কোথায় লেখা লেখির উৎসাহ খুঁজে পাওয়া যায়!

আসসালামু আলাইকুম!  হে আমার প্রন প্রিয় বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন, আশা করি আল্লাহ তায়ালা এর অশেষ রহমতে ভালো আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহ তায়ালা এর অশেষ রহমতে ভালো আছি। 

তো বন্ধুগন আজ আমি আলোচনা করবো কোথায় আমরা লেখা লেখির উৎস খুঁজে পাবো।

আলোচনা শুরুঃ

আমার ছোট বেলা থেকে আমার খুব ইচ্ছে আমি লেখা লেখি করবো, আবার তাও যনো আল্লাহ তায়ালা ও তার রাসূল সাঃ এর জন্য হয়,

আমি লেখা লেখি করতাম আমার ডাইরিতে,আমার পর্সনাল খাতায়, আমি লেখা গুলো আমার ভিবিন্ন ওস্তাদ কে দেখাতাম, তার পর হুজুর আমাকে লেখা লেখি করতে উৎসাহ দিতো আর আমি তাতে লেখা লেখির উৎসাহ খুঁজে পেতাম,

হে আমার বন্ধুরা শুধু তাই নয়, আমিGrathor.com এ অনেক উৎসাহ খুঁজে পাই, কারণ আমরা যখন grathor.comতে লেখা লেখি, তাতে grathor এর এডমিন আমাদের কে একটা পেমন্ট দিয়ে থাকে, যদি ও পেমেন্ট অল্প কিন্তু তা আমাদের কাছে অনেক বেশি।

এই জন আমি আমার মনের গভীর থেকে grathor.com কে স্বাগতম জানাই।

হে আমাদের বন্ধুরা আমাদের কোন লেখা যখন grathor এ  প্রকাশ পায়, তখন আমাদের কি পরিমাণ যে ভালো লাগে, আমি তা ভাষায় প্রকাশ করতে পারবো না।

আমার মনে করছি, আমরা এতো পরিশ্রম করে মাত্র সামান্য আয় কারতে পারি?  হে ভাই  না, যদিও  সামান্য আয় কিন্তু তা আমাদের জীবনের অনেক বড় হাতিয়ার। ুখান থেকে আপনার লেখার কলম ধারালো অস্ত্রে সজ্জিত হচ্ছে।

আমার বিশ্বাস আমরা যদি এভাবে লিখতে থাকি আল্লাহ তায়ালা চাহেন তো আমরা একদিন  অনেক বড়ো লেখক হতে পারবো,

কি আমরা কি চাই না আমরা একজন ভালো লেখক হতে।

হে আমার ভাই, আমরা শুধু লেকখ হওয়া সপ্ন দেখলে চলবে না সেই পরিমান চেষ্টা ও করতে হবে,

কি আমরা কি সারা জীবন কাতার নিছে শুয়ে শুয়ে লেখক হওয়ার সপ্ন দেখবো না কী সেই পরিমান চেষ্টা ও করবো। আল্লাহ তায়ালা যেনো আমাদের সকলকে ভালো একজন লেখক হিসাবে কবুল করে নেয় , আমীন।

Related Posts

23 Comments

মন্তব্য করুন