কুইজ খেলে জিতে নাও স্মার্টফোন

আজকে একটি অসাধারণ কুইজ অ্যাপ সম্পর্কে জানাব। এটি একটি অনলাইন কুইজ অ্যাপ । অ্যাপটিতে কুইজ খেলে জিতে নিতে পারেন স্মার্টফোন ।এছাড়াও জিতে নিতে পারেন প্রাইজ মানি । অর্থাৎ কুইজ খেলে টাকা আয়।
কিভাবে কুইজ খেলবেন বিস্তারিত নিচে আলোচনা করা হলো:

তাহলে আর দেরী না করে অ্যাপটি সম্পর্কে জানা যাক । অ্যাপটির নাম হচ্ছে উইন ইট । এটি একটি বাংলাদেশী অনলাইন কুইজ খেলার অ্যাপ । অ্যাপসটি রবি এক্সিয়্যাটা লিমিটেডের একটি অ্যাপস। অর্থাৎ এটি রবির একটি অ্যাপস ।
এই কুইজ অ্যাপসে আপনি বিভিন্নভাবে খেলে পুরস্কার জিততে পারবেন ।

যেভাবে রেজিস্ট্রেশন করবেন: প্রথমে প্লে স্টোরে গিয়ে “win it” লিখে সার্চ দিলেই অ্যাপটি পেয়ে যাবেন । অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড করে ইন্স্টল করতে হবে । অ্যাপটি ইন্স্টল হওয়ার পর অ্যাপটি অপেন করে রেজিস্টেশন সম্পন্ন করতে হবে । এক্ষেত্রে ইউজার নেম ও মোবাইল নাম্বার লাগবে । নাম্বার দেওয়ার পর একটি কোড আসবে তা বসালে রেজি. সম্পন্ন হবে।

যা যা খেলা যাবে—–

ডেইলি চ্যালেঞ্জ: প্রথমে নিজের জেলা সিলেক্ট করতে হবে । ডেইলি চ্যালেঞ্জের ক্ষেত্রে
দেওয়া থাকবে কতটি প্রশ্নের উত্তর দিলে কত টাকা পাবেন। একদিনের মধ্যে টার্গেট পূরন করলে নির্দিষ্ট পরিমাণ প্রাইজ মানি পেয়ে যাবেন ।

র্যাপিড ফায়ার: র্যাপিড ফায়ারের ক্ষেত্রে তিন মিনিটে টার্গেট পূরণ করতে হয়। টার্গেট কত তা পূর্বেই জানিয়ে দেওয়া হয়। টার্গেট পূরণ করলেই পুরস্কারের টাকা পেয়ে যাবেন।

লাইভ কুইজ: সাধারণত উইন ইট প্রতি সপ্তাহে এক বার লাইভ কুইজ এর আয়েজন করে থাকে । এক্ষেত্রে প্রাইজ মানি থাকে কয়েক হাজার টাকা । যা বিজয়ীদের মধ্যে সমান ভাগে ভাগ করে দেওয়া হয় । লাইভ খেলায় প্রশ্ন করা হয় মোট দশটি । যাতে দশটি প্রশ্নেরই সঠিক উত্তর দিতে হয় । কোনো প্রশ্নের ভুল উত্তর দিলে লাইফলাইন নেওয়া যায়। সর্বোচ্চ তিনবার লাইফলাইন নেয়া যায় । লাইভ খেলার সময়সূচি পূর্বেই জানিয়ে দেওয়া হয়।

লাইফলাইন নিতে: চারশ পয়েন্ট দ্বারা লাইফলাইন কেনা যায় । আবার অ্যাপটি রেফার করেও লাইফলাইন জেতা যায় ।

যে ধরনের প্রশ্ন করে থাকে: উইন ইট কুইজ গেইম এ সাধারণত বাংলা , ইংরেজি , বাংলাদেশ , আন্তর্জাতিক , বিজ্ঞান , সাধারণ জ্ঞান প্রভৃতি থেকে প্রশ্ন করা হয় ।

বিজয়ী হলেন কারা: লিডার বোর্ডে বিজয়ীদের নাম ও অবস্থানের তালিকা দেওয়া হয় ।

প্রাইজ মানি যেভাবে পাবেন: প্রাইজ মানি বিকাশের মাধ্যমে দেওয়া হয়। এক্ষেত্রে পেমেন্ট টাইপে গিয়ে বিকাশ নাম্বার দিতে হয় ।

স্মার্টফোন জিততে হলে:পুরো মে মাস জুড়ে ডেইলি চ্যালেঞ্জ খেলার পর যে জেলা বেশী পয়েন্ট পাবে সে জেলা হবে বিজয়ী জেলা । আর বিজয়ী জেলার খেলোয়ারদের মধ্যে সবচেয়ে বেশী স্কোর করা তিনজন খেলোয়ার পাবেন স্মার্টফোন ।

তাহলে অনেক কিছু শিখার পাশাপাশি পুরস্কারও জিততে থাকুন।
ধন্যবাদ ।

Related Posts