কুইজ খেলে প্রতিদিন ৫০ টাকা বিকাশে নিন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই?  আশা করি আপনারা সবাই ভালো  এবং সুস্থ্য আছেন।  আপনাদের শরীর ও মন সুস্থ্যতা কামনা করেই আজকের পোষ্ট টি শুরু করছি।
বন্ধুরা আমরা নিজেদের মোবাইলে টাকা আয় করতে পারি  তাহলে আমরা নিজেদের খরচ নিজেরা বের করতে পারবো। তাহলে আর  আমাদের কোন কথাই থাকবে না। বন্ধুরা যদি আপনি আপনার পড়াশোনার  পাশাপাশি টাকা আয় করতে  চান তাহলে আজকের পোষ্ট  টি আপনার জন্য। কারণ আজকে আমি আপনাদের একটি  টাকা  আয় করার এপ্লিকেশন শেয়ার যার মাধ্যমে আপনারা কুইজ খেলে টাকা আয় করতে  পারবেন।  আপনারা  আপ্পনার সাধারণ জ্ঞান সম্পর্কে  ধারণা  নিতে পারবেন সাথে  কিছু টাকা ও আয় করতে পারবেন। আর মজার ব্যাপার হচ্ছে  এই এপ্লিকেশনে  মাত্র ১০  টাকা হলেই উয়িদ্র করা যায়।
তো আর বেশি  কথা না বলে আজকের কইজ এপ্লিকেশন এর কথা আপনাদের জানিয়ে দিই।
বন্ধুরা এই এপ্লিকেশন কাজ করার জন্য আপনাকে সাধারণ জ্ঞান এবং খেলার জ্ঞান সম্পর্কে একটু ধারণা  থাকতে হবে।
প্রথমে আপনাকে এই এপ্লিকেশন টি ডাউনলোড করতে হবে। আপনারা গুগোল প্লেস্টোর এই এপ্লিকেশনে  টি খুজে পাবেন না। এই এপ্লিকেশন টির নাম Quiz Day.
আপনাদের ডাউনলোডের সুবিধার জন্য আমি এপ্লিকেশনটির লিংক নিচে দিয়ে রাখছি।
আপনি যখন উপরের লিংকে  ক্লিক করবেন তখন আপমার সামনে গুগোল ড্রাইভের লিংকটি আসবে। আপনি ডাউনলোড আইকন দেখতে পারবেন।  আপ্নি লিংকের উপর ক্লিক করে এপ্লিকেশন টি ডাউনলোড করবেন।
ডাউনলোড করার পর আপনার ফাইলে আসবেন। এবং এপ্লিকেশন টি ইন্সটল করবেন। আপনার মোবাইলে ইন্সটল  হয়ে গেলে অপেন দিবেন।
এবার আপনাকে একটি  একাউন্ট  করতে  হবে। আপনি আপনার নাম,ইমেল এদ্রেস,মোবাইল নাম্বার আট সংখ্যার পাসওয়ার্ড এবং রেফারেল নাম্বার দিয়ে সাইন আপ করবেন। আপনি ০১৭০৭৩০৪৪০৮ এই রেফারেল নামার টি যদি ব্যবহার করে থাকেন। তাহলে কিছু টাকা আপনার একাউন্টে বোনাস পাবেন।
আপনি এবার আপনার একাউন্টটি লগিন করবেন।
এবার আপনাকে কাজ কর‍্তে হবে।
এই এপ্লিকেশন এ  কাজ করার জন্য একটি  ভি পি এন কানেক্ট করে কুইজ খেলবেন।  আপনি গুগোল প্লেস্টোর  ভি,পি,এন লিখ্র সাভ দিলে অনেক ভি,পি,এন চলে আসবে।  আপনি যেকোন একটি ভি,পি,এন ডাউনলোড  করে কানেক্ট করতে পারেন।
এবার আপনি কুইজ খেলুন এর উপর ক্লিক করুন। আপনি এখনে ৩০ টি কুইজ খেলবেন। প্রতি টি কুইজের জন্য আলাদা এড আসবে আপনি এড গুলো সম্পন্ন দেখবেন। আপনার যখন ৩০ টি এড দেখা কম্পলিট হয়ে যাবে।  তখন আপনাকে একটি ক্লেইম্ করতে হবে। আপনি একটি এডের উপ ক্লিক করে ২ মিনিট অপেক্ষা  করবেন । এরপর আপনি আপনার একাউন্টে টাকা দেখতে পারবেন।  আপনি ১০ টাকা হলে মোবাইল  রিচাজ পাবেন এবং ৫০ টাকা হলে বিকাশের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন