কয়েনপেইউ সাইট থেকে সহজেই ইনকাম

বর্তমানে খুব সহজেই ঘরে বসে ইনকাম করা সম্ভব। আপনার ঘরে যদি কম্পিউটার/ল্যাপটপ থাকে আপনি খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে পারবেন। আপনার যদি ইন্টারনেট বিষয়ে দক্ষতা না থাকে সেক্ষেত্রে আপনি অনলাইনে ফ্রি কোর্স করে প্রতি মাসে ৪,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ইনকামের জন্য অন্যতম একটি ওয়েবসাইট হচ্ছে কয়েনপেইড.কম। কয়েনপেইউ ওয়েবসাইট থেকে কম্পিউটার ও মোবাইলের মাধ্যমে আপনি ঘরে বসে খুব সহজেই ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট টি ব্যবহার করা খুবই সহজ এবং খুব কম সময়ের মধ্যে এখান থেকে ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

কয়েনপেইউ ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন:

কয়েনপেইউ ওয়েবসাইটে (https://www.coinpayu.com/) যদি একাউন্ট না থাকে সেক্ষেত্রে আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল খুলে কয়েনপেইউ ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর সাইনঅ্যাপ বাটনে ক্লিক করতে হবে এবং পরবর্তীতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে ফরমটি সম্পূর্ণ করতে হবে। ফরমটি সম্পূর্ণ করার পর সাবমিট দিতে হবে। আপনার ইমেইল একাউন্টে প্রবেশ করে কয়েনপেইউ নামে ভেরিফিকেশন মেইলটি ক্লিক করে ভেরিফাইড হয়ে নিতে হবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর আপনার কয়েনপেইউ ওয়েবসাইটটি ভেরিফাইড হয়ে যাবে। এরপর আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ডের মাধ্যমে কয়েনপেইউ ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

কয়েনপেইউ ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ যা থেকে আপনি অল্প সময়ে টাকা উপার্জন করতে পারবেন। এড়াও কাজগুলোর মাধ্যমে আপনার অনলাইনে দক্ষতা বৃদ্ধি পাবে।

অ্যাড ভিউ:
১.সার্ফ অ্যাডস্
২.উইনডো অ্যাডস্
৩.ভিডিও অ্যাডস্

অফার
অ্যাডভারটাইজ
অ্যাফিলিয়েট

কয়েনপেইউ ওয়েবসাইটে লগইন করার পরেই স্ক্রিনের বাম সাইটে আপনি এই সকল ট্যাব লক্ষ করতে পারবেন। প্রথমেই ড্যাসবোর্ড থাকবে যা আপনার কাজের ডাটাবেজ মনিটর করবে এবং পরবর্তীতে আপনি অ্যাড ভিউ নামে একটি ট্যাব থাকবে এবং এই ট্যাবে তিনিটি সেকশন থাকবে যা হচ্ছে সার্ফ অ্যাডস্, উইনডো অ্যাডস্ ও ভিডিও অ্যাডস্।  সার্ফ অ্যাডস্ ট্যাবে ক্লিক করলে আপাকে কাজ দেখানো হবে সেক্ষেত্রে আপনি ভিজিট এবং ভিউ করার মাধ্যমে আপনি সেখান থেকে খুব সহজেই ইনকাম করতে পারবেন। উইনডো অ্যাডসের মাধ্যমে আপনি বিভিন্ন ধরণের ভিডিও দেখতে পাবেন এবং এই ভিডিও গুলো দেখে আপনি খুব সহজেই উনকাম করতে পারবেন।

ভিডিও অ্যাড প্রায় একই রকম এবং আপনি ৩ থেকে ৫ মিনিট ভিডিও দেখে ৪০ থেকে ৫০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এরপর আফারস্, এই অফারসে্র মাধ্যমে আপনি অনলাইন থেকে সার্ভে করে টাকা উপার্জন করতে পারবেন। অ্যাডভারটাইজ সেকশনে আপনি নিজের অ্যাড পাবলিশ করে টাকা উপার্জন করতে পারবেন। অ্যাফিলিয়েট হচ্ছে রেফারের মাধ্যমে টাকা উপার্জন। এছাড়াও অন্যান্য কিছু কাজ আছে। আপনি ইউটিউবের মাধ্যমেও এই বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন। এইজন্য ইউটিউবে গিয়ে কয়েনপেইউ লিখে সার্চ করুন।

টাকা কিভাবে উত্তোলন করবেন জেনে নিন:

কয়েনপেইউ ওয়েবসাইট থেকে খুব সহজেই টাকা ডিপোজিট ও উত্তোলন করা যায়। এইজন্য আপনাকে উটতড্রো অপশনে গিয়ে বিটকয়েন, পেয়ার, ডগী কয়েন ও লাইট কয়েনের মাধ্যমে আপনি খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। পরবর্তীতে আপনি সেখান থেকে বিকাশ, নগদ ও রকেটে খুব সহজেই টাকা ট্রান্সফার করে নিতে পারবেন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন