ক্যাপচা টাইপ করার সেরা দুটি সাইট। Captcha টাইপ করে অনলাইন থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আপনাদের সাথে সেরা দুইটা ক্যাপচা টাইপ এর সাইট শেয়ার করব। এই সাইট গুলো থেকে ক্যাপচা টাইপ করে ভালো ইনকাম করতে পারবেন। তাই সম্পূর্ণ পোস্ট টা পরবেন যদি ক্যাপচা টাইপ করে ইনকাম করতে চান।

আমি যে দুইটা সাইট শেয়ার করব দুইটা সাইট থেকেই পেমেন্ট পাবেন। এর মধ্যে একটা ইনস্টেন্ট পেমেন্ট সাইট রয়েছে ।

প্রথম এ যে সাইট টা শেয়ার করব তার নাম হহহ। অনেক এ হয়তো সাইটটা সম্পর্কে জেনে থাকবেন।

সাইট লিংকঃ- https://2captcha.com?from=8909940

এই লিংক এ গিয়ে একাউন্ট করে নিবেন। এই সাইট এ মাএ ০.৫ ডলার থেকে ১ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এই সাইট এ কাজ শুধু ক্যাপচা টাইপ করা।

এটা ক্যাপচা টাইপ করার সাইট হলেও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। আরো একটা বিষয় হচ্ছে এখানে প্রথম এ আপনাকে ছোট একটা ট্রেনিং এর মাধ্যমে কাজ শিখানে হবে।

আপনাকে প্রথম ৪৬ টা ক্যাপচার জন্য কোন টাকা পাবেন না। এই ৪৫ টা ক্যাপচার মাধ্যমে আপনাকে কাজ শিখানো হবে। পরবর্তী তে সকল ক্যাপচা টাইপ করার জন্য টাকা দেওয়া হবে।

এই সাইট এর একটু সমস্যা হচ্ছে ক্যাপচা টাইপ তথা লোড হতে একটু সময় নেয়। তবে ইন্টারনেট কানেকশন ভালো হলে কোন সমস্যা হবে না। আর পিসি দিয়ে কাজ করলে তারাতাড়ি কাজ করা যায়।

এরপর যে সাইট টা শেয়ার করব kolotebablo তার নাম। অনেক এর হয়তো সাইট সম্পর্কে ধারনা থাকতে পারে৷ এটাও একটা ক্যাপচা টাইপ এর সাইট।

সাইট লিংক:-  👇👇👇👇👇👇http://getcaptchajob.com/byjhqhzakf

kolotebablo একটা ইনস্টেন্ট পেমেন্ট সাইট। এই সাইট এ ক্যাপচা টাইপ করলে অনেক বেশি ইনকাম হয়। কারন এখানে রেট অনেক বেশি থাকে। ১০০০ ক্যাপচার জন্য ২ ডলার পয়সা দেওয়া হয়।

এই সাইট এ ডলার শেয়ার ও করা যায়। আপনি অন্য একজন এর কাছে মাএ ৫০ সেন্ট হলে ডলার শেয়ার তথা সেল করতে পারবেন। আর এক ডলার হলে পেমেন্ট নিতে পারবেন।

এই সাইট এর সেটিংস গুলো ভালো করে ঠিক করে নিবেন। সিকোরিটি কোড গুলো মনে রাখতে হবে। এগুলো ভুল করলে সমস্যা হতে পারে পেমেন্ট নিতে গেলে। তাই সবাই ঠিক ভাবে বুজে কাজ করবেন। প্রয়োজন এ ইউটিউব থেকে ভিডিও দেখে নিতে পারেন।

এই সাইট এর একটু সমস্যা হচ্ছে ক্যাপচা বার বার ভুল টাইপ করা যাবে না। তাই একটু সময় নিয়ে এবং মন দিয়ে কাজ করবেন। তবে ইন্টারনেট কানেকশন ভালো হলে কোন সমস্যা হবে না। আর পিসি দিয়ে কাজ করলে তারাতাড়ি কাজ করতে পারবেন এবং ভুল হওয়ার সম্ভাবনা কম থাকবে।

এই সাইট গুলো থেকে বাংলাদেশ এর অনেক মানুষ ভালো ইনাকম করছে৷ এখানে থেকে সাপ্তায় ৫-৮ হাজার টাকাও ইনকাম করছে। বিশ্বের সকল দেশ থেকে সাইট গুলোতে কাজ করছে। আপনি লিডার বোর্ড দেখলে বুঝতে পারবেন তারা কি পরিমান ইনকাম করছে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts