কোনো অভিজ্ঞতা ছাড়া মোবাইল ফোন দিয়ে আয় করুন মাসে ২০-২৫ হাজার টাকা…!

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা সবাই ভালোই আছেন। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন করুন, সবসময় ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ রাখুন।

ফোনের সমস্যা থাকার কারণে অনেক দিন পর পোস্ট করছি। ভুল ত্রুটি হলে ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন।
আজকে আপনাদেরকে বলবো কি ভাবে মোবাইল ফোনের মাধ্যমে ট্রাস্টেড পিটিসি সাইটে আয় করা যায়। অনেকে হয়তো পিসিটি সাইট কি সেটা জানেন না। পিটিসি সাইট হলো এমন এক ধরনের আর্নিং সাইট যা অ্যাড বা বিজ্ঞাপন দেখার জন্য আপনাকে অর্থ পেমেন্ট করবে। এধরনের সাইট থেকে আয় খুব সল্প হলেও বিভিন্ন উপায়ে মুটামুটি ভালো আর্নিং করা যায়। আর এইসব কাজ করার জন্য কোনো ধরনের অভিজ্ঞতা প্রয়োজন হয় না। শুধুমাত্র অ্যাড দেখলেই হবে। তো চলুন আর কথা না বাড়িয়ে একটা ট্রাস্টেড পিটিসি সাইট সম্পর্কে জেনে নিই।
ojoo wad এমনি একটি পিটিসি সাইট যা অনেকদিন যাবৎ ইউজারদের কে পেমেন্ট দিয়ে আসছে। এই পিটিসি সাইট টির বিশেষত্ব হচ্ছে এখানে আপনারা রেফারেল রেন্ট বা ভাড়া নিয়ে বেশি আয় করতে পারবেন। তা ছাড়া আরও কয়েক রকমের উপায় আছে ইনকাম বৃদ্ধি করার জন্য। যেমন, minutestaff, coinflip, ojoogrid, personaLy, wannads ইত্যাদি। এইসব অফার এর মাধ্যমে দ্রুত ইনকাম বাড়ানো যায়। তবে coinflip এ বাজি ধরে জেতার পরিবর্তে হারার সম্ভবনাও অধিক। তাই সাজেস্ট করবো এটাতে না যাওয়াই ভালো। মাত্র $2 হলেই পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট মেথড হচ্ছে Bitcoin, Ethereum ইত্যাদি। এটা পেমেন্ট করে ১০০% । গুগল কিংবা ইউটিউব এ সার্চ করে সাইট টা সম্পর্কে ভালোভাবে জেনে নিতে পারবেন। আর আপনাদের কে একটা কথা বলে রাখি যে যেকোনো সাইটে রেজিস্ট্রেশন করার আগে নিজেই দেখে নিন ওই সাইট টা স্ক্যাম নাকি লেজিট। তাহলে আপনারা প্রতারণার শিকার হবেন না।
সাইট এ সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন

 

সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা হলো পিটিসি সাইট এ ইনকাম করতে হলে ধৈর্যটা সব থেকে বেশি প্রয়োজন। কেননা আপনি হুট করেই আর্নিং করতে পারবেন না। শুরু থেকে অর্থের লোভ বাদ দিয়ে কয়েক মাস কাজ করতে হবে। তারপর আপনি ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন। এই ধৈর্য টা অনেকের থাকে না। ফলে বেশির ভাগ মানুষই পিটিসি সাইট থেকে ছিটকে পড়েন বা হাল ছেড়ে দেন। তাই আমি তাদের কে সাজেস্ট করবো না। বারবার এই কথাটা মনে রাখবেন এটা শুধু মাত্র তাদের জন্য যাদের অন্য কোনো কাজ করার অভিজ্ঞতা নাই। তাই আপনি যদি অন্য কোনো ক্ষেত্রে দক্ষ হয়ে থাকেন তাহলে পিটিসি সাইটে অধিক সময় ব্যয় না করাই ভালো।
আজ এ পর্যন্তই। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। কিছু জানার থাকলে দয়া করে কমেন্টে জানিয়ে দিবেন।
সবাই ভালো থাকুন এবং সবসময় সুস্থ থাকুন। ধন্যবাদ।

Related Posts

34 Comments

মন্তব্য করুন