কি করবেন সে আপনাকে ইগনোর করলে?

আসসালামুওয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি ভাল আছেন।

আজকের লেখাটি আপনার অবশ্যই পড়া উচিৎ যদি আপনি কাওকে অনেক ভালোবাসেন কিন্তু সে আপনার এসএমএস এর ঠিক মতো রিপ্লাই ও না করে অথবা আপনি কারো জন্য পাগল কিন্তু সে আপনাকে পরোয়াই না করে।কিংবা আপনার পার্টনার যাকে আপনি সব সময় মনে করেন কিন্তু সে আপনাকে সময়ই দেয় না, যদি আপনি চান সেও আপনাকে আপনার মতোই ভালোবাসুক, আপনি যেমন তাকে মিস করেন সেও আপনাকে মিস করুক এবং আপনার কেয়ার করুক তাহলে আজকের এই লেখাটি আপনার অনেক বেশি হেল্প করবে আশা করছি।এবং আপনি যদি বুদ্ধিমান হয়ে থাকেন তাহলে আপনার সমস্ত সমস্যাও ঠিক হয়ে যাবে।
তাই লেখাটি অবশ্যই শেষ পর্যন্ত পড়তে থাকুন। তো চলুন শুরু করা যাকঃ-
তো সবার প্রথমে আপনাকে যেটা করতে হবে তা হলো আই লাভ ইউ, আই মিস ইউ, এই সকল কথা বলা বন্ধ করতে হবে।”আমি তোমাকে ছাড়া থাকতে পারছিনা”আমি তোমাকে অনেক ভালোবাসি” আমি তোমায় ছাড়া বাঁচতেই পারবনা” এই সকল কথা বলে আপনার পার্টনার কে এত বেশি ইম্পর্ট্যান্স দেওয়া বন্ধ করুন। প্রত্যেকটা মানুষই আই লাভ ইউ, আই মিস ইউ এই কথা গুলো শুনতে পছন্দ করে।
কিন্তু আপনি তাকে বলেই দিচ্ছেন যে আপনি তাকে অনেক মিস করেন, আপনি তাকে অনেক ভালোবাসেন, আপনি তার জন্য পাগল, তাহলে সে পরিশ্রম কেন করবে? সে তো ফ্রিতেই সব পেয়ে যাচ্ছে। আর ফ্রি তে পাওয়া যে কোনো কিছুর ওপরই আমাদের আগ্রহ কম থাকে।
তাই সবার প্রথমে ওই কথা গুলো বলা বন্ধ করুন।এবং আপনার পার্টনার কে দিয়ে বলানোর চেষ্টা করুন।
এর পর যে ভুল্টি সবাই করে থাকে সেটা হলো নিজের ভালোবাসার মানুষটিকে প্রথমে রাখে সব ব্যাপারেই আর নিজেকে সব সময় দ্বিতীয় প্রায়োরিটিতে রাখে।আপনাকে যেটা করতে হবে নিজেকে সব সময় প্রথম গুরুত্বে রাখতে হবে,আর আপনার পার্টনারকে দ্বিতীয় গুরুত্বতে।আপনি যখন তাকে বলেই দিচ্ছেন যে আমার সব কিছুই তুমি তো আপনাকে যেটা করতে হবে তা হলো এই কথা গুলো বলা বন্ধ করতে হবে আর নিজেকে প্রথম গুরুত্বে রাখতে হবে। যেমিন ধরুন, আপনি একটা ফোন কিনলেন নতুন আর সেটা আপনি আপনার ভালোবাসার মানুষটিকে দিয়ে দিলেন এবং নিজে তার পুরাতন ফোনটি ইউজ করতে থাকলেন।আর ভাবলেন যে, এবার সে আপনাকে অনেক ভালোবাসবে। কিন্তু আসলে সেটা তো হবেই না বরং সে আপনাকে বোকা ভাববে।আপনাকে গুরুত্ব দেওয়া আরো কমিয়ে দেবে। তাই নিজে নিজেকে গুরুত্ব দিতে শিখুন আগে।মনে রাখবেন নিজের ক্ষতি করে কারো ভালো করে লাভ নেই।
আগে নিজেকে ভালোবাসতে শিখুন। আপনি নিজেই নিজেকে ভালোবাসেন না অন্যকেও কি ভালোবাসবে আপনাকে।
এর পর আসে আপনি তার সাথে কথা বলার জন্য অনেক অপেক্ষা করেন কারন আপনি তাকে অনেক বেশি ভালোবাসেন, আপনি তাকে অনেক বেশি মিস করেন।তআই নিজের কাজকর্ম সব ফেলে তার জন্য অপেক্ষা করেন।তাকে বারবার কল করেন বারবার এসএমএস করেন।এখানে তো আমি এটাই বলব বন্ধুরা যে যদি আপনি এরকমটা করে থাকেন তাহলে আপনি তার কাছে শুধুমাত্র একটা সমস্যাই হয়ে দাড়িয়েছেন।তাই এটা চেষ্টা করুন নিজের থেকে বেশি কল না করার। দুই বারের বেশি একই সাথে তাকে কল করবেন না।তার মনেও আপনার চিন্তা আসতে দিন।তাকেও আপনাকে মিস করতে দিন যাতে সেও আপনাকে নিজে থেকে কল করে।
নিজের জীবনের সব কথা তার সাথে শেয়ার করবেন না নিজেকে কিছুটা রহস্যময় করে রাখুন।কারন আপনার রহস্যই যদি না থাকে তাহলে সে আপনার মধ্যে খুজবে কি। তার সব ইন্টারেস্টই ফুরিয়ে যাবে। তাই নিজেকে সব সময় কিছুটা রহস্যময় করে রাখুন।
তো বন্ধুরা এরকম করে কিছুদিন চলেই দেখুন আপনাদের রিলেশনে চেঞ্জ দেখতে পারবেন খুবই জলদি।
আশা করি আজকের এই টিপস আপনাদের ভালো লেগেছে।
ধন্যবাদ বন্ধুরা।

Related Posts

7 Comments

মন্তব্য করুন