কুইজ খেলে বিকাশে আয় করুন দিনে ৫০০ টাকা।QTen App থেকে আয়,পেমেন্ট বিকাশ,রকেট

          কুইজ খেলে আয়ঃপেমেন্ট বিকাশ

প্রতিদিন কুইজ খেলে বিকাশে আয় মানে আপনি কি ইনকাম করতে চান? এবং সে টাকা বিকাশ অথবা রকেটের মাধ্যমে উইথড্র করতে চান! আর মিনিমাম যখন হয় 10 টাকা উইথড্র তাহলে তো কোন কথাই নেই! কাজেই আজকে আমি আপনাদেরকে জানাবো কিভাবে শুধু কুইজ খেলে বিকাশে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। প্রথমত বলে রাখি আমি যে আমি একটি অ্যাপ ব্যবহারের জন্য আপনাদেরকে সাজেস্ট করব সেটি সম্পূর্ণ বাংলাদেশি অ্যাপ এবং এই অ্যাপ ব্যবহার করে আপনারা প্রতিনিয়ত কুইজ খেলে বিকাশে মানে প্রাইজমানি হিসেবে সর্বনিম্ন পাঁচ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 500 টাকা পর্যন্ত পাবেন। তাহলে অবশ্যই আমার পাশে থেকে সম্পূর্ণ ব্লগটি পড়বেন। তাহলে বুঝতে পারবেন। 

 

Appটিঃপ্রথমে অ্যাপসটির নাম বলে দেই। যেটি আমরা সরাসরি প্লে স্টোরে পাব। অ্যাপসটির নাম হলো QTen। QTen অ্যাপস টি সম্পূর্ণ বাংলাদেশী একটি অ্যাপ। এখানে আপনারা ফেসবুকের মাধ্যমে সরাসরি লগইন করতে পারবেন।এবং কুইজ খেলে বিকাশে প্রচুর আয় করতে পারবেন। 

 

ডাউনলোড লিংকঃএখানে ক্লিক করুন।    

 

ক্যাটাগরি ও কুইজ খেলে আয়ঃএখানে আপনাকে বিভিন্ন ক্যাটাগরিতে ক্যুইজ খেলতে হবে এবং তা বিকাশে নিবেন। যেমনঃ

 

সাধারণ জ্ঞানঃ সাধারণজ্ঞান সেক্টরে আপনাকে বাংলাদেশ ও বহির্বিশ্বের বিভিন্ন বিষয় নিয়ে কুইজ দেয়া হবে। কুইজ খেলে বিকাশে সরাসরি নিতে পারবেন।

ম্যাথম্যাটিকাল কুইজঃএখানে আপনাকে নানা ম্যাথম্যাটিকাল সমস্যা দিয়ে কুইজ করা হবে।এবং এখানে কুইজ খেলে আয় করতে পারবেন এবং আপনাকে যেকোনো সমস্যার সমাধান দিতে হবে। জিতলে বিকাশে নিয়ে নিতে পারবেন। 

English :এই সেক্টরে ইংরেজি বিষয়ের উপর,ব্যাকরণ এবং ইংরেজি ওয়ার্ড ভিত্তিক কুইজ করা হয়।এখানেও কুইজ খেলে আয় করতে পারবেন

 

কিভাবে কুইজ খেলে আয় করবেন?এখানে আপনি যখন প্রথমবার লগইন করবেন তখন সাথে সাথে 100 কয়েন বোনাস দেয়া হবে। এবং প্রতিটি খেলার জন্য আপনাকে কমপক্ষে এক হাজার কয়েন থেকে শুরু করে 22 হাজার কয়েন পর্যন্ত লাগবে। আপনারা চাইলে ফ্রিতে কয়েন নিতে পারবেন। সেটা সম্ভব রেফার করার মাধ্যমে। রেফার করে ও কুইজ খেলে বিকাশে আয় নিয়ে নিতে পারবেন। 

রেফারঃএখানে রেফার করার একটি সুযোগ আছে। প্রতিটি রেফারের জন্য আপনাকে কমপক্ষে 500 করে কয়েন দিবে। অর্থাৎ আপনার নিজস্ব রেফারেল লিংক বা কোড যদি অন্য কেউ ব্যবহার করে এখানে লগইন করে তাহলে আপনি সাথে সাথে পাঁচশো পয়েন্ট /কয়েন পেয়ে যাবেন। এবং এভাবে যতজন আপনার রেফার হয় ততো আপনার কয়েন। এবং সে কয়েন ব্যবহার করে আপনারা সরাসরি কুইজে অংশগ্রহণ করতে পারবেন। 

 

10 টাকা প্রাইজমানি কুইজের জন্য আপনাকে কমপক্ষে চার হাজার কয়েন ব্যবহার করতে হবে। তারপর আপনি সেখানে জয়েন হতে পারবেন এবং সেখানে কুইজ খেলে যদি বেশি স্কোর করে নিতে পারেন তাহলে আপনি উইনার হয়ে যাবেন। বিভিন্ন কুইজে একের অধিক অর্থাৎ কোনো কোনো ক্ষেত্রে দশজন আবার কোনো কোনো ক্ষেত্রে 50 জন পর্যন্ত উইনার নেয়া হয়।

অবশ্যই দেখবেনঃ

 ১/MGamers থেকে আয় করুন নগদক্যাশ,ফ্রীফায়ার ডায়মন্ড এবং ইউসি।

২/প্লে স্টোরের যেকোনো গেম খেলে আয় করুন গুগল প্লে গিফটকার্ড ও এমাজন গিফট কার্ড,পেপাল ক্যাশ। 

কুইজ খেলার নিয়মঃ কুইজ খেলার জন্য আপনাকে অনেকগুলো প্রশ্ন দেয়া হবে এবং সেখানে আপনাকে চারটি বহুনির্বাচনি উত্তর দেয়া হবে। সেখান থেকে আপনি সঠিক উত্তরটি বেছে নিবেন এবং প্রতিটি উত্তর আপনাকে 20 সেকেন্ডের মধ্যে করতে হবে এবং যে যত দ্রুত উত্তর করবে তার পয়েন্ট ততবেশি হবে। এবং যে সর্বোচ্চ পয়েন্ট আনবে, সেই হবে উইনার। এরকম ৫ থেকে 50 জন পর্যন্ত উইনার হয়। এছাড়া এখানে আছে গাণিতিক কুইজ যেখানে বিভিন্ন গাণিতিক সমস্যা দেয়া হয় এবং এগুলো যে দ্রুত পূরণ করতে পারবে সে উইনার হয়। একইভাবে আপনি গাণিতিক কুইজ খেলতে হবে এবং সেখানেও আপনি চাইলে প্রাইজমানি যেতে পারবেন।  প্রতিটি স্থানে আপনাকে টাকা প্রদান করা হবে। মিনিমাম 2 থেকে শুরু করে 22 হাজার পর্যন্ত পয়েন্ট লাগবে এখানে কুইজে অংশ নেয়ার জন্য।আপনি প্রতিটি এড দেখে একটি করে লাইক পাবেন যা আপনার ভুল উত্তর মুছে দিতে সাহায্য করবে। 

 

আবার এখানে আপনি যদি 10 হাজার পয়েন্ট জমাতে পারেন রেফার করার মাধ্যমে, তাহলে আপনি দশ টাকা সরাসরি রকেট অথবা নগদ এর মাধ্যমে অথবা বিকাশের মাধ্যমে উইথড্র করতে পারবেন।এখানে 

১০,০০০ কয়েন =১০ টাকা।

২০,০০০ কয়েন =২০ টাকা।

৯০,০০০ কয়েন =১০০ টাকা।

 

কয়েন কিভাবে পাবোঃএখানে কুইজে অংশ নেয়ার জন্য দরকার কয়েন।আপনি কয়েন নিতে পারবেন সরাসরি রেফার করে,এড দেখে।অথবা আপনাকে টাকা দিয়ে কয়েন টপ আপ করতে হবে।

উইথড্রঃএখানে দুই মাধ্যমে উইথড্র দেয়া হয়।১/বিকাশ,২/রকেট।এবং মিনিমাম উইথড্র মাত্র ১০ টাকা।

ভালো লাগলে শেয়ার করে পাশে থাকবেন। খোদা হাফেজ।

 

Keyword: Quiz join,Quiz live earn,quiz earning app,quiz earn money bd,কুইজ খেলে টাকা,লাইভ কুইজ,কুইজ খেলে আয়,বাংলা কুইজ,#QuizEarnMoney,#LiveQuizBangla,#QTanApp,বিকাশে আয়,অনলাইন এড দেখে বিকাশে আয় ২০২০,বিকাশে পেমেন্ট,অনলাইন বিকাশে আয়,#বিকাশ,#Bkash,#কুইজখেলেআয়বিকাশ

Related Posts

40 Comments

মন্তব্য করুন