কোনো কাজ ছাড়াই অটো ইনকাম করুন মাইনিং সাইট থেকে

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। দীর্ঘ বহু দিন পর আবার  নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের পোস্টের বিষয় আপনারা টাইটেল দেখেই বুঝে গেছেন হয়তো। আজকের পোস্টটি অটো মাইনিং সাইট নিয়ে। অনেকেই অটো মাইনিং সাইট এর ব্যাপার এ জানেন আবার অনেকেই জানেন না। যারা জানেন না তারা আজকে এই পোস্ট টি পরে জানতে পারবেন অটো মাইনিং কি? অটো মাইনিং হচ্ছে কোনো কাজ না করে শুধু  একাউন্ট করে রেখে দেওয়া এবং তার থেকে অটো আর্নিং হওয়া। আপনারা বলতে পারেন কাজ না করলে তারা আমাদের টাকা দেবে কেন ?

হ্যা আমাদের কাজ করতে হবে না কিন্তু আমরা যে ইন্টারনেট ব্যবহার  করি এম্বি বা wifi দিয়ে তার কিছু অংশ তারা ব্যবহার  করে ইনকাম করে। আর এর জন্য আমাদের তাদের ইনকাম এর কিছু অংশ আমাদের তারা দেয়।  এখানে আমাদের কাজ হচ্ছে শুধু একাউন্ট করে রেখে দেয়া এবং কিছু মাস পর উইথড্র দেওয়া।

অনেকেই মাইনিং সাইট এ একাউন্ট করে ভালো পরিমান টাকা ইনকাম করছে ,কিন্তু অনেকেই ভালো সাইট না পাবার কারণে ভালো ইনকাম করতে পারে না , তো আজকে আমি একটি ভালো সাইট নিয়ে এসেছি যে সাইট এর মাধ্যমে  আপনারা সহজেই একাউন্ট করতে পারবেন এবং কয়েকমাস পর উইথড্র করতে পারবেন।

তো চলুন শুরু করি আজকের পোস্ট।

মূল পোস্ট

প্রথমে আপনারা নিচের দেয়া লিংক এ ক্লিক করুন

লিংক

ক্লিক করলে আপনারা নিচের মতো একটা পেজ দেখতে পাবেন

এখানে আপনারা স্টার্ট মাইনিং এর উপর ক্লিক করবেন ক্লিক করলে by email এ ক্লিক করে আপনার নাম gmail আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করে নিবেন।

একাউন্ট করা হয়ে গেলে আপনারা কি মাইনিং করতে চান সেটা সিলেক্ট করে ১০০% করে দিবেন আমি লাইটকয়েন মাইনিং করবো তাই আমি লাইটকয়েন সিলেক্ট করে ১০০% করে দেব.

এখানে একাউন্ট করা খুব সহজ আপনারা একটি একাউন্ট করে রেখে দেন একাউন্ট করতে টাকা লাগবে না।

এখানে কিছু টাস্ক আছে যেগুলো পুরুন করলে ৫ ডলার পাবেন।

২ মাস কাজ পর আপনারা এটা থেকে উইথড্র করতে পারবেন।

আপনারা যেটা মাইনিং করবেন সেটাই উইথড্র করতে পারবেন ইটা মনে রেখে মাইনিং স্টার্ট করবেন , আর এটা বিশ্বস্ত একটা মাইনিং সাইট সবাই এখান থেকে ইনকাম করতে পারবেন শুধুমাত্র একাউন্ট করে।

আজকে এই পর্যন্ত সামনে নতুন নতুন পোস্ট নিয়ে হাজির হবো সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আরো  কিছু ওয়েবসাইট আছে যেগুলো সাথে সাথে পেমেন্ট করে ঐগুলা নিয়ে সামনে পোস্ট করবো আপনারা যদি বলেন তাহলে ঐসব নিয়ে পোস্ট করতে পারি ,সবাই ভালো থাকবেন ,আমার জন্য দোয়া করবেন।

আসসালামু আলাকুম

Related Posts