গেম খেলে আর রেফার করে সহজেই আয় করুন। মাসে ৫০০০ টাকার বেশি আয় করার সুযোগ।

আপনারা অনেকেই অনলাইনে অনেক সময় দিয়ে থাকেন ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম ও ইউটিউবের মত বিভিন্ন সোস্যাল মিডিয়ায়। কিন্তু এতে সময় দিয়ে আপনার শুধূমাত্র কিছু এমবি ও সময় চলে যাবে, তবে কোনো আয় হবে না। কিন্তু আমি আপনাদেরকে একটি এ্যাপসের কথা বলব যেখানে কিছু সময় আর এমবি দিয়ে আপনি বেশকিছু পরিমান টাকা আয় করতে পারবেন।

তবে ভাববেন না যে এ্যাপটি আপনাকে বড়লোক বানিয়ে দেবে, তাহলে কিন্তু ভুল ভাববেন। তবে যদি এই এ্যাপসটি ব্যবহার করে আর রেফার করে একটু এগিয়ে যেতে পারেন, তাহলে একটা মোটামুটি সন্তষজনক আয় করতে পারবেন। তাহলে আর বেশি কথা না বাড়িয়ে এ্যাপসটি সম্পর্কে বিস্তারিতভাবে কিছু ব্যাখ্যা দিই।

এ্যাপসটির নাম Bulb Smash নিচের পিকচারের লোগোটি দেখে প্লেস্টোর থেকে ডাউনলোড দিয়ে ইন্সটল করে নিবেন।

এ্যাপসিটর রেটিং হচ্ছে ৪.৫, ৫ মিলিয়ন ডাউনলোড আর এ্যাপসটি মাত্র ২৬ এমবির। ইন্সটল করা হলে এ্যাপসটি ওপেন করবেন তারপর জিমেইল অথবা ফেসবুক দিয়ে লগিন করুন।

লগিন করা হয়ে গেলে “super level” play & earn লেখা দেখতে পাবেন সেখান থেকে এই এ্যাপসটির গেম খেলে আপনাকে পয়েন্ট আয় করতে হবে। আর এই পয়েন্ট হচ্ছে আপনার টাকা। এই গেমটিতে কিছু লাইটের বাল্বের মত দেখাবে সেগুলো এক এক করে ভাঙ্গিয়ে আপনাকে পয়েন্ট অর্জন করতে হবে।

এই এ্যাপসে যতবেশি রেফার করবেন ততবেশি আয় বাড়াতে পারবেন। আপনার রেফার বেশি হলে কোনো কোনো রেফারে ৭০ টাকা পর্যন্ত কমিশন পেতে পারেন। আপনি আপনার রেফারেল লিঙ্কটি অন্যদের কাছে শেয়ার করে তাদের এই গেম খেলা এ্যাপসটিতে জয়েন করালেই আপনি কমিশন পাবেন এবয় তারা যে পরিমান আয় করবে তার একটা নির্দিষ্ট পরিমান কমিশনও কোম্পানি আপনাকে দেবে।

মূলত এইভাবে এই এ্যাপসে গেম খেলে আয় করার উপায়। আশাকরি আপনারা বুঝতে পেরেছেন। আপনাদের বোঝাতে পারাটাই আমার স্বার্থকতা।

।।।।।।ধন্যবাদ।।।।।।।

Related Posts