপনি ইনকাম করতে পারবেন।
আজ এই পর্যন্তই সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন