ক্যাপচা পূরণ করে ইনকাম করুন প্রতিমাসে হাজার টাকা। ইনকাম গ্যারান্টি।

বন্ধুরা চলে এলাম তোমাদের মাঝে আরও একটা নতুন পোষ্ট নিয়ে আজকের পোষ্টে চমৎকার একটি পোস্ট এবং আজকের পোস্টটিতে ইনকাম করার জন্য দারুন একটি সাইট নিয়ে তোমাদের সাথে কথা বলব এই সাইটটি বিগত 9 বছর ধরে অনলাইনে আছে এবং প্রতিনিয়তই পেমেন্ট করে যাচ্ছে এবং এই সাইটটিতে কাজ করে কেউ টাকা পায়নি এমন টা এখনো হয়নি তাই অবশ্যই মনোযোগ সহকারে পোস্টটি পড়ে আপনার ইনকাম করতে পারবেন আজকের সাইটটির নাম হল Kolotibablo এই সাইটটিতে আপনারা ক্যাপচা পূরণ করে সহজে ইনকাম করতে পারবেন তো কিভাবে কি করতে হবে সেই সমস্ত কিছু এই পোস্টে বলে দেওয়া হবে এবং শিখিয়ে দেয়া হবে তাই এই পোস্টটি পড়লে আপনারা ইনকাম শুরু করতে পারবেন আর বেশি কথা বলতে চায় না শুরু করা যাক আমাদের আজকের পোস্ট।

সাইটটিতে কাজ করতে হলে প্রথমে আপনাদেরকে সাইন আপ করে নিতে হবে সাইন আপ করার জন্য এই লিংকে

ক্লিক করুন

ক্লিক করার পর আপনাদের এমন একটি পেজ-এ নিয়ে আসবে যেখানে আপনারা আপনাদের একটি নাম দিবেন যেখানে লগইন লেখা রয়েছে তারপর নিচে একটা ইমেইল দিবেন এবং রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করবেন এবং আপনার ইমেইল এর মধ্যে একটি ভেরিফিকেশন কোড দেওয়া হবে সেই লিঙ্কটার উপরে ক্লিক করে একাউন্ট ভেরিফাই করে নিবেন।

এবার আপনার অ্যাকাউন্ট খোলা তো শেষ হলো এবার সাইটের ভেতর ঢুকে থ্রি ডট আইকনটিতে সেখানে একটা ক্লিক করবেন ক্লিক করার পর ফিন্যান্স নামে একটা অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন সেখানে ক্লিক করার পর আপনি একটা পিন সেট করবেন যেটা হবে চার সংখ্যার যে পিনটা আপনার ভুললে চলবে না যখন আপনি টাকা উঠাবেন তখন সেই প্রিন্টার প্রয়োজন হবে তাই পিন কোড ভুলে গেলে চলবে না। প্রিন্টার দিয়ে চেটে ক্লিক করার পর আপনার ইমেইল এর মধ্যে একটি কোড দেওয়া হবে সেই কোডটা দিয়ে ভেরিফাই করে নেবেন তাহলে আপনার কোর্টে সাকসেসফুলি ভাবে সেট হয়ে যাবে তো বন্ধুরা একাউন্ট এর সমস্ত কিছুর শেষ হলো এবার কিভাবে এখানে কাজ করবেন সেটা দেখানো যায়।

কাজ করার জন্য দেখতে পারবে নানা ধরনের ক্যাপচা রয়েছে ইমেজ ক্যাপচা নানা ধরনের ক্যাপচার রয়েছে যেখানে নানা ধরনের ইনকাম সেন্ড ডলার পেয়ে যাবেন যে কত কঠিন সেটার ইনকাম বেশি 1000 ক্যাপটছা এখানে 1 ডলার 2 ডলার 30 সেন্ড 50 সেন্ড
নানা ধরনের এমাউন্ট পেয়ে যাবেন। আপনার যেটা ভালো লাগবে সেটা করে এখান থেকে ইনকাম করতে পারবেন একটি স্ক্রিনশট আমি দিয়ে দিচ্ছি।

Work via web এ আপনার উপর ক্লিক করবেন কিলিক করার পর আপনার সামনে ইন্টারফেস চলে আসবে এবং এখানে আপনাকে ক্যাপচা টাইপ করতে হবে নানা ধরনের ক্যাপচা আসবে অবশ্যই আপনার ক্যাপচা সম্পর্কে ধারণা থাকতে হবে যা লেখা থাকবে তা লিখে সাবমিট করবেন তাহলে আপনার ক্যাপচা পূরণ হতে থাকবে এবং নতুন ক্যাপচার থে থাকবে 1000 ক্যাপচা পুরন করলে এখান থেকে আপনি 50 থেকে 100 টাকা ইনকাম করতে পারবেন সহজেই যদি বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই ইউটিউবে গিয়ে সার্চ করবেন তাহলেই আরো অনেক ভিডিও রয়েছে পেয়ে যাবেন।

এবং এখান থেকে টাকা তোলার নিয়ম হলো লাইট কয়েন এবং বিটকয়েনের মাধ্যমে সহজেই টাকা তুলতে পারবেন আপনার ওয়ালেট এ নিয়ে ওয়ালেট থেকে এক্সচেঞ্জ করে বিকাশে টাকা নিতে পারবেন সহজেই। তাই এখানে বেশি বেশি করে কাজ করুন এবং ইনকাম করুন আশা করছি আপনারা এখান থেকে মিনিমাম প্রতি মাসে 5 থেকে 10 ডলার ইনকাম করতে পারবেন খুব কম সময় দিয়ে।

আশা করছি এই পোস্টটি ধারা আপনি কিছু শিখতে পেরেছেন এবং আপনার ইনকাম এর ক্ষেত্রে অনেকটাই সাহায্য করবে দেখা হবে আপনাদের সাথে আরও একটি কোন নতুন পোস্টে সে পর্যন্ত ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন