ক্রিপটোলি সাইট থেকে খুব সহজেই ইনকান করুন

ঘরে বসে ইনকাম করার খুব সহজ একটি মাধ্যম হচ্ছে আউটসোর্সিং। আপনার ঘরে যদি একটি কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারবেন। অনলাইন থেকে টাকা উপার্জনের একটি অন্যতম ওয়েবসাইট (http://www.criptoly.com/) ক্রিপটোলি। এই ক্রিপটোলি ওয়েবসাইটের মাধ্যমে ঘরে বসে প্রতিদিন ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত ইনকাম করতে খুব সহজেই। ক্রিপটোলি ওয়েবসাইটের (http://www.criptoly.com/) কাজগুলো খুবই সহজ এবং প্রতিদিন মাত্র ৪ থেকে ৫ ঘন্টা সময় দিয়ে আপনি উপার্জন করতে পারবেন।

ক্রিপটোলি ওয়েবসাইটে নতুন একাউন্ট কিভাবে খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে নতুন একাউন্ট খুলতে গেলে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল খুলে ক্রিপটোলি ওয়েবসাইটে (http://www.criptoly.com/) প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর সেখান থেকে আপনাকে সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনি একটি ফরম দেখতে পারবেন এবং ফরমটিতে পর্যায়ক্রমে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে সঠিক নিয়মে রেজিষ্ট্রেশন করে সাবমিট করতে হবে। এরপর আপনার ইমেইলে প্রবেশ করবেন এবং প্রবেশ করার পর ক্রিপটোলি নামে একটি মেইল দেখতে পাবেন এবং মেইলটি ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। ইমেইল ভেরিফিকেশন হতে আপনার সর্বোচ্চ ২৪ ঘন্টা পর্যন্ত সময লাগতে পারে।

ক্রিপটোলি ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

ক্রিপটোলি ওয়েবসাইটে বিভিন্ন ধরণের কাজ আছে যার মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসেই উপার্জন করতে পারবেন।

  • অফার ওয়াল
  • ফছেট
  • সর্টলিঙ্ক
  • রেফারালস্

এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি বাম সাইটে একটি ট্যাব দেখতে পাবেন এবং প্রথমেই ড্যাসবোর্ড থাকবে। ড্যাসবোর্ড থেকে আপনি আপনার কাজের রেকর্ড ও ডাটাবেজ মনিটর করতে পারবেন। এছাড়াও অন্যান্য সেকশন আছে।

অফার ওয়াল: ক্রিপটোলি ওয়েবসাইটে অফার ওয়াল ট্যাবের মাধ্যমে আপনি অফার বা সার্ভে সম্পূর্ণ করে টাকা উপার্জন করতে পারবেন। অফার ওয়ালে ৮ থেকে ১০ টি মত কাজ থাকে। এই কাজগুলো সম্পূর্ণ করলেই আপনার উপার্জন বৃদ্ধি পাবে।

ফছেট: ক্রিপটোলি একাউন্টে ফছেট নামে একটি ট্যাব থাকবে এবং এই ফসেট থেকে আপনাকে শুধুমাত্র ক্লেইম করতে হবে। ফসেট ট্যাবে প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা সময় দিয়ে ক্লেইম করে খুব সহজেই ইনকাম করা যায়।

সর্টলিঙ্ক: সর্টলিঙ্ক ট্যাবে আপনাকে অ্যাড ওয়েবসাইটের ডোমেইন সর্টার্ণ ও ভিউ করতে হবে। ডেইলি ৮-১০টি ডোমেইন সর্টার্ণ ভিউ করে আপনি ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

রেফারালস্: ক্রিপটোলি ওয়েবসাইটে রেফারালস্ নামে আরেকটি সেকশন থাকবে এবং এই রেফারাল সেকশন থেকে আপরি আপনার বন্ধু কিনবা পরিচিত ব্যক্তিদের সাথে আপনার রেফার অ্যাডরেসের মাধ্যমে উপার্জন করতে পারবেন। আপনার বন্ধু কিনবা পরিচিত ব্যক্তিদের অবশ্যই আপনার রেফার অ্যাডরেসে সাইনআপ করতে হবে।

ক্রিপটোলি সাইট থেকে টাকা উত্তোলন করবেন কিভাবে জেনে নিন:

ক্রিপটোলি ওয়েবসাইট থেকে আপনি বিভিন্ন ফাইনান্সসিয়াল কারেন্সির মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এর মধ্যে আছে বিটকয়েন, ইথিরিয়াম, ডগিকয়েন ও লাইটকয়েন। আপনি যেকোন একটি কারেন্সির মাধ্যমে উত্তোলন করে পরবর্তীতে বিকাশ, নগদ অথবা রকেটে টাকা গ্রহন করতে পারবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন