খবর পড়ে ইনকাম করুন,পেমেন্ট নিন রিচার্জ, বিকাশ এবং রকেট।

হেই বন্ধুরা,কেমন আছেন সবাই?
আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালো আছেন। আচ্ছা বন্ধুরা আপনারা অবশ্যই কিছু টাকা ইনকাম করার জন্য অনলাইন ইনকাম ভিত্তিক কাজ করে থাকেন।কেউ কাজ করে সাইটে আবার কেউ অ্যাপস এ।আবার সাইটের কাজ গুলো বিভিন্ন ধরনের, কেউ কেউ বেশি বেশি ইনকাম করতে চায় আবার কেউ কেউ অল্প ইনকাম করতে চায়।কিছু কিছু সাইট আছে যেখানে ইনভেস্টমেন্ট করতে হয়।এতে কিছুটা আশঙ্কা থাকে।আবার কিছু সাইট আছে,যেগুলো তে বেশি বেশি ডলার ইনকামের প্রলোভন দেখিয়ে আমাদের থেকে কাজ করিয়ে নেয়,কিন্তু পেমেন্ট রিকুয়েস্ট দিলে, পেমেন্ট রিকুয়েস্ট বাতিল করে দেয়। আবার কিছু সাইট আছে যেখানে কাজ হয় কিন্তু দেখা যায় যে তাদের পেমেন্ট পদ্ধিতে এমন কিছু অপশন আছে যেগুলো আমাদের কাছে নেই।আমরা মোটামুটি সবাই ছাত্র আর আমি যদি ভুল না বলি তবে, আপনারা কেউ ইনভেস্ট করে কাজ করেননা।
তাই আপনাদের জন্য নতুন একটি অনলাইন ইনকামের সাইট নিয়ে এসেছি। এটাতে খুবই সহজ কাজ।আর কাজ করতে সময় খুবই কম লাগে। নেটওয়ার্ক সংযোগ শক্তিশালী হলে,তিন মিনিটে এক টাকা করতে পারবেন।এবং আপনি রিচার্জ,বিকাশ,রকেট এমনকি কয়েনবেজ এ পেমেন্ট নিতে পারবেন।
তাহলে চলুন বন্ধুরা, মূল পোস্টে যাওয়া যাক।

সাইটির নাম gonewsonline।

এই সাইটে অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন।

এই লিংকে ক্লিক করলে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে।সেখানে আপনার নাম,ইমেইল, মোবাইল নাম্বার (যে নাম্বারে পেমেন্ট নিতে চান),এবং আট সংখ্যার পাসওয়ার্ড দিয়ে সাবমিটে ক্লিক করুন।তাহলে ইমেইল ভেরিফিকেশন করতে বলবে।ভেরিফিকেশন হয়ে গেলে, ইমেইল এবং পপাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

প্রোফাইল এ গিয়ে আপনার একটা ছবি আপলোড করুন,তবে আপনি চাইলে আপলোড না দিলে কোন সমস্যা হবেনা।

এরপর টাস্ক এ ক্লিক করুন। এখানে সবমিলিয়ে আট ধরনের টাস্ক পাবেন। সবার প্রথমে আছে খবর পড়া,এখানে প্রতিদিন চল্লিশ টা খবর পরতে পারবেন , এটা লিমিটেড। একটি খবর পড়লে এক পয়েন্ট। এখানে চল্লিশ টা খবর পড়লে পাবেন চল্লিশ পয়েন্ট,আর প্রতি দশ পয়েন্ট এ এক টাকা। আর চল্লিশ টা খবর পরতে দশ থেকে বারো মিনিট সময় লাগবে।

এরপর এ টাস্ক দুই এ থাকছে গুগল সার্চ করা। এটা থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। টাস্ক এ ক্লিক করে নিয়মগুলো পড়ে নিন। তারপর স্টেপ এক এ গুগল.কম এ যান সেখানে কিছু টাইটেল লিখে সার্চ করুন।তারপর সবার প্রথমে যেটি আসবে সেটাতে ক্লিক করুন। ক্লিক করলে পনেরো সেকেন্ড পর পয়েন্ট কালেক্ট করুন প্রতিবার এক পয়েন্ট পাবেন ।
এর পর আরও ছয়টি কাজ আছে যেগুলো আপাতত বন্ধ আছে, আস্তে আস্তে সেগুলা চালু হবে।
এখানে আটশত পয়েন্ট করলে এক ডলার। আর দশ টাকা হলে রিচার্জ,পঞ্চাশ টাকা হলে বিকাশ এবং পাঁচশত টাকা হলে রকেট এবং পেপাল এ নিতে পারবেন।

আপনারা সবাই এটাতে অ্যাকাউন্ট করুন।আর প্রতিদিন ত্রিশ মিনিট কাজ করলে মোটামুটি দশ টাকা ইনকাম করতে পারবেন।

 

 

সাইন আপ করুন।।

 

পোস্ট টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।
ধন্যবাদ সবাইকে।সবাই ভালো থাকবেন।

Related Posts

6 Comments

মন্তব্য করুন