গেইম ও কুইজ খেলে ইনকাম করুন।

সবাই আশা করি ভালো আছেন।গুগল প্লে স্টোর এ আর্নিং অ‍্যাপ বলে সার্চ দিলে অসংখ‍্য অ‍্যাপ আপনারা দেখতে পাবেন।কিন্তু সব গুলোই কি লেজিট?অনেক কষ্টের পর কিছু টাকা আয় করলেন এরপর তারা আপনাকে কোনো পেমেন্ট দিলো না।সত‍্যিই তখন আপনার অনলাইন ইনকামের প্রতি শ্রদ্ধাবোধ উঠে যেতে বাধ‍্য।আর তাই আপনাদেরকে একটি ভালো অ‍্যাপ এর সন্ধান দিতেই আমার এই লেখাটি।তবে আগেই বলে রাখি,এটি অনলাইন ইনকামের প্রধান উপায় নয়।এইখানে আমি অ‍্যাপটিতে সাইন আপ করা সহ কিভাবে কাজ করে ভালোভাবে ইনকাম করতে পারবেন,তা পরিপূর্ণরূপে বর্ণনার চেষ্টা করবো।এবং কিছু ট্রিপস্ এবং ট্রিকস্ ও বলে দিব। আমরা যে অ‍্যাপটি নিয়ে কথা বলবো তার নাম Givvy.গুগল প্লে স্টোর এ Givvy নামে সার্চ দিলেই আপনারা অ‍্যাপটি পেয়ে যাবেন।এরপর সেটি ডাউনলোড করে নিন।

১.যেভাবে সাইন আপ করবেন:

https://givvy-share.app.link/9PvsTTpYl9

এই লিঙ্কে প্রবেশ করেও অ‍্যাপটিতে কাজ শুরু করতে পারেন।অ‍্যাপটি খোলার পর আপনাকে ভাষা ও কারেন্সি সিলেক্ট করতে বলবে।তাই আপনারা ভাষা হিসেবে বাংলা এবং ইউএসডি সিলেক্ট করবেন কারেন্সি তে।এরপর কন্টিনিউ তে ক্লিক করবেন।এইবার আপনাকে আপনার একটি গুগল অ‍্যাকাউন্ট দিয়ে অ‍্যাপটিতে অ‍্যাকাউন্ট  তৈরী করতে হবে।আপনার ইমেইল ভ‍্যারিফিকেশনের প্রয়োজন হতে পারে।আর সাইন আপ করলেই পাচ্ছেন বোনাস।

২.যেভাবে কাজ করবেন:সাইন আপ করার সাথে সাথেই আপনারা কাজ করা শুরু করে দিতে পারেন।এখানে কাজ করার অনেক উপায় আছে।অনেকগুলো গেম আছে।এবং কিছু কাজ এবং মাঝে মাঝে কিছু সমীক্ষা থেকেও আয় করতে পারবেন।নিচে গেমগুলো কিভাবে খালবেন তার পরিপূর্ণ বর্ণনা দিয়ে দেওয়া হলো।

২.১:মেমোরি:মেমোরি গেমে আপনাকে নয়টি ছবি,কোথায় কোনটি ছিল তা মনে রাখতে হবে।আপনাকে তারা হয়তো দশ থেকে পনের সেকেন্ড সময় দিবে ছবিগুলো মনে রাখার জন‍্য।এটি করাটা অনেক কঠিন মনে হলেও কিছু টিপস্ জেনে রাখলে তা একেবারেই সহজ মনে হবে।

ট্রিকস:একেবারে সবগুলো মনে রাখতে যাবেন না।চারটি মনে রাখুন।যেহেতু প্রত‍্যেকটি ছবি দুটি করে থাকে এবং তারা সর্বোচ্চ  দুটি ভুল অ‍্যাক্সেপ্ট করে তাই বাকিগুলো এমনিতে পারবেন।গেমটি খেলার সময়,বিষয়টি আরও ভালোভাবে বুঝতে পারবেন।

২.২.টিক টাক টো:এই গেমটা আমাদের দেশ এর ক্রস বৃত্ত খেলার মতো।খুবই সহজ ও আনন্দের।আপনারা আপনাদের স্কুল জীবনের খেলাটি খেলতে পারবেন এখানে।অনেক মজা পাবেন।এই গেইমটি নিয়ে বলার কিছুই নেই।

২.৩.গাণিতিক সমস‍্যা:আপনাকে এখানে সহজ গুণ, ভাগ,যোগ বিয়োগ করতে দেওয়া হবে।তবে কিছু কিছু মুখে করা কঠিন।তাই ক‍্যালকুলেটর ব‍্যবহার করতে পারেন।গাণিতিক পাঁচটি সমস‍্যা একবারে করা যাবে।সময় থাকবে ত্রিশ সেকেন্ড।

২.৪.লটারির মাধ‍্যমে আয়:আপনি যে কয়েনগুলো আয় করবেন সেটি দিয়ে লটারির টিকিট ও কিনে ফেলতে পারবেন।অনেকগুলো লটারি হয় সেখানে প্রতিনিয়ত।আপনার ভাগ‍্য ভালো হলে একবারে জিতে যেতে পারেন।

২.৫:ডেইলি বোনাস:প্রতিদিন অ‍্যাপটিতে প্রবেশের সাথে সাথে পাবেন বোনাস।প্রথম দিন একটি কয়েন,দ্বিতীয় দিন দুইটি,এইভাবে কয়েনের সংখ‍্যা প্রতিনিয়ত বাড়তে থাকবে।আরও আছে বোনাস বক্স।যেখানে দুই ঘন্টা,তিন ঘন্টা,ছয় ঘন্টা পরপর বোনাস দেয়া হয়।এছাড়াও রয়েছে ইউজারদের জন‍্য ব‍্যাচ,এবং পনের মিনিট অ‍্যাপ এ কাটালে বোনাস কয়েন।

২.৬:টাক্স:এখানে অনেক রকমের সাইন আপ,তাদের ফেসবুক পেজে লাইক ইত‍্যাদি কাজ করে টাকা তুলতে পারবেন।এটিও অনেক সহজ একটি কাজ।

২.৭:সমীক্ষা:মাঝে মাঝেই আপনি দুই তিনটা সমীক্ষা পেয়ে যেতে পারেন।সেখান থেকে আপনি পেয়ে যেতে পারেন,মূলঙ‍্যবান অঙ্কের টাকা।

২.৮:রেফারেল:এখানে সবচেয়ে বেশি টাকা আয় করত পারবেন রেফার করে একজনকে রেফার করলেই পাবেন ৫০০ কয়েন বোনাস।তাই এখনি আপনার টিমমেটদের নিয়ে লেগে পড়ুন কাজে।এখানে সর্বোচ্চ আর্নিং,সর্বোচ্চ রেফারেল ইত‍্যাদির উপর দেয়া হয় ডেইলি বোনাস।

৩.পেমেন্ট:এখানে ১১৯ টি কয়েন মানে ০.০১০$.পেমেন্ট পেতে পারেন দুটি মাধ‍্যমে।এক.ভলুটিক দুই.পেপাল

৩.১:মেমোরি একটি করলে পাবেন চার কয়েন।

৩.২:গাণিতিক সমাধান একটি করলে পাবেন ৪ পয়েন্ট।

৩.৩:একটি টিক টাক টো করে পাবেন তিন পয়েন্ট।

ভলুটিক শুধুমাত্র ইউরোপিয়ান দেশ গুলোর ক্ষেত্রে প্রযোজ‍্য।তাই বাংলাদেশ থেকে টাকা পেপাল এ তুলতে পারবেন।বাংলাদেশ থেকে বিজনেস অ‍্যাকাউন্ট খুলে টাকা ওঠাতে পারবেন।সর্বনিম্ন পেমেন্ট ০.৩০$.আপনি যে ইমেইল দিয়ে গিভিতে আইডি খুলবেন,সেটি দিয়েই পেপাল এ একটি বিজনেস অ‍্যাকাউন্ট খুলতে পারবেন।নিচে আমার পেমেন্ট প্রুফ দিয়ে দেওয়া হলো।

পেমেন্ট প্রুফ।

আজকে এ পর্যন্তই।আগামিতে আবার দেখা হবে কোন একটি লেজিট অ‍্যাপ বা ওয়েবসাইট নিয়ে।

 

 

Related Posts