কয়েন প্রো থেকে আনলিমিটেড ইনকাম!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি। তো আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং আ্যপ শেয়ার করতে যাচ্ছি। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আজকে আমি আপনাদের সাথে যে আ্যপ নিয়ে কথা বলতে যাচ্ছি সেটার নাম হলো কয়েন প্রো। এটা কয়েকদিন আগে রিলিজ হয়েছে। এই আ্যপটি থেকে আয় করা খুবই সহজ এবং এটি ট্রাস্টেড। আমি নিচে বলতে যাচ্ছি এই আ্যপটি কি, কিভাবে একাউন্ট খুলবেন, কিভাবে ইনকাম করবেন। সবকিছু বিস্তারিতভাবে বলব।

কয়েন প্রো কি?

কয়েন প্রো হলো এমন একটি আ্যপ যেখান থেকে আপনি খুব সহজেই কিছু পরিমাণ ইনকাম করতে পারবেন। ট্রাস্ট মানি নামক একটি গ্রুপ এই আ্যপটি রিলিজ করেছে। এটি মাত্র ৯ এমবির একটি আ্যপ। এটি ৫ জানুয়ারি ২০২২ সালে রিলিজ করা হয়। বর্তমানে প্লে স্টোরে এই আ্যপটির ডাউনলোড ৫০০ এর বেশি।

কিভাবে একাউন্ট খুলবেন?

একাউন্ট খোলার জন্য আপনি গুগল প্লে স্টোরে আ্যপটি সার্চ দিতে পারেন বা আমি নিচে লিংক দিয়ে দিব সেখান থেকে আ্যপটি ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড করুন!!

আ্যপটি ডাউনলোড করার পর আ্যপটিতে প্রবেশ করুন। তারপর সাইন আপ অপশনে যান এবং আপনার নাম দিন, তারপর আপনার ইমেইল আ্যড্রেসটি দিন, তারপর ছয় সংখ্যার একটি পাসওয়ার্ড দিন তারপর রেফার কোড দিন। চাইলে আপনি আমার রেফার কোডটি দিতে পারেন। আমার কোডটি হলোঃ 490655। তারপর সাইন আপে ক্লিক করুন। তাহলে আপনার একটি একাউন্ট খোলা হয়ে গেলো।

কিভাবে ইনকাম করবেন?

টাস্ক কমপ্লিট করেঃ এখান থেকে ইনকামের মূল উপায়ই হচ্ছে টাস্ক কমপ্লিট করে।এখানে কাজ করার আগে আপনাকে অবশ্যই ভিপিএন কানেক্ট করতে হবে। তা না হলে আপনি কাজ করতে পারবেন না। এখানে আপনাকে কিছু কার্ড স্ক্র‍্যাচ করতে বলবে। সেগুলোতে যত পয়েন্ট লেখা থাকবে আপনি তত পয়েন্টই পাবেন। এখানে টাস্কের মোট ৩টি ধাপ আছে। প্রথম ধাপটি হচ্ছে নরমাল স্ক্র‍্যাচ, দ্বিতীয় ধাপটি হচ্ছে গোল্ড স্ক্র‍্যাচ আর তৃতীয় ধাপটি হচ্ছে প্লাটিনাম স্ক্র‍্যাচ। প্রত্যেক ধাপেই আপনি সমান সংখ্যক কার্ড স্ক্র‍্যাচ করতে পারবেন। বিভিন্ন সময় কার্ডের সংখ্যা বিভিন্ন হয়। সাধারণত ১০,১৫ বা ২০ থাকে। প্রত্যেক ধাপেই কাজ একই। শুধু পার্থক্য হলো আপনি বিভিন্ন ধাপে স্ক্র‍্যাচ করে বিভিন্ন পয়েন্ট পাবেন। ধরেন আপনি নরমাল স্ক্র‍্যাচে কার্ড স্ক্র‍্যাচ করলেন। ১০টি কার্ডের জন্য ৫০ পয়েন্ট পেলেন তাহলে আপনি গোল্ড স্ক্র‍্যাচে প্রায় ৮০-১৫০ পর্যন্ত পেতে পারেন। আবার প্লাটিনামে আরও বেশি। প্রতিটি ধাপ শেষ করার পর আপনাকে একটি বোনাস দেওয়া হবে৷ বোনাসটি পাওয়ার জন্য আপনাকে একটি আ্যডে ক্লিক করতে হবে। এর জন্য আপনি কিছু অতিরিক্ত পয়েন্ট পাবেন।এই আ্যপে টাস্ক ওয়েটিং টাইম মাত্র ৩০ মিনিট।

রেফার করে আয়

এই আ্যপ থেকে আপনি রেফার করেও টাকা ইনকাম করতে পারবেন। আপনি প্রতিটি রেফারের জন্য প্রায় ১-২ টাকার মতো পাবেন। তার পাশাপাশি সারা জিবনের জন্য তার ইনকামের ২৫% পাবেন। আপনি রেফার কোডটি পাওয়ার জন্য ড্যাশবোর্ডের “রেফার” অপশনে ক্লিক করবেন। আমার রেফার কোডটি হলো 490655।

ডেইলি চেকিং করে আয়

আপনি ডেইলি চেকিং দিনে একবার করতে পারবেন। ডেইলি চেকিং করার জন্য আপনি ৫০-২০০ পয়েন্ট পর্যন্ত পেতে পারেন। ডেইলি চেকিং অপশনে ক্লিক করলে আপনার সামনে একটি আ্যড আসবে আ্যডটিতে ক্লিক করে ১ মিনিট থাকতে হবে। তাহলে আপনি পয়েন্টটি পেয়ে যাবেন।

উইথড্র করার নিয়ম

এই আ্যপে আপনি বিকাশ, নগদ বা ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা তুলতে পারবেন। ফ্লেক্সিলোডের জন্য মিনিমাম আ্যমাউন্ট হচ্ছে ১০ টাকা যার জন্য আপনার ২০০০ পয়েন্ট লাগবে। আর বিকাশ ও নগদের জন্য মিনিমাম উইথড্র আ্যমাউন্ট হচ্ছে ৫০ টাকা আর এটার জন্য আপনার ৯০০০ পয়েন্ট লাগবে। আপনি চাইলে বিকাশ বা নগদে ১০০ টাকাও উইথড্র দিতে পারবেন। এর জন্য আপনার ১৭০০০ পয়েন্ট প্রয়োজন। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উইথড্র অপশন খোলা থাকে। উইথড্র দেওয়ার ২-৩ ঘণ্টার মধ্যে টাকা আপনার বিকাশ একাউন্টে চলে আসবে।

এই আ্যপটি আসলেই খুবই ভালো। এই আ্যপের ডেভেলপাররা গত ১ বছর পর্যন্ত পেমেন্ট দিয়ে আসছে। কিন্তু আ্যপে কাজ করার সময় আপনার একটু সাবধান থাকতে হবে। কোনো আ্যডে ভুলবশত ক্লিক করলে আপনি ব্যান হতে পারেন। এগুলোকে ইনভ্যালিড ক্লিক বলে। ২০টি ইনভ্যালিড ক্লিক করলে আপনাকে ব্লক করে দিবে। যদিও ১-২ দিন পর আবার খুলে দিবে। আর পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করবেন না।

তো আজকের জন্য এতটুকুই। আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।

আমার আগের পোস্ট

Related Posts

18 Comments

  1. সব এপস ই ভিপিএন ব্যবহার করতে হয়,তবে এরকম এপসগুলোতে সময় নস্ট না করাই ভালো, কেননা নতুন অবস্থায় কয়েকদিন পেমেন্ট করবে,পরে ঠুস। এর চেয়ে ভালো কিছু ওয়েবসাইট এ কাজ করাটাই বেটার।এরকম এপস গুলো অনেক মুল্যবান সময়গুলো শুধু নস্ট করবে,তার বিনিময়ে আপনি কিছুই পাবেন না,উল্টো তাদের কে লাভবান করে দেবেন।

    1. ভাই আপনার মূল্যবান মতামতের জন্য ধন্যবাদ। এই আ্যপটির যারা ভেপেলপার তারা গত ১ বছরেরও বেশি সময় থেকে পেমেন্ট দিয়ে আসছে। আমি নিজেও অসংখ্য বার উইথড্র নিয়েছি। যদিও খুব জলদি আমি একটি ওয়েবসাইট (ভিপিএন লাগে না) নিয়েও পোস্ট লিখব সেটা পড়ার অনুরোধ রইল। ধন্যবাদ

মন্তব্য করুন