কিভাবে স্মার্টফোন দিয়ে আউটসোর্সিং করা যায়?

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভলো আছেন। কিভাবে স্মার্টফোন দিয়ে আউটসোর্সিং করা যায়? এই প্রশ্নটি সবাই করে থাকে। বিশেষ করে শিক্ষার্থীরা। আজ কাল সবার হাতেই স্মার্টফোন।বেশিরভাগ মানুষি এটিকে সময় কাটানোর যন্ত্র হিসেবে ব্যাবহার করে। কিন্তু কেমন হয় যদি ইন্টারটেইনমেন্ট এর পাশাপাশি এই মোবাইল দিয়ে ইনকাম ও করা যায়??  আজ আমি আপনাদের সাথে এমন ই দুটি অনলাইন প্লেসের সন্ধান দেবো যেখান থেকে স্মার্টফোন দিয়ে ছোট ছোট কাজ করে খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন।

অনেকেই হয়ত খুজেছেন বা খুজছেন সহজ ভাবে ইনকাম করার সাইট। অনেকেই পেয়েছেন আবার অনেকেই পাননি। আবার অনেক মানুষ ধোকাও খেয়েছেন। শুধু শুধু আপনার মুল্যবান সময় নষ্ট করেছেন। তবে আমি ১০০% ট্রস্টেড প্লেসের সন্ধান দেবো।তাই মনোযোগ সহকারে পড়ুন। চলুন, কথা না বাড়িয়ে শুরু করা যাক।

নাম্বার ১- https://workupjob.com/?a=3051081

এটি fiver,freelance এর মতই একটি ওয়েবসাইট।পার্থক্য শুধু এটুকুই, এখানে ছোট ছোট কাজ করতে হয় আর কাজ গুলো মোবাইল দিয়েই করা যায়।এটি একটি ট্রাস্টেড ওয়েবসাইট।আমি বলছি না আপনি এখান থেকে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।কিন্তু এখান থেকে আপনি অনায়াসে সপ্তাহে ৪০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন।যেহেতু কাজ গুলো খুব ছোট ছোট তাই প্রতি টা কাজের মুল্য কম।আপনার প্রথম ইনকাম টি হতে পারে এখান থেকেই।আপনি একটি স্টুডেন্ট কে পড়িয়ে মাসে ৫০০-৬০০ টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু আপনি যদি প্রতিদিন এই সাইটে ২-৩ ঘন্টা সময় দিতে পারেন তাহলে সপ্তাহে ৪০০-৫০০ টাকা ইনকাম করা কোনো ব্যাপার না।আর এই কাজের সবচেয়ে বড় সুবিধা হলো আপনি আপনার সুবিধা মত যেকোনো সময় এখানে কাজ করতে পারবেন।কোনো ধরাবাধা সময় নেই।

আসুন জেনে নেই কিভাবে রেজিস্ট্রেশন করবেন এখানে। ধাপ-

  • ১) https://workupjob.com/?a=3051081 (লিংক টিতে ক্লিক করুন)
  • ২) start earning এ ক্লিক করুন।
  • ৩) প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করুন। ব্যাস,হয়ে গেলো আপনার অ্যাকাউন্ট।
Workup job এর কাজ গুলো যে ধরনের হয়ে থাকে

হোম পেজেই অনেক ধরনের টাস্ক দেখতে পারবেন।ভিবিন্ন ক্যাটাগরির কাজ রয়েছে এখানে। যেমনঃ facebook, youtube, instagram , sign up , revew ইত্যাদি সহ আরো অনেক ক্যাটাগরীর। youtube এর কাজ গুলো সাধারনত চ্যানেল সাবস্ক্রাইব করা,ভিডিও দেখা,লাইক,কমেন্ট করা ইত্যাদি। facebookফেসবুক এর কাজ গুলো সাধারনত কাওকে follow করা,গ্রুপে ফ্রেন্ড ইনভাইট করা, কোনো পোস্ট শেয়ার করা ইত্যাদি।

নাম্বার ২- white tube

এটি একটি অ্যাপ।ফেসবুকে সহ নানা সোস্যাল মিডিয়ায় নানা রকম অ্যাপ দেখা যায়, যেখানে বলা হয় সাইন আপ করলেই ৫ ডলার, ১০ ডলার করে দেয়। এমন অ্যাপ এ ভুলেও সময় নষ্ট করবেন না।এটি একটি ট্রাস্টেড অ্যাপ।প্লে স্টোরে white tube লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন।এখানে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।যত ভিডিও দেখবেন তত ইনকাম।এই অ্যাপ এর  রেফার সিস্টেম টাও অনেক ভালো।রেফার করেও ইনকাম করতে পারবেন।

যেভাবে অ্যাকান্ট খুলবেন- ধাপ-

  • ১) white tube অ্যাপ টি প্লে স্টোর থেকে ডাউনলোড দিবেন।
  • ২) অ্যাপ টি ওপেন করবেন।এরপর গুগল অ্যাকাউন্ট দিয়ে লগিন করবেন।
  • ৩)  এরপর একটি রেফার কোড বসাতে হবে।আপনার পরিচিত কারো থাকলে তাদের রেফার কোড বসাতে পারেন। অথবা  5575072 এই রেফার কোড টি বসাতে পারেন।

রেফার কোড বসানো হলেই অ্যাকান্ট হয়ে যাবে।এবার ইচ্ছে মত ইনকাম করুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য। সকলেই ভালো থাকবেন। grathor.com এর সাথেই থাকবেন। আল্লাহ হাফেয  (কোনো সমস্যা থাকলে অবশ্যই কমেন্টে জানাবেন)

Related Posts

17 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন