কোথায় এবং কিভাবে ওয়েব ডিজাইন ও ওয়েব ডেভেলপমেন্ট শিখবেন জানতে পোস্টটি পড়ুন।

বর্তমান বিশ্বে ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই হাজার হাজার টাকা আয় করা যায়।এবং  এর জন্য শুধু প্রয়োজন একটি ইন্টারনেট সংযোগ ও একটি কম্পিউটার। এবং কিছু দক্ষতা অর্জন করে ঘরে বসেই হাজার হাজার টাকা আয় করা সম্ভব।

তবে এই ক্ষেত্রে আমার অনেকেই জানি না কিভাবে এবং কোথায় আমরা আমাদের দক্ষতা অর্জন করতে পারব।আজ আমি এমন একটি  প্রতিষ্ঠান নিয়ে কথা বলতে যাচ্ছি যেখানে অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষক দ্বারা ওয়েব ডিজাইন করা ও ওয়েব ডেভেলপমেন্ট শিখানো হয়।এইখানে প্রেক্টিকালভাবে সব কাজ শিখিয়ে দেয়া হয়। প্রতিষ্ঠানটির নাম হচ্ছে DMRCI। এইখানে ওয়েব ডিজাইন ছাড়াও গ্রাফিক্স ডিজাইন, লোগো ডিজাইন শিখানো হয়।

তাদের বিভিন্ন কোর্স রয়েছে এবং এক এক কোর্স এর জন্য নির্ধারিত কোর্স ফি রয়েছে।

এইখানে আউটসোর্সিং এর কাজ ছাড়াও

  • IELTS
  • Sopken English
  • English grammar
  • Inter level Ict
  • Basic programming
  • Basic Robitics
  • Java programming

ইত্যাদি কোর্সও করিয়ে থাকে। এই প্রতিষ্ঠানের বিশেষ বিষয় হলো এর প্রতিটি শিক্ষক খুব আন্তরিক এবং বন্ধুর মতো আচার-আচরণ তাদের।যা প্রায় প্রতিটি শিক্ষার্থীদের আর্কষন কেড়েছে। বিস্তারিত জানতে
এইখানে ক্লিক করুন । এইখানে আপনি খুব সহজে ওয়েব ডিজাইন ও ওয়েব ডেভেলপমেন্ট শিখতে পারবেন।দ্রুত অনলাইনের মাধ্যমে আয় করতে পারবেন। তাদের নিজেস্ব ক্যাম্পে তারা প্রশিক্ষণ দিয়ে থাকে।

অন্যদের মতো এদের বিজ্ঞাপন প্রচলিত না হলেও তাদের কাজের মধ্যেই তাদের বিজ্ঞাপন প্রকাশিত হয়।তারা কাজ শিখিয়ে সাথে সাথে কাজ এর সুযোগ করে দেয়।

তাদের স্থায়ী ঠিকানাঃ Dmrc College Gate,Matuail, Demra, Jatrabari, Dhka

ইতমধ্যে এই প্রতিষ্ঠান থেকে অনেকে ওয়েব ডিজাইন ও ওয়েব ডেভেলপমেন্ট শিখে সফলভাবে কাজ করা শুরু করে দিয়েছে।তাদেরকে এখন সফলতার প্রতীক ধরে dmrci এগিয়ে যাচ্ছে।তাদের সম্পর্কে বিস্তারিত জানতে তাদের ফেইসবুক পেইজ এ যোগাযোগ করতে পারেন।

তবে চমৎকার বিষয় হলো তাদের থেকে IELTS করে ইতিমধ্যেই অনেকে বাইরের দেশে পড়ার সুযোগ পেয়েছে তাই আজই তাদের সাথে যোগাযোগ করুন।

Related Posts

21 Comments

    1. ভাই এইটা দেয়া হয়েছে তাদের জন্য যারা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখতে চায়।এইখানে কাজের সাথে কোনো সম্পর্ক নেই।আর কেননা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখতে পারলে আয় করাটা আরও সহজ হয়ে যায়।

    2. ভাই এইটা দেয়া হয়েছে তাদের জন্য যারা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখতে চায়।এইখানে কাজের সাথে কোনো সম্পর্ক নেই।আর কেননা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখতে পারলে আয় করাটা আরও সহজ হয়ে যায়।তাই এই প্রতিষ্ঠান সম্পর্কে বলা।

মন্তব্য করুন