গায়ে হলুদের ফেসবুক স্ট্যাটাস

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা সবাই? গ্রাথোর ডটকমে লেখক-লেখিকা, পাঠক-পাঠিকা আপনাদের সবাইকে স্বাগতম। আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন  এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়। গায়ে হলুদের ফেসবুক স্ট্যাটাস

বিয়ে একটি সামাজিক এবং একটি পবিত্র বন্ধন।দুইজন প্রাপ্ত বয়স্ক যুবক যুবতী বিয়ের মাদ্ধমে পরপষ্প সন্তান জন্মদানের প্রক্রিয়াটি সকল ধর্মে সর্বজন স্বীকৃত। সমাজের গন্যমান্য এবং নিকট আত্নীয়দের উপস্থিতিতে একটি বিয়ে সম্পন্ন হয়ে থাকে।তাই বিয়ে সমাজের আদি থেকে চলমান একটি প্রক্রিয়া।একটি নিয়ে নিয়ে যেমন বর কনের বাড়তি উদ্দিপনা থাকে ঠিক তেমনি করে আশেপাশে মানুষের এর নানা কৌতুহল থাকে।

একটি বিয়ে কতগুলো আচার অনুষ্ঠান এবং রীতিনীতির মাধ্যমে সম্পন্ন হয়।সব আচার অনুষ্ঠান শেষ এর পর বিয়ে অনুষ্ঠিত হয়। গায়ে হলুদ তার মধ্যে অন্যতম। গায়ে হলুদের মাধ্যমে মূলত একটি বিয়ের মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়ে থাকে। তাই গায়ে হলুদ দুপক্ষের মধ্যেই একধরণের বাড়তি উত্তেজনা নিয়ে হাজির হয় আমাদের সামনে।

গায়ে হলুদের ফেসবুক স্ট্যাটাস

গায়ে হলুদ হলো এমন একটি অনুষ্ঠান যেখানে ছেলে পক্ষ গিয়ে কনেকে হলুদ এবং যায় নানা ধরণের উপঢৌকন দিয়ে আসে। আবার কনের পক্ষের পক্ষ থেকে কয়েকজন গিয়ে বরকে হলুদ লাগিয়ে দিয়ে আসে।

কিন্তু সময়ের কাল বির্বতনে এখন বড় এবগ কনের হলুদ একই সাথে একই জায়গায় হয়ে থাকে। আমাদের জীবনযাত্রা হয়ে উঠেছে এখন ফেইসবুক কেন্দ্রিক। আমাদের নিত্যদিনের সবকিছুই আমরা এই সামাজিক যোগাযোগ  মাধ্যমে শেয়ার করে থাকি।

তাই বিয়ে এইক্ষেত্রে কোন অংশে বাদ যায় না। একটি বিয়ের সবচেয়ে জাকজমক পূর্ণ হয় হল।বিয়ে থেকেও হলুদ এর অনুষ্ঠান এবং সব কিছু নিয়ে এক ধরণের বাড়তি কৌতুহল কাজ করে থাকে সবার মাঝে। তাই একই রকল আউটফিট নাচ, গান হৌ হুল্লুর এর মধ্যে উৎযাপন হয় দিনটি।

‌ধন্যবাদ সবাইকে। সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
‌মাষ্ক পড়ুন
‌সুস্থ থাকুন।

Related keyphrase: গায়ে হলুদ নিয়ে স্ট্যাটাস, গায়ে হলুদের কবিতা, গায়ে হলুদের ক্যাপশন, গায়ে হলুদের ছড়া, গায়ে হলুদের ছবির ক্যাপশন, গায়ে হলুদের ফেসবুক স্ট্যাটাস, গায়ে হলুদের মেসেজ, বিয়ের ক্যাপশন, হলুদ জামা নিয়ে ক্যাপশন, হলুদ নিয়ে ক্যাপশন, হলুদ ফুল নিয়ে ক্যাপশন, হলুদ সন্ধ্যা ক্যাপশন, হলুদ সন্ধ্যা ছবি, হলুদ সন্ধ্যা স্ট্যাটাস

Related Posts