শুধুমাত্র রেফার করে 300 টাকা মোবাইল রিচার্জ নিন

আচ্ছালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন আপনারা? আশা করি সবাই ভালো আছেন। ফ্রীতে মোবাইল রিচার্জ নিতে কে না পছন্দ করে আর যদি হয় কোন কাজ ছাড়া তাহলেত কোন কথাই নেই। হে বন্ধুরা আজকে তেমনি একটি এপস এর কথা আপনাদেরকে বলব। এপ ডাউনলোড লিঙ্কঃ http://sck.io/IArGHidD রেফার কোডঃ 602 026 569 এই কোড use করলে বোনাস পাবেন।

আর কথা না বাড়িয়ে এখন কাজের কথায় চলে আসি। প্রথমে আপনার মোবাইলের প্লেস্টোর এ যাবেন তারপর সেখানে সার্চ করবেন স্নেক ভিডিও(snack video) আমি নিচে একটি স্ক্রিনশট দিয়ে দিয়েছি আপনারা সেই অনুযায়ী এ্যাপসটি ডাউনলোড করবেন। অ্যাপটি ডাউনলোড করে ওপেন করার পর একটি ইন্টারফেস পাবেন ।

তারপর গেট রেওয়ার্ড নামের একটি অপশন চলে আসবে সেখানে ক্লিক করে নতুন একটি ইন্টারফেস পাবেন। তারপর আপনার সামনে লগ ইন অথবা সাইন আপ করতে বলবে আপনি সেখান থেকে সাইন আপ করে নেবেন।

এখানে আপনাকে ফেসবুক, মোবাইল নাম্বার, গুগোল এবং লাইন এগুলোর মধ্যে গুগল দিয়ে সাইন আপ করবেন। প্রথমে আপনার মোবাইলে একটি জিমেইল এড করে রাখবেন তারপর গুগোল এ ক্লিক করার পর আপনার সামনে সেই জিমেইল টি শো করবে। আপনার জিমেইল এ ক্লিক করে সাইন আপ করে নেবেন।

তারপর সাইনআপ হয়ে গেলে অটোমেটিক আপনার আইডিটি লগইন হয়ে যাবে। লগইন হওয়ার পর হোমে চলে আসবে সেখানে বাম সাইডে একটি কয়েন এর মত অপশন থাকবে আপনি সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর নতুন একটি ইন্টারফেস আসবে সেখানে আপনি প্রথম যে অপশনটি থাকবে (inpit invitation code) এখানে ক্লিক করবেন তারপর আমার দেওয়া রেফার কোড টি ব্যবহার করবেন।

রেফার কোড (602 026 569) তারপর হয়ে যাবে।

উপরে আমি প্রত্যেকটা কাজের নিয়ম স্টেপ বাই স্টেপ স্ক্রিনশট এর মাধ্যমে সাজিয়ে দিয়েছি যেন আপনাদের কাজ করতে কোন অসুবিধা না হয়। স্ক্রিনশটগুলো ফলো করলে আপনারা খুব সুন্দর ভাবে অল্প সময়ের মধ্যেই করে নিতে পারবেন।

ইচ্ছা করলে আপনি রেফার করে আনলিমিটেড মোবাইল রিচার্জ নিতে পারবেন। এমন আরও ভালো ভালো ফ্রিতে রিচার্জ নেওয়ার জন্য আমাদের সাথে থাকবেন ধন্যবাদ সবাইকে।

Related Posts

11 Comments

  1. Facebook এখন আর বিনোদন নয়, এখান থেকে আয় করুন লাখ টাকা Affiliate Marketing করে। বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/%20%20Affiliate%20Marketing%20.html

  2. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন