ক্যাপচা পুরন করে প্রতিদিন 500 থেকে 700 টাকা ইনকাম করুন

হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। অনলাইনে টাকা ইনকাম এর অনেক কথা হয়তো আপনারা এর আগেও শুনেছেন। তাদের মধ্যে অনেকেই ক্যাপচা পুরন করে টাকা আয় এর কথা শুনে থাকবেন।

যারা আগে থেকেই জানান তাদেরকে নতুন করে বলার কিছু নেই। তবে যারা এই প্রথম শুনছেন তাদের জন্য বলে রাখি, ক্যাপচা পুরন করে আপনি প্রতিদিন 500 থেকে 700 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাহলে আপনি আরো বেশি পরিমানে আয় করতে পারবেন।

তো ক্যাপচা পুরন করে ইনকাম এর জন্য বেশ কিছু ওয়েবসাইট অনলাইনে রয়েছে। এদের মধ্যে আমি যে ওয়েবসাইটে শেয়ার করব সেখান থেকে আমি নিয়মিত পেমেন্ট পাচ্ছি এবং এই ওয়েবসাইটটি তুলনামূলকভাবে অন্যান্যদের তুলনায় বেশি পরিমাণে টাকা পে করে।  আশা করি আপনারা সবাই এখান থেকে কাজ করে নিয়মিত পেমেন্ট পাবেন।

কিভাবে একাউন্ট করবেন?

🔹প্রথমে এখানে ক্লিক করে ক্যাপচা জব ওয়েবসাইটে প্রবেশ করুন

🔹 এরপর নাম ইমেইল ও প্রয়োজনীয় তথ্য দিয়ে একাউন্ট খুলে নিন

কিভাবে কাজ করবেন?

মোবাইল দিয়ে কাজ করতে হলে আপনাদেরকে প্রথমে তাদের অ্যাপ ইন্সটল করতে হবে। অ্যাপটি ইনস্টল করতে এখানে ক্লিক করুন

অ্যাপটি ইনস্টল করা হয়ে গেলে আপনার ক্লায়েন্ট আইডি দিতে হবে। এই ক্লায়েন্ট আইডি কোথায় পাবেন? যে ওয়েবসাইটে অ্যাকাউন্ট করলেন সেই ওয়েব সাইটের হোম পেজেই আপনি ক্লায়েন্ট আইডি পেয়ে যাবেন। সেই ক্লায়েন্ট আইডি কপি করে এখানে পেস্ট করার পরে আপনার সামনে একের পর এক ক্যাপচা আসতে থাকবে। সেই ক্যাপচা গুলো আপনাকে পূরণ করতে হবে।

এভাবে প্রতিদিন যদি আপনি দুই থেকে আড়াই হাজার ক্যাপচা পুরন করতে পারেন তাহলে খুব সহজেই আপনি 8 থেকে 10 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন ।

আশা করি আজকের এই পোষ্ট পড়ার পরে আপনারা এখন অন্তত অনলাইন থেকে সামান্য কিছু হলেও টাকা আয় করতে পারবেন।

তো আজকের মত এ পর্যন্তই, সকলে ভাল থাকুন সুস্থ থাকুন। বিদায়।

Related Posts