ক্যাপচা টাইপ করে আয় করুন। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ।

আশা করি সবাই ভালো আছেন…?? আপনারা ভালো থাকেন এটাই আমাদের কামনা। আজকে আমি আপনাদের সামনে একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। যেখানে আপনারা ক্যাপচা পুরন করে সহজে ভালো ইনকাম করতে পারবেন।

এর জন্য আপনাকে সাইট এ একাউন্ট করে নিতে হবে। নিচে সাইট এ একাউন্ট করার লিংক দেওয়া হল।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন

লিংক এ ক্লিক করার পর একটি পেজ অপেন হবে। সেখানে আপনি উপরে ডান সাইটে ট্রি ডড আইকন দেখতে পাবেন। সব কাজ গুলো মুলত এ আইকন এ..??

আইকন এ ক্লিক করার পর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন।তারপর রেজিষ্ট্রেশন করতে হবে। আপনি ইমেইল, পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। পাসওয়ার্ড দেওয়ার সময় খেয়াল রাখবেন যাতে সবুজ অপশন থাকে। মানে আপনার পাসওয়ার্ড টা একটু কঠিন দিবেন। যদি সাবমিট না হয় একটু ঘুড়িয়ে দিলেই হবে।

রেজিষ্ট্রেশন করার পর ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।কিছু ক্যাপচা পুরন করতে হবে পারে।

এবার কাজ করার জন্য আবার ওই ট্রি ডড আইকন এ ক্লিক করবেন। এবং star work এ ক্লিক করবেন। তারপর Star এ ক্লিক করবেন। কাজ একদম সহজ। কিছু লিখা একটু পেচিয়ে লেখা থাকবে আপনি এটা বক্স এ লিখে সাবমিট করবেন।এভাবে আপনি ৪৪ টা ক্যাপচা পুরন করবেন। ক্যাপচা পুরন করার পর আবার একটু পর কাজ করবেন।

পেমেন্ট নেওয়ার জন্য আবার ট্রি ডড আইকন এ ক্লিক করবেন। তারপর pay out এ ক্লিক করবেন। আপনি মাএ ০.৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আপনি এদের টেলিগ্রাম এ জয়েন হয়ে নিবেন। আপনি বিকাশ ও মোবাইল রিচার্জ এ পেমেন্ট নিতে পারবেন।

আশা করি যারা অনলাইন এ আয় করতে চান এখানে থেকে মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। পোস্ট টি কেমন হলো জানাবেন। অনলাইন এর সকল রিয়াল জব পেতে ক্লিক করুন। সবসময় আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ

Related Posts

19 Comments

মন্তব্য করুন