ক্রিকেট টিম বানিয়ে আয় করুন ৪০০/৫০০ টাকা। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন। বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর

আশা করি সবাই ভালো আছেন?

আবার আপনাদের মাঝে হাজির হলাম আউটসোর্সিং এর আর একটি পোস্ট নিয়ে।

আজকের পোস্ট টি খুব ইনটেরেস্টিং।সবাই মনযোগ দিয়ে পরবেন। এটা পড়লে আপনার দিনে ৪০০/৫০০ টাকা ইনকাম করতে পারবেন। কাজ টা খুব মজার। আপনাদের কস্ট করতে হবে না। শুধু একটু সময় দিয়ে ক্রিকেট টিম তৈরি করতে হবে।

এর জন্য আপনারা প্রথম এ game of 11 অ্যাপে এ একটা একাউন্ট করে নিবেন। আমি নিচে অ্যাপ লিংক দিয়ে দিচ্ছি।

অ্যাপ লিংকঃ-http://bit.ly/hbdgo11

রেফার কোডঃ-805CA0FSP
রেফার কোডঃ-805CA0FSP

রেফার কোড দিলে একটি ফ্রী কন্টেন্ট জিতে নিতে পারবেন।
যা দিয়ে ১৫০০/১৬০০ টাকার ম্যাচ খেলতে পারবেন। রেফার কোড না দিলে বোনাস পাবেন না।

আপনার খুব সহজ এ একাউন্ট করতে পারবেন। অ্যাপ টি অপেন করে আমার একাউন্ট এ গিয়ে একাউন্ট করবেন। ফেসবুক এর মতো একাউন্ট করতে পারবেন। অ্যাপ ওপেন করে যদি একাউন্ট না করেন বা রেফার কোড 805CA0FSP. না দেন কোন ইনকাম করতে পারবেন না।

একাউন্ট করার পর আপনার কাজ একদম সহজ।কাজ করার নিয়ম।👇👇👎👇

আপনাকে ক্রিকেট টিম তৈরি করতে হবে। এবং এগুলো রিয়াল টিম। মনে করেন আজ বাংলাদেশ ও জিম্বাবুয়ে এর খেলা। খেলা শুরু হওয়ার আগে আপনি দুই দল থেকে মিলেয়ে একটা একাদশ তৈরি করবেন। এক দল থেকে ৭ জন পযন্ত নিতে পারবেন। তারপর আপনি কন্টেন্ট যোগ করবেন। একটা খেলায় ১০০০ হাজার থেকে ৫০০০ টাকা পযন্ত পুরস্কার দেওয়া হয়।অনেক এ কন্টেন্ট বুঝতে পারেনি। কন্টেন্ট মানে আপনি কত টাকার জন্য খেলবেন। অনেকগুলো অপশন থাকবে। আপনি একটা বা দুইটা যোগ করতে পারবেন। কয়েন দিয়ে কন্টেন্ট কিনতে হয়। আর আপনি ফ্রী তে কয়েন আয় করতে পারবেন একাদশ তৈরি করে।

 

আপনি খুব সহজ এ টাকা আয় করতে পারবেন। আপনি এখান থেকে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। যেহেতু বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন তাই পেমেন্ট নিতে কোন সমস্যা হবে না।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এবং আপনারা ক্রিকেট টিম তৈরি করে ভালো আয় করতে পারবেন। অনেক এ ক্রিকেট অনেক ভালো বুঝতে পারেন।তাদের জন্য এটা অনেক বড় সুযোগ। তারা এখানে থেকে সহজে অনেক টাকা আয় করতে পারবেন। আর এখানে সব ম্যাচের জন্য টাকা দেওয়া হয়। odi.t20. Test.psl.bpl.ipl.সহ যত ফ্রেন্চাইজি লিগ হয়।তাই এটা অনেক বড় সুযোগ।আপনি এক সাথে সবগুলো ম্যাচে অংশগ্রহণ করতে পারবেন। ধন্যবাদ সবাইকে।

Related Posts

21 Comments

মন্তব্য করুন