কুইজ খেলে দিনে ১০০-৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকে অনলাইনে কিছু টাকা ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেকে সাইট বা অ্যাপে কাজ করেছেন।  কিন্তু সেখানে থেকে আপনারা পেমেন্ট পান নাই আপনার কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনারাা আপনাদের কষ্টের দাম পান নাই।  এতে আপনার হতাশ হয়েছেন। এবং তার পরে আর আপনারা অণলাইনে কাজ করার চেষ্টা করেন নাই।  এর ফলে আপনাদের মধ্যে অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম করা যায় এই সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকে ভাবেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়।  তাই আজ আমি আপনাদের মনের মধ্যে অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি দিনে কিছু পরিমান কাজ করে ১০০- ৫০০ টাকা ইনকাম করতে পারবেন এটা একটা বিশ্বস্ত অ্যাপ। এবং নিশ্চিত পেমেন্ট করে।

অ্যাপটির নাম হলো The quiz money.  এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো। খুবই বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে আসছে দীর্ঘ দিন ধরে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন  অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে চলে যাবেন অ্যাপ স্টোর এ সেখানে গিয়ে সার্চ অপশনে ক্লিক করে ইংরেজিতে লেখবেন the auiz money. তার পর সার্চ করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার সামনে অ্যপটি চলে আসবে সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে অ্যাপটি ওপেন করবেন এবং সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এবং সেখানে এড আসলে কেটে দিবেন। তার পর আপনার সামনে একটা পেজ আসবে সেই পেজের নিজের দিকে ইংরেজিতে লেখা দেখবেন সাইন আপ এবং তার নিচে সাইন ইন।  যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই নতুন একাউন্ট তৈরি করবেন তার জন্য আপনারা সাইন আপ এ ক্লিক করবেন  তার পরে আপনাকে নতুন পেজে নিয়ে যাবে সেখানেও কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এই পেজে আপনি কোন বিষয়ের উপর কুইজ খেলবেন তা নির্বাচন করতে হবে সেখানে অনেক গুলো অপশন থাকবে তার মধ্যে আপনি যে কোন তিনটি অপশন ক্লিক করবেন এবং উপরে ডান পাশে ইংরেজিতে লেখা দেখবেন Done সেখানে ক্লিক করবেন।  তার পর আপনাকে আবারও নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনাকে আপনাদের  গুগল একাউন্ট বা ফেসবুক একাউন্টের দ্বারা লগ ইন করতে হবে তবে গুগল একাউন্ট দ্বারা একাউন্ট তৈরি করলে ভালো হবে এতে আপনাদের কোন ঝামেলা হবে না। এবং আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে এটা আপনার মূল পেজ এখানে আপনি কাজ করবেন।এখানে আপনি কুইজ খেলে দিনে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন।  মূল পেজে গিয়ে সেখানে একটু নিচের দিকে দেখবেন আপনি যে সব বিষয়ের উপর  কুইজ খেলার জন্য সিলেক্ট করছিলেন সেই বিষয় গুলো একটু মাঝে দেওয়া আছে সেগুলোর মধ্যে আপনি যে কোন একটির উপর ক্লিক করবেন এবং সেখানে আপনাকে সহজ সহজ কিছু কুইজ দিবে সেগুলোর সঠিক উওর আপনি দিয়ে দিবেন। এই ভাবে কাজ করবেন।

এখানে, ১০০ টাকা  হলে টাকা উওলন করতে পারবেন। উপরে বাম পাশে আপনার মোট ব্যালেস্ন ও ডান পাশে পয়েন্ট দেখতে পারবেন। টাকা উওলন করার জন্য পেজের নিচের দিকে ইংরেজিতে লেখা দেখবেন রিডম সেখানে ক্লিক করবেন এবং নতুন পেজে নিয়ে যাবে সেখানে আপনার বিকাশ একাউন্ট এর নম্বর ও টাকার পরিমান দিয়ে দিয়ে দিবেন।

এটা একটা বিশ্বস্ত অ্যাপ এখানে আপনারা সবাই কাজ করুন ১০০% পেমেন্ট করে ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন