গেমস খেলার মাধ্যমে টাকা আয় করুন খুব সহজে দেখে নিন এখান থেকে

প্রিয় পাঠক সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভাল আছেন। অনেক দিন আপনাদের মাঝে কোনো পোস্ট নিয়ে আসা হয়নি । চেষ্টা করব আপনাদের মাঝে নতুন নতুন পোস্ট শেয়ার করার।

আজ আমি আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি পোষ্ট নিয়ে কথা বলার জন্য। অনেক দিন ধরে কোন পোস্ট আপনাদের মাঝে লেখা হয় না। আপনারা যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য আমার এই পোস্ট টি। আপনারা কি জানেন গেম খেলার মাধ্যমে টাকা আয় করা যায়। হ্যাঁ বন্ধুরা এটি একটি সত্যি কথা। আপনারা তো অনেকেই গেমস খেলার মাধ্যমে অনেক সময় ব্যয় করে ফেলেন । কিন্তু সেই গেমস খেলে সময় পাস করার পাশাপাশি যদি টাকাও আয় করা যায় তাহলে তো আরও ভালো। তাই আজ আমি আপনাদের কে সেই রকমের একটা অ্যাপসের কথা বলবো। সেই অ্যাপসটি আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ করলে পেয়ে যাবেন । অ্যাপসটির নাম হচ্ছে স্পিনিং ব্লেডস । এই অ্যাপসের মাধ্যমে আপনারা গেম খেলার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। কিন্তু এক্ষেত্রে আপনার একটি পেপাল অ্যাকাউন্ট থাকতে হবে। যার মাধ্যমে আপনি পেপাল ডলার আয় করতে পারবেন। আমি যেই লিংক টি আপনাদের দিচ্ছি সেটা থেকে আপনারা ডাউনলোড করতে পারবেন।

https://ahhblade.cc/TGY4T9B

আপনারা এই লিংক থেকে অ্যাপসটি ডাউনলোড করে তারপর ওপেন করবেন । অ্যাপসটি ওপেন করার পর আপনাদের কে একটি ইনভাইটেশন কোড দিয়ে বলবে আপনারা সেখানে TGY4T9B এই কোডটি বসাবেন । কোডটি বসালেই সাথে সাথে আপনারা 800 কয়েন ফ্রি পেয়ে যাবেন। সেটা আপনাদের অ্যাকাউন্ট এ জমা থাকবে। আপনারা চাইলে আপনাদের বন্ধুদের কে রেফার করার মাধ্যমে কয়েন আর্ন করতে পারবেন। এই গেমটি খুবই ভালো একটা গেম। এটা পেমেন্ট করে থাকে । আপনারা 5 বা 10 ডলার চাইলে পেপালে উইথড্র দিতে পারবেন একটি নির্দিষ্ট পরিমাণ কয়েন হলে । তাই গেমটি আপনারা খেলে দেখুন ভালো লাগবে এবং আপনারা টাকাও আর্ন করতে পারবেন খুব সহজেই।

সবশেষে বলতে চাই আপনাদের যদি কোন বিষয় বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন । আজকের মতো এইটুকুই আবার আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট শেয়ার করবো। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ সবাইকে।

Related Posts

4 Comments

মন্তব্য করুন