ক্যাপচা পূরণ করে মাসে ৮ হাজার টাকা

আপনারা হয়তো এরকম কাজের কথা শুনতে শুনতে প্রায় ক্লান্ত । তাই আমি আজকে শুধু কাজের কথাই বলবো না বরং কাজের টিপস,প্রমাণ,হিসাব সবকিছু দিবো । এর মাধ্যমে হয়তো কিছুটা হলে ও আপনাদের টাকা উপার্জনের ব্যবস্থা করে দিতে পারবো। এজন্য ধৈর্য্যসহকারে প্রথমে আপনাকে পুরো পোস্ট মনোযোগ দিয়ে পড়তে হবে।

# এই পোস্টে থেকে আপনি যা যা জানতে পারবেনঃ
১/ কিভাবে একাউন্ট করবেন?
২/ একাউন্ট কেনো করবেন?
৩/ ২০০-৩০০ টাকা ইনকামেরে প্রমাণ

৪/ কীভাবে ইনকাম করবেন?
৫/ পেমেন্ট কিভাবে পাবেন?

# কীভাবে একাউন্ট করবো?

নাম তার ২ ক্যাপচা । আপনাকে প্রথমে এই  https://bit.ly/2WG2bNE  লিংকে প্রবেশ করে সাইন আপ করতে হবে। এজন্য লিংকের উপর ক্লিক করে অথবা লিংকটি কপি করে আপনার ফোনে বা পিসিতে সার্চ করলে একটি পেজ আসবে। এরপর কুয়িক স্টার্টে ক্লিক করে সাইনাপ করতে হবে। সাইন আপ করার জন্য আপনাকে আপনার ইমেইল পাসওয়ার্ড দিতে হবে। ২ক্যপচা একাউন্ট করতে লেখার উপর ক্লিক করুন
তারপর আপনাকে অবশ্যই প্লে স্টোরে যেতে হবে এবং ২ ক্যাপচা বুট ইংলিশে লিখে সার্চ করতে হবে। এটি ইন্সটল করে ওপেন করবেন এবং  ক্লাইন্ট কি-তে আপনার ক্লাইন্ট কি দিবেন। এজন্য আপনাকে পুরুনো স্থানে ফিরে যেতে হবে যেখানে সাইনআপ করেছিলেন অখানে আইএম ওয়ার্কার -এ ক্লিক করে করে নিচের দিকে আসলে ক্লাইন্ট কি পাবেন এবং সেখান থেকেই লিংকটি কপি করে এ্যাপস এর মধ্যে বসাতে হবে।

# একাউন্ট কেনো করবো?

আপনি যদি একাউন্ট করেন তাহলে দিনে ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে প্রথমে সেটিং-এ যেতে হবে তারপর এইচ ক্যাপচা সিলেক্ট করতে হবে। আর বকিগুলা থেকে সঠিক চিহ্ন তুলে নিতে হবে। এরপর সেভ করতে হবে । সেভ করার পরপরই আপনার কাজ করা শুরু হয়ে যাবে । আর ক্যাপচা যদি না আসে তাহলে প্লে বাটনে ক্লিক করতে হবে । কর্ণারে প্লে বাটনটি পাবেন।

# প্রতিদিন ২০০-৩০০ টাকার হিসাবঃ

ধরেন, আপনার কাছে ২-৩টি ফোন আছে । কি ফোন মাত্র ১ টা ? হ্যা, আমার ও একটা ফোন। কিন্তু আমি কীভাবে ইনকাম করি তাহলে শুনুন।
আমার একের অধিক ফোন নাই কিন্ত আমার পিসি আছে । আছে আমার বাসায় অন্যান্য মেম্বারদের কয়েকটা টাচ ফোন। যাই হোক আসল কথায় আসা যাক। আপনি ২-৩ টা জায়গায় ভিন্ন ভিন্ন একাউন্ট থেকে একসাথে কাজ করবেন। তাহলে ১ একাউন্টে প্রতিদিন ১ডলার ইনকাম হলে ৩ টি ডিভাইছে ৩ টি একাউন্টে হবে ৩ডলার। যা বাংলাদেশের টাকায় ২৪০ টাকা কমপক্ষে। এতে ক্যাপচা আসতে কিছু সময় লাগবে ৫ সেকন্ডের মতো । কিন্তু একসাথে ৩টি ফোন দিয়ে করার কারণে সেই সময়টুকু আর অপচয় হবে না।

# কীভাবে ইনকাম হবে? 

১/
আপনি প্রতি ১০০০ ক্যাপচা করলে ১ডলার পাবেন। তাহলে ৩ ঘন্টায় যদি ১০০০ ক্যাপচা করেন। এত একই সময়ে ৩ টি ফোনে ও করলে ৩০০০  ক্যাপচা পূরণ হবে। অর্থাৎ আপনি ৩ডলার বা ২৬০টাকা পাচ্ছেন ৩ ঘন্টায়
২/ এছাড়া থাকছে রেফার থেকে ইনকাম । এতে আপনি ৫% পাবেন কমিশন। অর্থাৎ কেউ যদি ১০০ ডলার ইনকাম করে তাহলে আপনি পাবেন ৫ডলার। এভাবে ১০ জনকে করলে ৫০ ডলার

# কেনো এইচ ক্যাপচা সিলেক্ট করবেন?

আপনি যদি এইচক্যাপচা সিলেক্ট করেন তাহলে আপনার সময় কম খরচ হবে। এই ক্যাপচা সম্পর্কে অনেকেই জানে না। এটা নতুন তাই পরিচয় করিয়ে দিলাম। আশা করি রিক্যাপচা-তে কাজ না করে এইচক্যাপচা-তে কাজ করবেন।

 # পেমেন্ট কীভাবে পাবো?

পেমেন্ট আপনি বিকাশে নিতে পারবেন । এজন্য ০.৫ডলার হলে ও পারবেন । তারজন্য পেয়ারে একাউন্ট করতে হবে এবং পরে এক্সচেঞ্জ করে বিকাশে বা নগদে নিতে পারেন। তার জন্য অসংখ্য ভিডিও আছে। আর না পারা গেলে কমেন্ট করুন আমার সাথে ব্যাক্তিগত যোগাযোগের ব্যাবস্থা করে দিবো । এতে আমি আপনাকে বিকাশে পেমেন্ট করে দিবো । কিন্তু তার জন্য প্রথম কাজ হলো আপনাকে সাইন আপ করে কাজ শুরু করতে হবে।

 

Related Posts

37 Comments

    1. https://www.facebook.com/starnewsbd1/

      এটি কপি করে সার্চ দিন তারপর যে পেজ আসবে সেখানে মেসেজ দিন আমি আপনাকে বিকাশে টাকা দিয়ে দিবো এবং সহজে কিভাবে টাকানপাবেন শিখিয়ে দিবো।
      ধন্যবাদ।

    1. https://www.facebook.com/starnewsbd1/

      এই পেজে মেসেজ দিন আমি আপনাকে বিকাশে টাকা দিয়ে দিবো এবং সহজে কিভাবে টাকা পাবেন শিখিয়ে দিবো। তবে অবশ্যই আমার রেফারে কাজ করতে হবে।
      ধন্যবাদ।

    1. জি,কিন্ত ৩ টি একাউন্টে ৩০ মিনিট ৩০ মিনিট করে কাজ করলে ১ দিনে ভালো ইনকাম হবে ইনশাআল্লাহ। আর যতো করবেন স্পিড বাড়বে। অবশ্যই এইচ ক্যাপচা সিলেক্ট করে রাখবেন।

মন্তব্য করুন