খুব সহজে ক্যাপচা পূরণ করে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন।

বিসমিল্লাহির রহমানির রহিম।

সালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সকলেই ভাল আছেন আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি যে বিষয় নিয়ে আলোচনা করবো। সেটি হলো আপনি কিভাবে সাধারণ কিছু ক্যাপচা পূরণ করে আর্নিং করতে পারবেন, এর আগে আমি একটি ক্যাপচা পূরণের সাইট নিয়ে আলোচনা করেছিলাম, সেটি হলো 2captcha.com, এই সাইটের মতই আরেকটি সাইট নিয়ে আমি আজকে আলোচনা করবো।

আমি বলব আপনারা যারা অনলাইনে কাজ করতে আগ্রহী, তারা এই সাইটে কাজ করে দেখতে পারেন। পেমেন্ট পাবেন 100% তবে পেমেন্ট নেওয়ার জন্য। আপনার অবশ্যই পেপাল বা ব্যাংক একাউন্ট থাকতে হবে, নতুবা এখান থেকে আপনি টাকা উঠাতে পারবেন না, দেখা গেল আপনি কাজ করলেন কিন্তু টাকা উঠাতে পারলেন না তাহলে কোন লাভ নাই। কাজ করার আগে অবশ্যই আপনাকে পেপাল একাউন্ট বা ব্যাংক একাউন্ট খুলে নিতে হবে।

তাহলে আর কথা না বাড়িয়ে চলুন জেনে নেয়া যাক সাইটটি সম্পর্কে, প্রথমে আপনাকে যা করতে হবে, যে কোন একটি ব্রাউজার সিলেক্ট করতে হবে, ব্রাউজারে সার্চ বারে লিখুন (captcha2cash.com) এবং এন্টার প্রেস করুন, আপনাকে যে সাইটে নিয়ে যাবে সেখানে দেখতে পাবেন তাদের হোমপেজ, সেখান থেকে কয়েকটি অপশন দেখতে পাবেন, লগ ইন সাইন আপ এবাউট সাপোর্ট আরো কয়েকটি অপশন।

আপনাকে সাইন আপ বাটনে ক্লিক করতে হবে, ক্লিক করার পরে আপনাকে আপনার ইউজারনেম ফার্স্ট নেম লাস্ট নেম এবং আপনার ইমেইল আইডি আপনার একটি ফোন নাম্বার এই তথ্যগুলো দিয়ে আপনাকে সাইন আপ বাটনে ক্লিক করতে হবে, সাইন আপ বাটনে ক্লিক করার পরে আপনার ইমেইল ভেরিফিকেশন করতে বলবে। আপনি আপনার ইমেইলে ঢুকে আপনার ইমেইলটি ভেরিফিকেশন করে নেবেন।

তারপর লগ ইন করুন, আই ওয়ান্ট টু ওয়ার্ক এই অপশন টায় ক্লিক করুন, এই অপশন টায় ক্লিক করার পরে আপনাকে নিউ একটি পেজে নিয়ে যাবে, সেখানে আপনি দেখতে পাবেন বিভিন্ন ধরনের ক্যাপচা সেখান থেকে আপনি আপনার কাঙ্খিত ক্যাপচা সিলেক্ট করবেন, এবং সেখান থেকে ক্যাপচা পূরণ করবেন। তখন থেকেই আপনার আর্নিং হওয়া শুরু হবে।

এখান থেকে আপনি উইথড্র নিতে পারবেন, সর্বোচ্চ 5 ডলার হলে, সবচাইতে মজার বিষয় হলো, এই মার্কেটপ্লেস টি বিশ্বস্ত একটি মার্কেটপ্লেস এর আওতায়। সেটি হল freelancer.com এই মার্কেটপ্লেসের আওতায় আপনাকে কাজ করতে হবে। তাহলে বুঝতেই পারছেন কতটা ভাল একটি সাইট।

আপনি একটু সময় দিয়ে কাজ করলে এখান থেকে ভালো পরিমাণ আর্নিং করতে পারবেন, প্রতিদিন 1 থেকে 2 ডলার আর্নিং করতে পারবেন, যদি একটু সময় দিয়ে কাজ করেন, আশা করি সকলেই বুঝতে পারছেন। এবং এই সাইটগুলোতে কাজ করুন, এবং বেশি বেশি আর্নিং করুন এবং সফলতার চূড়ায় পৌঁছে যান।
ধন্যবাদ।

আজ এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ।
আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন