কুইজ খেলে ৫০০ টাকা জিত। এখনই জয়েন করুন ফ্রী টাকা বিকাশ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন। আজকে আমি আপনাদের সাথে বিকাশ এর চমৎকার একটা অফার নিয়ে আলোচনা করব। আজকের অফার থেকে সবার ৫০০ টাকা জিতে নেওয়ার সুযোগ রয়েছে। আপনি যদি ৫০০ টাকা জিতে নিতে চান তাহলে সম্পূর্ণ পোস্ট পরবেন।

সবার প্রথমে আপনার একটা বিকাশ একাউন্ট থাকতে হবে। আপনার যদি বিকাশ একাউন্ট না থাকে নিচের লিংক এ ক্লিক করবেন। তারপর অ্যাপ ডাউনলোড করে একাউন্ট করে এবং প্রথম লেনদেন করে ২০০ টাকা নিয়ে নিতে পারবেন একদম ফ্রী। আর এর জন্য নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- বিকাশ অ্যাপ ডাউনলোড

ডাউনলোড করে সহজে মোবাইল দিয়ে একাউন্ট করতে পারবেন। সবকিছু সঠিক ভাবে সম্পূর্ণ করার পর আপনি কুইজ খেলে ৫০০ টাকা জিতে নিতে পারবেন।

কুইজ খেলে টাকা জিতার নিয়মঃ-

কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে একজন বিকাশ গ্রাহককে তার অ্যাক্টিভ বিকাশ একাউন্ট নাম্বার দিতে হবে। এই ক্যাম্পিন ১৪ সেপ্টেম্বর, ২০২০ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২০ পযন্ত চলবে। এর মধ্যে যতবার ইচ্ছে অংশগ্রহণ করতে পারবে। কিন্তু একজন একবার টাকা জিততে পারবে।

প্রতিদিন ৫০০ জন বিজয়ী নির্ধারিত হবে। কয়েকটি প্রশ্নের দ্রুততম সঠিক উত্তর প্রদানের ভিত্তিতে ক্যাম্পেইনের। বিজয়ী হিসাবে নির্বাচিত হওয়ার জন্য বিকাশ গ্রাহককে অবশ্যই তার প্রতিযোগীতায় অংশগ্রহণের দিন বা সেপ্টেম্বর, ২০২০ এর মধ্যে যেকোনো একটি লেনদেন করতে হবে। আপনি যত টাকা ইচ্ছে বা যে লেনদেন ইচ্ছে করতে পারবেন।

বিকাশ কর্মীরা এই ক্যাম্পেইনের অংশগ্রহণ করে বিজয়ী হয়ে উপহার গ্রহণ করতে পারবে না । কেউ টাকা জিতে নিলে তার ২ দিন এর মধ্যে তার একাউন্ট এ ৫০০ টাকা জমা হয়ে যাবে। অবশ্যই আপনার বিকাশ একাউন্ট সক্রিয় থাকতে হবে।

গেমস লিংকঃ-👇👇👇👇http://bkash.com/quiz/public/

আপনি এই লিংক এ ক্লিক করে কুইজ খেলার অপশন এ যেতে পারবেন। অথবা আপনি বিকাশ অ্যাপ এ গেলে অপশন পেয়ে যাবেন। গেম খেলা শুরু করতে আপনার বিকাশ নাম্বার দিয়ে নিয়ম ও শর্তাবলী তে টিক মার্ক দিয়ে সাবমিট করবেন।

সাবমিট করার সাথে সাথে আপনার সামনে প্রশ্ন গুলো আসতে থাকবে। সবগুলো প্রশ্ন একদম সহজ। আপনি যত দ্রুত উওর দিতে পারবেন। আপনার জিতার সম্ভাবনা তত বেশি হবে।

এই গেমস এর একটা নিয়ম জেনে নিবেনঃ-  গেমটির বা এর যেকোনো কনটেন্টের প্রতিলিপি তৈরি বা এর অবৈধ বিতরণ করলে তার সাথে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যেহতু সরাসরি বিকাশ এর টাকা তাই খুব সহজে নিতে পারবেন। প্রতিদিন সর্বোচ্চ ৫০০ জন্য করে এই টাকা জিতে নিতে পারবেন। আপনি লিডাড় বোর্ড এ দেখতে পাবেন কে কত সময় এ শেষ করল।

এই কুইজ সম্পর্কে কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কিংবা কোন কিছু জানার থাকলে বলবেন। আপনি চাইলে বিকাশ হেল্প লাইন থেকে সাহায্য নিতে পারবেন। সবার জন্য শুভ কামনা করে আজকের পোস্ট এখানে শেষ করছি। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন