গার্লফ্রেন্ডরা আপনার সুবিধা নিচ্ছে, এই বিষয়গুলি থেকে বুঝতে পারবেন

প্রেমে থাকার অনুভূতি হৃদয় এবং জীবনকে সুখ দিয়ে ভরে দেয়। তবে এটি তখনই ঘটে যখন প্রেম সত্য হয়। যদি এটি কেবল প্রয়োজনগুলি বা আপনার জীবনকে বিলাসবহুল সাথে পূরণ করা হয় তবে তা কেবল ব্যবহার এবং নিক্ষেপের বিষয় হতে পারে।

প্রেমের সম্পর্ক এমন যে এর মধ্যে দম্পতি একে অপরকে খুশি করতে কিছু করে do তবে যদি সবকিছুতে এটি শর্তযুক্ত হয়ে উঠতে শুরু করে, তবে সাবধান হওয়া দরকার। বিশেষত যখন এবং আপনার আত্মীয় থেকে বন্ধুদের কাছে, আপনাকে অনেকবার বান্ধবী সম্পর্কে সতর্ক করা হয়েছিল, কারণ এটি সম্ভব যে মেয়েটি তার প্রেমিককে কেবল আপনাকে ব্যবহার করার জন্য তৈরি করেছে এবং সম্পর্কের কোনও জায়গায় প্রেম নেই। এটি এই অঙ্গভঙ্গিগুলি দ্বারা বোঝা যায়:

অর্থ সম্পর্কে প্রশ্ন:
আপনার বান্ধবী কি সবসময় আপনার সাথে অর্থ এবং সম্পত্তি সম্পর্কে কথা বলে? হ্যাঁ, সাবধান। তিনি যদি কোনও বিনিয়োগের পরামর্শ দিচ্ছেন বা অর্থ সাশ্রয় করছেন, তবে অবশ্যই তিনি আপনার ভবিষ্যতের জন্য চিন্তিত, তবে যদি তিনি বারবার আপনাকে তার বেতনে অর্থের জন্য বলেন বা নিজের জন্য কোনও বিনিয়োগের জন্য জিজ্ঞাসা করেন। যদি জিজ্ঞাসা করেন তবে একটু সতর্ক থাকুন। তাদের উদ্দেশ্য কী তা নিয়ে একটু চিন্তা করুন এবং ভুগতে চেষ্টা করুন। ভুল করেও নিজের জন্য আর্থিক পাখি নেবেন না।

বিরক্তি এবং উপহার:
আপনার প্রেমিকা কি কথা বলে রাগান্বিত হন এবং আপনি যদি তাদের কোনও ব্যয়বহুল উপহার না দেন তবে সে বিশ্বাস করে না, তবে এই অঙ্গভঙ্গিটিও ঠিক নয়। আপনার কাছ থেকে ব্যয়বহুল উপহার পাওয়ার এটি তাদের উপায় হতে পারে এবং আপনি এটি পাওয়ার সহজ উপায় হতে পারেন। প্রেম যদি সত্যিই ঘটে, ঝগড়ার পরে, ব্যয়বহুল উপহারের চেয়ে প্যাচ আপ করার দরকার নেই, কেবল হৃদয় যা বলে তা বলার জন্য।

দর্শন এবং ব্যয়বহুল রেস্তোঁরাগুলির চাহিদা:
যদি আপনার গার্লফ্রেন্ড মানসম্পন্ন সময়ের নামে আপনার সাথে বেড়াতে যেতে, ব্যয়বহুল ট্রিপ, মধ্যাহ্নভোজন বা রাতের খাবারে যেতে জোর করে, তবে এটি একটি সংকেত যে তিনি আপনার সঙ্গী নন আপনি তাকে প্রতিটি বিলাসিতা সরবরাহ করতে চান। তিনি আপনার মাধ্যমে আপনার জীবনকে স্বাচ্ছন্দ্যময় করে তুলছেন, যার মূল্য আপনার অনুভূতিতে আঘাত লাগিয়ে আপনাকে ভোগ করতে হতে পারে।

অন্য ছেলেদের সাথে ফ্লার্ট করুন:
সম্পর্কের সময় আপনি যখন কোনও আকর্ষণীয় ব্যক্তির সংস্পর্শে আসেন তখন মুগ্ধ হওয়া আবশ্যক, তবে যদি প্রেমিকা আপনার বন্ধু চক্রের মেল বন্ধুদের সাথে ফ্লার্ট করতে দ্বিধা না করে, অন্য ছেলে বা এমনকি কোনও অচেনা ছেলে এবং তাদের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে। এটি আরও কারণ তিনি অধিক ধনী তবে অবশ্যই তিনি আপনাকে ভালবাসেন না। আপনি তার চাহিদা পূরণের জন্য কেবল তাঁর জন্য একটি উপায়।

বন্ধুবান্ধব ও পরিবার থেকে দূরে থাকার চেষ্টা করছেন:
প্রেমের সাথে সম্পর্কের মধ্যেও একটি বোঝাপড়া রয়েছে, যা এই সম্পর্কের পাশাপাশি পরিবারের সাথে বন্ধুত্ব এবং সম্পর্ককে স্নেহের সাথে রাখতে সহায়তা করে। তবে যদি তিনি আপনাকে আপনার বন্ধুদের সাথে দেখা করতে বাধা দেন, তাদের জন্য কোনও কিছু করতে আপনাকে বাধা দেন, কোনওভাবেই তাদের জন্য অর্থ ব্যয় করতে বাধা দেন এবং এই পরিমাণটি নিজের উপর ব্যয় করতে দ্বিধা করেন না, তবে এই প্রেমের অস্তিত্ব থাকতে পারে না। ।

বন্ধু এবং পরিবারকে একটি সতর্কতা দেওয়া:
প্রায়শই এমন ঘটনা ঘটে যা ঘনিষ্ঠ বন্ধুরা এবং পরিবারের সদস্যরা যা দেখতে পায় তা আমরা দেখতে পাই না। এমন পরিস্থিতিতে যদি আপনি আপনার ঘনিষ্ঠ বান্ধবীকে বারবার সতর্কবার্তা দেন তবে এটিকে এড়িয়ে যাবেন না। কারণ একজন বা দু’জন লোক ভুল হতে পারে, তবে যিনি আপনাকে সত্যিকার অর্থে ভালোবাসেন তিনি যদি আপনাকে ক্রমাগত ভুল বলছেন তবে আপনার পরিস্থিতিটি তাদের চোখ থেকে দেখার প্রয়োজন, তাহলে সম্ভবত আপনি সেই ব্যক্তির বাস্তবতা বুঝতে পারবেন।

বারবার হুমকি:
যদি আপনার বান্ধবী বার বার ব্রেকআপের হুমকি দেয় এবং আপনাকে ব্যয়বহুল উপহার, ব্যয়বহুল ভ্রমণের বা অন্যান্য চাহিদা পূরণ করে, তবে পুনরুদ্ধারের সময় আপনার দাবিগুলি সহজেই পূরণ করা এবং আপনার সমস্ত অর্থ এবং মনোনিবেশ নিজের উপর ব্যয় করার একটি উপায় হ’ল ব্রেকআপের হুমকি দেওয়া যাতে তাদের জীবন স্বাচ্ছন্দ্য এবং স্বাচ্ছন্দ্যের সাথে চালিত হয় এবং তারা ক্ষতিগ্রস্থ না হন।

আপনার আত্মসম্মান নিয়ে চিন্তা করবেন না:
প্রেমের মধ্যে একে অপরের প্রতি শ্রদ্ধাও অন্তর্ভুক্ত থাকে তবে যদি বান্ধবী এটিকে উপেক্ষা করে, আপনার আত্মমর্যাদার যত্ন নেয় না বা কোনও কিছুর জন্য আপনার অনুভূতিকে সম্মান না করে, তবে এটি ঠিক নয়। উদাহরণস্বরূপ, আপনার বন্ধুদের সামনে অসন্তুষ্টি দেখানো এবং জায়গাটি মাঝখানে রেখে দেওয়া, এবং ব্যয়বহুল উপহার সহ আপনার ঘন্টা উদযাপন করার পরেও বোঝায় যে তাদের আসল প্রেম অর্থ এবং উপহার।

Related Posts