ক‍্যাপচা পূরণ করে ইনকাম করুন সহজেই

অনলাইনে যারা একেবারেই নতুন এবং এখনো জানেন না কোথা থেকে কাজ শুরু করবেন,তাদের ইনকাম শুরুর জন‍্য চমৎকার একটি অ‍্যাপ হতে পারে 2captcha.এই অ‍্যাপে কাজ করার জন‍্য কোনোধরনের কোনো অভিঙ্গতার ই প্রয়োজন নেই।প্রয়োজন শুধু ধৈর্য‍্য আর কাজ করার মানসিকতা।যাদের ইন্টারনেট কানেকশন ওতটাও ভালো নয় এবং যারা কোনো কঠিন ওয়েবসাইট গুলোতে কাজ করা বোঝেন না..তাদের জন‍্য এটি হতে পারে আশীর্বাদ স্বরূপ।

এইখানে আমি 2 ক‍্যাপচা তে আইডি খোলা থেকে শুরু করে টাকা উঠানো পর্যন্ত সকল কিছু একসাথে করবো।সেই সাথে দিয়ে দিব কিছু ট্রিকস্।যাতে করে ইনকাম করা যায় আরও সহজেই।তো চলুন শুরু করা যাক।

১.অ‍্যাকাউন্ট করার নিয়ম:

লিঙ্ক:https://2captcha.com?from=10264780

প্রথমেই এই লিঙ্ক এ প্রবেশ করুন।এরপর আপনি দেখতে পাবেন দুইটি অপশন “সাইন আপ এজ এ গিভার” এবং “সাইন আপ এজ এ ওয়ার্কার”।আপনি যেহেতু 2captcha অ‍্যাপ এ কাজ করবেন ক‍্যাপচা ওর্ডার করবেন না,তাই সাইন আপ এজ এ ওয়ার্কার এ ক্লিক করুন।এরপর   আপনাকে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিতে হবে।ইমেইল এবং পাসওয়ার্ড দেওয়ার পর কনফার্মেশন ইমেইল এ এসে আইডি টাকে ভ‍্যারিফাই করে নিবেন।এরপর সাইন ইন করে ওয়েবসাইট এ প্রবেশ করবেন।

২.ওয়েবসাইটে কাজ করার নিয়ম:টু ক‍্যাপচা অ‍্যাপ এ প্রবেশের পর আপনি আপনার ড‍্যাশবোর্ড দেখতে পাবেন।ড‍্যাশবোর্ডে আপনি কতগুলো ক‍্যাপচা পূরণ করেছেন,আপনার পাসওয়ার্ড অথবা ইমেইল পরিবর্তন,আপনার ইনকাম সবকিছু দেখতে পাবেন।আপনার রেফারেল লিঙ্ক ও ওখানেই পেয়ে যাবেন।

২.১:প্রথমেই আর্ন ট‍্যাব এ গেলে আপনাকে ওরা চল্লিশ টি প্রাকটিস করার জন‍্য ক‍্যাপচা দিবে।ক‍্যাপচা মূলত ব‍্যব‍্যহৃত হয় রোবট ভ‍্যারিফিকেশের জন‍্য।এ কাজটা হচ্ছে ওরা আপনাকে বলবে নিচের বক্সগুলো থেকে গাড়ি সিলেক্ট করুন,আপনাকে শুধু গাড়িগুলো সিলেক্ট করে দিতে হবে।চল্লিশটি প্রাকটিস ক‍্যাপচা পূরণ হয়ে গেলে আপনি টাকা ইনকাম করা শুরু করতে পারবেন।এইরকম আরও নানা ধরনের ক‍্যাপচ‍্যা আছে।আপনি যদি ওয়েবসাইট এ কাজ করেন তাহলে প্রতিটি ক‍্যাপচার জন‍্য পাবেন.0.0003$ করে।এবং ওয়েবসাইটের ক‍্যাপচা গুলো তুলনামূলক সহজ।কিন্তু আপনি যদি ১০০০ টি ক‍্যাপচা পূরণ করে ১$ পেতে চান তাহলে আপনাকে 2captcha অ‍্যাপ এ কাজ করতে হবে।অ‍্যাপে কাজ করার আগে আপনার ইউজার কি টি কপি করে নিন।ইউজার কি ড‍্যাশবোর্ডে পেয়ে যাবেন।

৩.অ‍্যাপে কাজ করার নিয়ম:প্রথমে গুগল প্লে স্টোর এ যান। সেখানে 2captcha bot বলে সার্চ দিয়ে দেখুন।প্রথমেই যে অ‍্যাপটি পাবেন সেটি ডাউনলোড করে ফেলুন।রিভিউগুলো পড়ে পেমেন্ট এর ব‍্যাপারে আশ্বস্থ হতে পারেন।এরপর অ‍্যাপ এ প্রবেশ করুন।দেখবেন ইউজার কি অর্থাৎ ক্লায়েন্ট কি চাচ্ছে।যে ক্লায়েন্ট কি টি ওয়েবসাইট থেকে কপি করেছেন সেটা বসিয়ে দিন।এরপর আপনাকে সিলেক্ট করতে দিবে কি ধরনের ক‍্যাপচা আপনি পূরণ করতে চান।অনেকগুলো ধরনের ক‍্যাপচা পেতে পারেন সেখানে।সবগুলোই সিলেক্ট করে দিবেন।যেমন-

1.Recaptcha

2.Funcaptcha

3.Geetest

4.Keycaptcha

5.hcaptcha

6.Capy

সাধারণত রিক‍্যাপচা বেশি আসে এবং অন‍্য গুলো মাঝে মাঝে আসে।প্রত‍্যেকটি ক‍্যাপচা পূরণের জন‍্য আপনি দুই মিনিট আড়াই সেকেন্ড পাবেন।তবে ভালোভাবে করলে একমিনিটের মাঝেই শেষ হয়ে যাবার কথা।ডাটা দিয়ে পূরণ করলে সাধারণত একেকটি ক‍্যাপচায় এক এমবি র ও কম করে লাগে।টু ক‍্যাপচা অ‍্যাপে একটি ক‍্যাপচা পূরণে পাবেন 0.001$ অর্থাৎ মাত্র 1000 টি ক‍্যাপচা পূরণে ৮৬ টাকা পাচ্ছেন।

৪.ট্রিকস্:

1.রাতের বেলা কাজ করুন।এসময়ে ক‍্যাপচা ভালো আসে।

2.প্রতিদিন পাঁচঘন্টা কাজ করলে আপনি 700 টির মতো ক‍্যাপচা পূরণ করতে পারবেন।

3.ক‍্যাপচা পূরণে এরোর এড়াতে টাইমার স্টার্ট হবার পর ক‍্যাপচা মেলানো শুরু করুন।নিচে বাম পাশে টাইমার থাকে।

4.টিম তৈরী করে কাজ করতে পারেন।তাহলে আপনার ইনকাম ভালো হবে।

5.ক‍্যাপচা আসা যাতে স্লো না হয় তাই মাঝে মাঝে আইপি পরিবর্তন করুন।

৫.রেফারেল প্রোগ্রাম:রেফার করলে আপনি পাচ্ছেন রেফারেল আর্নিং এর উপর ১০% বোনাস।তবে কখনোই নিজের লিঙ্ক দিয়ে নিজেকে রেফার করা যাবে না।তাহলে আইডি ব‍্যানড হবার সম্ভাবনা রয়েছে।

৬.পেমেন্ট:2ক‍্যাপচা এর টাকা আপনি যেগুলো ওয়ালেট এ উঠাতে পারবেন তা নিচে দেওয়া হলো।

-ওয়েবমানি :এখানে 0.500$ হলেই টাকা তুলতে পারবেন।

-বিটকয়েন:এখানে 1$ হলে টাকা তুলতে পারবেন।

-পেইয়ার:এখানে 0.500$ হলে টাকা তুলতে পারবেন।

-এয়ারটিএম:এখানেও 0.500$ এ টাকা তুলতে পারবেন।

বাংলাদেশের মানুষেরা সাধারণত বিটকয়েন এবং পেইয়ার বেশি ব‍্যবহার করে।টাকা তোলার আগে আপনার পেমেন্ট মেথড সিলেক্ট করে নিন এবং ইমেইল ভ‍্যারিফাই করুন।

বিটকয়েন ডলার পরবর্তীতে সেল করে বিকাশে টাকা তুলতে পারবেন।তাই আর দেরি না করে এখুনি নেমে পড়ুন কাজে এবং শুরু করুন আপনার প্রথম উপার্জন।

আজকেএই পর্যন্তই।আগামিতে অন‍্য কোন সাইট নিয়ে আলোচনা করা হবে।সবাইকে ধন‍্যবাদ।

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন