কোনো কাজ না করেই প্রতিদিন ফ্রিতে ৩ ডলার ইনকাম করুন।

আশা করি বন্ধুরা সবাই ভালো আছেন।আর কিছুদিন পরেই আসছে ঈদ।তাই এখন থেকে কিছু টাকা ইনকাম করে৷ রাখলে মন্দ হয় না।কিন্তু এখন যদি কোনো সাইট বা এপ্পসে কাজ শুরু করি তাহলেও এত তারাতাড়ি ইনকাম করা সম্ভব না।তাই আপনাদের জন্য আজ এমন একটি টেলিগ্রামব বট নিয়ে আসলাম৷ যেটার মধ্যে প্রতিদিন কোনো কাজ না করে ৩ ডলার ইনকাম করতে পারবেন।আর যদি রেফার করতে পারেন তাহলে ইনকামটা আরো বেশি হবে।

এইখানে কাজ করতে হলে আপনার টেলিগ্রাম এপ্পসটি থাকতে হবে।যদি এপ্পসটা ইন্সটল না করেন তাহলে প্লে-স্টোর থেকে ইন্সটল করে ফেলুন।ইন্সটল করা হয়ে গেলে নিচের লিংকটাতে ক্লিক করে ইনকামের বটে জয়েন হয়ে ফেলুন।

এখানে ক্লিক করুন

জয়েন হওয়ার পর আপনাকে ৪ টা টেলিগ্রাম গ্রুপ দিবে সেগুলোতে একটা একটা করে জয়েন হবেন।তারপর আপনার একাউন্টে কাজ শুরু হবে।কাজ হচ্ছে মূলত প্রতি দশ ঘন্টা পর পর শুধু বোনাসে ক্লিক করা।প্রতি দশঘন্টা পর পর একবার ক্লিক করলে পাবেন ১.৫০ ডলার।প্রতিদিন দুইবার করলে পাবেন ৩ ডলার।এটাই হচ্ছে মূল ইনকাম।

বোনাস বাদ দিয়ে ও পাবেন রেফার ইনকাম।মানে প্রতি একজনকে যদি আপনার রেফারে জয়েন করাতে পারেন সেখান থেকে পাবেন ১.৫০ ডলার।আর আনলিমিটেড রেফার করতে পারবেন।তবে ভুয়া রেফার করলে কোনো ইনকাম হবে না।আপনি যাকে রেফার করবেন সে যদি প্রথমদিন কাজ করে তাহলেই আপনি পাবেন ১.৫০ ডলার।

এখানে আপনি ২৪$ হলেই পেমেন্ট নিতে পারবেন।এখানে পেমেন্ট নেওয়ার জন্য অবশ্যই বিটকয়েন একাউন্ট থাকতে হবে।আর মাএ ৬ ঘন্টার ভিতর পেমেন্ট দেওয়ার গ্যারান্টি।আপনি যদি রেফার করতে না ও পারেন তারপর আপনার ২৪$ হতে সময় লাগবে ৮ দিন।মানে আপনি ৮ দিন পর ১৯২০ টাকা ইনকাম করতে পারবেন।কোনো কাজ না করে একদম ফ্রিতে।

আর আপনার কাজ করার আগ্রহ আছে,কিন্তু বিটকয়েন একাউন্ট নেই বা কাজটা কীভাবে করবেন সেটা ভালোভাবে বুঝতে পারছেন না।তাহলে আমার নাম্বার নিচে দিয়ে দিলাম।আপনি কল করে আরো বিস্তারিত জেনে নিতে পারেন।

আমার মোবাইল নাম্বারঃ 01648333021

আর এখুনি কাজ শুরু করে দিন।এটা ১০০% পেমেন্ট দিবে।সেটা তাদের পেমেন্ট প্রুফ গ্রুপে জয়েন হলেই বুঝতে পারবেন।আর কিছু না বুঝলে তো আমি আছি,উপরের নাম্বারটাতে আমাকে কল দিয়ে জেনে নিবেন।

ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন