কোন ঝামেলা ছাড়াই ইনকাম করুন প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা

আসসালামুআলাইকুম, আশা করি সবাই অনেক ভালো আছেন। সবাই সবার স্থানে ভালো থাকুন সুস্থ্য থাকুন এই আসা রাখি।তো চলুন শুরু করা যাক।

এর আগে অনলাইনে ইনকাম নিয়ে আমি অনেকগুলো আর্টিকেল লিখেছি। তার মধ্যে সবগুলোই ছিল একদম রিয়েল। তো আজকে আবারও আপনাদের সামনে একটি অ্যাপ নিয়ে চলে আসলাম। যদি বর্তমানে পেমেন্ট করে।এবং মাত্র 80 টাকা হলেই আপনি বিকাশে সরাসরি পেমেন্ট নিতে পারবেন।

অ্যাপ টি থেকে ইনকাম করতে হলে আপনাকে আমার আর্টিকেলটি পুরো পড়তে হবে। না হলে আপনি কাজ করবেন ঠিক কিন্তু প্রেমের নিতে পারবেন না। আর আপনি যদি তাদের নিয়ম মেনে কাজ নাই করে তাহলে কেনইবা তারা আপনাকে পেমেন্ট করবে। কিভাবে কি করবেন সব step-by-step বুঝিয়ে দিচ্ছি।

অ্যাপটি ইনস্টল করতে তেমন কিছু করতে হবে না আপনাদের। আপনি প্লে স্টোরে Available রয়েছে। প্লে স্টোরে গিয়ে সার্চ বারে টাইপ করবেন, Rewards Drop, সার্চ করা মাত্রই অ্যাপটি পেয়ে যাবেন। অথবা নিচের দেওয়া লিঙ্ক থেকে সরাসরি গিয়ে ডাউনলোড করতে পারেন।

এখান থেকে ডাউনলোড করুন

ডাউনলোড করে সরাসরি অ্যাপটি ওপেন করবেন না। প্লে স্টোর থেকে একটি ভিপিএন ইন্সটল করে নিবেন। Turbo VPN অথবা Super VPN যেকোনো একটি ব্যবহার করতে পারেন। যে ভিপিএন ব্যবহার কর না কেন হবে কিন্তু অবশ্যই US (United States) কান্ট্রি সিলেক্ট করে নিবেন।

অ্যাপটিতে তে প্রবেশ করার আগে ভিপিএন কি অন করে তারপর প্রবেশ করবেন। প্রথমত আপনি সাইন আপ ক্লিক করে একটি একাউন্ট খুলে নিবেন। খোলা হয়ে গেলে সাইন ইন করে নেবেন।সাইন ইন করে ফেলার পর আপনার কাছে রেফার কোড এর একটি অপশন চলে আসবে। সেখানে আপনি দেবেন 424614 কোডটি দিলেই আপনার একাউন্ট একটিভ হয়ে যাবে।

কাজ কিভাবে করবেন?

এখানে আপনি স্পিন করে, সহজ কুইজ খেলে,এড দেখে ইনকাম করতে পারবেন।আর মাত্র ১০০০০ কয়েন হলে সেটাকে ১$ এ কনভার্ট করতে পারবেন। ১$ বাংলাদেশ টাকায় ৮০টাকা।এই অ্যাপটিতে ১০০০০কয়েন জমানো কোনো ব্যাপার না।খুব সহজে পারবেন।আমি নিজে করছি।

প্রতি রেফার করার জন্য পাচ্ছেন ৭০০কয়েন করে।তাহলে মাত্র ১০-১২ কে রেফার করলেই আপনার ১০০০০ কয়েন এমনিতেই হয়ে যাবে সহজে।

এড এর ক্ষেত্রে আপনাদের সিরিয়ালি কয়েকটা এড দেখতে হবে। এড দেখলে কয়েন জমা হবে এবং শেষ এড টির সময় আপনাকে একটি ওয়েবসাইট অথবা অ্যাপ ইনস্টল করতে বলা হবে। ওয়েবসাইটে নিয়ে গেলে কিছুক্ষণ থেকে চলে যাবেন।

অ্যাপ ইন্সটল করতে বললে অ্যাপটি ইনস্টল করে আপনার মোবাইলে কিছুক্ষণ রেখে তারপর ডিলেট করে দিতে পারেন।

টাকা কিভাবে পাবেন?

এখানে আপনি মাত্র ১০০০০ কয়েন হলে সেটাকে কনভার্ট করে ১$ করতে পারবেন।আর ১$ হলেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বিকাশ অপশনে গিয়ে লিখবেন 1$ আর বেশি হলে বেশি।

পেমেন্ট প্রুভ কি?

অ্যাপটি পেমেন্ট করে ১০০%, আপনি প্লে-স্টোর থেকে গিয়ে রেটিং আর রিভিউ দেখে আসতে পারেন।তবে ফেক রেফার করলে পেমেন্ট পাবেন না। রিয়েলভাবে কাজ করুন ১০০%পেমেন্ট পাবেন। এখান থেকে কিছু সময় দিয়েই ইনকাম করতে পারবেন ভালো পরিমাণে। অবশ্যই US Country VPN কানেক্ট করে নিবেন।

আসা করি অ্যাপটির মাধ্যমে ইনকাম করতে পারবেন সহজে।বর্তমানে অ্যাপসটি পেমেন্ট করে।ধন্যবাদ

Related Posts

8 Comments

মন্তব্য করুন