কুইজ খেলুন মেধা বাড়ান টাকা জিতুন

আসসালামুআলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন সুস্থ আছেন।

আমিও ভালো আছি সুস্থ আছি।

শিরোনাম দেখে আপনারা হয়তোবা বুঝতে পেরেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করব। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক –

সবাইকে পোস্টটির
পুরোটা পড়ার অনুরোধ রইল।

আজকে আমি আপনাদেরকে নতুন একটি আর্নিং অ্যাপ সম্পর্কে বিস্তারিত বলব

যে অ্যাপটি দিয়ে আপনারা প্রতিদিন মেধা যাচাইয়ের সঙ্গে টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদেরকে যে একটি কথা বলব তার নাম হচ্ছে উইন ইট। আপনারা গুগোল প্লে স্টোর যাবেন সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন অথবা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন ডাউনলোড করতে হলে প্রথমে প্লে স্টোরে গিয়ে উইন ইট দিয়ে সার্চ দিলে একটা এ চলে আসবে সেটি ডাউনলোড করলেই হবে।

এরপর ডাউনলোড করা হয়ে গেলে আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করব।

ওপেন করার পর কিছুক্ষণ টাইম নিব লোডিং হতে তারপর একটি যখন লোডিং শেষ হবে তখন আপনাদের সামনে একটি পেজ আসবে সেখানে অনেক কিছুই থাকবে আমি আস্তে আস্তে সবকিছুই আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব প্রথমে আপনি আপনার একটি অ্যাকাউন্ট খোলা লাগবে,

একাউন্ট খোলার জন্য আপনার ফোন নম্বরটি ও অ্যাকাউন্ট খুলতে পারবেন অথবা গুগল একাউন্ট দিয়েও খুলতে পারবে ফোন নাম্বার অথবা একাউন্টে সিলেক্ট করে ভেরিফিকেশন কোড সেন্ট অপশনটিতে ক্লিক করতে হবে তারপর আপনার মোবাইলে একটি ভেরিফিকেশন কোড আসবে সেটি ওখানে দিতে হবে তারপরে ওকে বাটনে ক্লিক করতে হবে আপনার নাম জন্মতারিখ ইত্যাদি দিয়ে একাউন্ট প্রোফাইল আপডেট করতে হবে একাউন্ট কমপ্লিট হয়ে গেলে।

একটি ড্যাশবোর্ড পেয়ে যাবেন সেখানে অনেক অপশন থাকবে প্রথমেই আপনারা বামদিকের থ্রি ডট বাটনে ক্লিক করে পেমেন্ট সিস্টেম অপশনে ক্লিক করে যে নাম্বারে পেমেন্ট নিতে যাবেন সেই নম্বরটি দিন এখানে আপনারা পেমেন্ট পাবেন বিকাশে পেমেন্ট সিস্টেম দেওয়া হয়ে গেলে।

এরপর আপনারা নিজে একটি অপশন পাবেন সেটা হচ্ছে ডেইলি কুইজ নামে একটি অপশন থাকবে সেখানে আপনারা খেলতে পারবে খেলার নিয়ম আমি বলে দিচ্ছি এখানে প্রতিদিন সতেরোশো এর বেশি প্রশ্ন আসবে আপনারা যদি 1700 সঠিক প্রশ্ন দেন তাহলে 14 টাকা করে পাবেন।

প্রতিদিন এরকম প্রশ্ন আসবে এটা ফ্রিতে খেলতে পারবেন এবং আপনার যদি অবস্থান নিতে চান তাহলে লিড়াার বোডে দেখতে পাবেন।

এছাড়া এখানে আপনি ফ্রেন্ড বানাতে পারবে এবং তাদের সাথে চ্যালেঞ্জ করে আয় করতে পারবেন এছাড়া এখানে প্রতি শুক্রবার রাত 10 টায় লাইভ হবে দশটি প্রশ্ন থাকে দশটি প্রশ্নের সঠিক উত্তর দিলেই পেয়ে যাবেন 1000 টাকা।

এছাড়া এখানে বিশেষ দিবস উপলক্ষে বিশেষ ধরনের কুইজ এর আয়োজন করা হয় এছাড়া এখানে আরো অনেক আয় করার অপশন রয়েছে সেগুলো আপনারা অ্যাপের ভিতরে দেখে নিতে পারবেন।

আজকে এই পর্যন্ত আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে।

ভালো লাগলে শেয়ার করবেন।

★সবাইকে ধন্যবাদ★

Related Posts

7 Comments

মন্তব্য করুন