ক্যারিয়ার এর আরো একটি বড় সাফল্য অর্জন মুশফিক এর। ৩য় বারের মতো ডাবোল সেঞ্চুরি করলেন মুশফিক।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর

আশা করি সবাই ভালো আছেন। চলে এলাম আরও একটা নতুন বিষয় শেয়ার করতে। আজকের পোস্ট টি পড়ার পর অনেক এর মন ভালো হয়ে যাবে।

বন্ধুরা বাংলাদেশ এর মানুষ খুব আবেগী। আবেগ দিয়ে সবকিছু বিবেচনা করে। বাংলাদেশ এর লক্ষ লক্ষ মানুষ এর কাছে আবেগের একটা অংশ ক্রিকেট। যখন কোন ক্রিকেটার ভালো খেলে তখন আমার তাদের প্রশংসার সাগরে বাসাই। আবার যখন কোন ক্রিকেটার খেলে তখন তুচ্ছ করি।সবকিছু আবেগ এর জন্য করি।

আজ আমি বাংলাদেশ এর মিস্টার ডিপেন্ডেবল মুশফিক এর আরো একটি বড় সাফল্য নিয়ে আলোচনা করব। উইকেট রক্ষক ব্যাটসম্যান হিসেবে ইতিমধ্যে সবচেয়ে সেরা হয়ে আছেন মুশফিক। হাট হিটার, ধৈর্য্য নিয়ে মাঠে পরে থাকা। সবকিছু তে বাংলাদেশ এর নাম্বার ওয়ান হচ্ছেন মুশফিক।

আরো একটি চমৎকার ইনিংস পুরস্কার দিলেন মুশফিক গোটা বাঙালি জাতি কে। বাংলাদেশ ও জিম্বাবুয়ে এর মধ্যে চলা টেস্টে বাংলাদেশ এর প্রথম ইনিংস এ ব্যাট করতে নামে মুশফিক। শুরু থেকে খুব চমৎকার ব্যাট করতে থাকে। শেষ পযন্ত ২০৩ রানে অপরাজিত থাকে মুশফিক। মুশফিক তার এই চমৎকার ইনিংস টি সাজায় ২৮ টি দুর্দন্ত ৪ এর বিনিময়ে। সবচেয়ে বড় কথা হলো বাংলাদেশ ও এই ম্যাচটিতে বড় একটি জয় তুলে নেয়।মুশফিক এর ডাবোল সেঞ্চুরি আর বাংলাদেশ এর জয় একসাথে। সবমিলিয়ে ভালো একটা সময় যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বক্তদের। কিছু দিন আগে বিশ্বকাপ জয়। বর্তমান এ বাংলাদেশ ক্রিকেট এর সময় টা ভালো যাচ্ছে। আশা করি এই ধারাবাহিকতা বজায় রাখবে বাংলাদেশ। এবং সাকিব, তামিম, মুশফিক, মাহমুদুউল্লাহ  দের পারফরম্যান্স এ একদিন বিশ্ব চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ। সবাই বাংলাদেশ ক্রিকেট এর পাশে থাকবেন এবং উৎসাহ দিবেন ।

বিপদের সময় ধৈর্য্য ও সাহস নিয়ে অনেকবার পথ দেখিয়েছেন মুশফিক। তাই বর্তমান এ একটি বরসা হয়ে দাড়িয়েছে বাংলাদেশ এর ক্রিকেট এর জন্য। আশা করি আরো অনেক কিছু উপহার দিবে মুশফিক বাংলাদেশ ক্রিকেট কে।সবাই মুশফিক ভাই এর জন্য দোয়া করবেন। এবং খারাপ সময়ে পাশে থাকবেন।

আমাদের পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ। আবার কথা হবে পরবর্তী পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন এবং লাল সবুজের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন