কুইজ খেলে ও রেফার করে দিনে ৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন।  আপনামের মধ্যে অনেকে অনলাইনে কিছ টাকা ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেকে সাইট বা অ্যাপে কাজ করেছেন। কিন্তু আপনারা পেমেন্ট পান নাই আপনারা কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের কষ্টের দাম দেয় নাই তারা।  আপনাদের মিথ্যা আলা দেখিয়ে কাজ করে নিয়েছে কিন্তু আপনাদের প্রাপ্য পেমেন্ট পান নাই আপনারা এতে আপনাদের মধ্যে অনেকেই হতাশ হয়েছেন এবং আর অনলাইনে টাকা ইনকাম করার জন্য আর কাজ করেন নাই।  এর ফলে আপনাদের মনের  মধ্যে অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম করা সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং আপনাদের মধ্যে অনেকেই মনে করেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আমি আজ আপনাদের মনের মধ্যে ইনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি দিনে খুব সহজেই কিছু কাজ করে ২০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন।  এটা একটা বিশ্বস্ত অ্যাপ এবং নিশ্চিত পেমেন্ট করে।

অ্যাপটির নাম হলো Quiz box.  এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো এবং খুব বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে আসছে।  বর্তমানে অ্যাপটি খুবই ভালো অবস্থানে আছে।

অ্যাপটি ব্যবহার করতে চলে যাবেন অ্যানড্রোট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে চলে যাবেন অ্যাপ স্টোর এ সেখানে গিয়ে সার্চ অপশনে ক্লিক করে ইংরেজিতে লেখবেন Quiz box.তার পর সার্চ করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার সামনে অ্যাপটি চলে আসবে। সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন এবং নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন।  ওপেন করার পর আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন আর এড আসলে কেটে দিবেন।  তার পর আপনার সামনে একটা পেজ আসবে সেখানে নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন সাইন ইন এবং তার নিচে লেখা দেখবেন সাইন আপ। যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই নতুন একাউন্ট তৈরি করবেন তার জন্য সাইন আপ এ ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনাদের ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম,  নম্বর,  পাসওয়ার্ড,  আবার পাসওয়ার্ড ও রেফার কোড  এগুলো দিয়ে দিবেন। তবে মনে রাখবেন পাসওয়ার্ড অবশ্যই ৬ সংখ্যার হতে হবে আর রেফার কোড না দিলেও চলবে । পেজটি সম্পূর্ণ করা হয়ে গেলে একটু নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন সাইন আপ সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনাকে সাইন ইন করতে হবে। আপনারা যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন তারপর আপনাদেরকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনারা কাজ করবেন। এখানে আপনারা রেফার করে এবং কুইজ খেলে দিনে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

কাজ করার জন্য মূল পেজে একটু উপরে দেখবেন ইংরেজিতে লেখা আছে play quiz সেখানে ক্লিক করবেন তারপর আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে কিছু সহজ সহজ কুইজ আপনাকে দিবে সেগুলোর সঠিক উওর আপনি দিবেন এবং আপনার একাউন্ট এ টাকা জমা হয়ে যাবে আপনি দিনে ৫০ টার বেশ কুইজ খেলতে পারবেন না।  তাছাড়া এখানে আপনি রেফার করে দিনে অনেক টাকা আর্ন করতে পারবেন এর জন্য আপনার রেফার কোড দিয়ে আপনাদের বন্ধুদের একাউন্ট তৈরি করাবেন।  আপনি প্রতি রেফারের জন্য ৫ টাকা করে পাবেন।

টাকা উত্তলন করার জন্য সবার নিতে বামপাশে লেখা দেখবেন রিডম সেখানে ক্লিক করবেন এবং আপনাদের  নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনারা ইংরেজিতে লেখা দেখবেন রিচার্জ ও বিকাশ আপনি যদি রিচার্জে টাকা নিতে চান তাহলে রিচার্জ সিলেক্ট করবেন আর বিকাশে টাকা নিতে চাইলে বিকাশ সিলেক্ট করবেন।  তার পর আপনার একাউন্ট নম্বর ও টাকার পরিমান দিয়ে টাকা উওলন করতে পারবেন।

এখানে ১০ টাকা হলে রিচার্জে টাকা নিতে পারবেন এবং ১০০ টাকা হলে বিকাশে টাকা নিতে পারবেন। অ্যাপটি খুবই বিশ্বস্ততার সঙ্গে দীর্ঘ দিন ধরে পেমেন্ট করে আসছে। আপনারা সবাই এই অ্যাপে কাজ করুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন