গেম খেলে আয় করুন দিনে ৫-১০ ডলার।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা গেম খেলতে  ভালোবাসি তাদের জন্য রয়েছে খুবই একটি ভালো খবর।এখন শুধু নাম নয় গেম খেলে মাসে আমরা প্রচুর টাকা ইনকাম করতে পারি।  যারা খুব ভালো গেম খেলতে পারেন আমি বলব তারা অবশ্যই এই সাইটে কাজ করুন।

এখানে রয়েছে দারুণ সব গেম আপনি প্রতিদিন ৫ থেকে ১০ ডলার টাকা ইনকাম করতে পারবেন।  বুঝতেই পারছেন গেম খেলে মজা হবে সাথে সাথে টাকা ইনকাম করতে পারবেন।বন্ধুরা এইখান থেকে আপনি গেম খেলে যা উপার্জন করবেন তা সরাসরি আপনার পেপাল একাউন্টে নিতে পারবেন। 

এখানে গেম খেললে মূলত কয়েন দিয়ে থাকে এবং সেই কয়েন কে আমাদের ডলার রূপান্তরিত করতে হয়।  তাহলে চলুন  বুঝেনি কিভাবে একাউন্ট করে গেম খেলবেন এবং টাকা আয় করবেন।

সাইট লিঙ্ক এখানে ক্লিক করলে আপনি সরাসরি সাইটে প্রবেশ করবেন।

কিভাবে একাউন্ট করবেন: বন্ধুরা এখানে অ্যাকাউন্ট করার জন্য আপনার অবশ্যই একটি ভালো ইমেইল আইডি থাকতে হবে। প্রথমে আপনি উপরের  লিংকে ক্লিক করে সাইটে পৌঁছাবেন।  তারপর ডান পাশের উপরে দেখবেন সাইন ইন লেখা রয়েছে । 

সেখানে ক্লিক করলে অনেকে বলবে জিমেইল অথবা ফেসবুক আইডি দিয়ে লগইন করতে তো আমরা অবশ্যই সব সময় জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করবো কারণ আমরা সকলেই জানি ফেসবুক আইডি প্রায় সমান কারণে-অকারণে সমস্যা করে থাকে বা নষ্ট হয়ে যায়। 

তাই আমরা এখানে জিমেইল দিয়ে সাইন ইন করব।  সাইন ইন করার পর ভিতরে প্রবেশ করে আমরা একাউন্ট সেটিং করে নিব আমাদের নাম এবং ফোন নাম্বার সবকিছু ঠিকমতো দিব।  বন্ধুরা তো বন্ধুরা এভাবেই আপনি এখানে একটি অ্যাকাউন্ট খুব সহজে করে নিতে পারবেন।

কিভাবে এখানে কাজ করবেন:  বন্ধুরা এখানে কাজ বলতে কিছুই নেই এখানে আপনাকে শুধু গেমস খেলতে হবে। তো আমরা দেখব ঢোকার পর দেখব অনেক ধরনের গেম এখানে রয়েছে এবং বিভিন্ন  গেমে উইন হলে বিভিন্ন রকম প্রাইজ পাওয়া যাবে। 

মানে আমরা সকলে বুঝতে পেরেছি যেখানে প্রতিটি  গেম এর জন্য আলাদা আলাদা প্রাইজ রয়েছে।  তো বন্ধুরা আমরা আমাদের পছন্দের গেম টি এখান থেকে নিয়ে খেলা শুরু করব।  এবং তারা যে যে নিয়মে আমাদের গেম খেলতে বলেছে সেগুলো ভালো করে দেখে নেব।  অবশ্যই এখানে গেম খেলে আপনাকে উইন হতে হবে  উইন না হলে আপনি এখান থেকে কোন টাকা পাবেন না।

বন্ধুরা উইন হওয়ার পরে আমাদের এখান থেকে অনেক মানে যেরকম কথা ছিল প্রতিটি গেমের জন্য আলাদা আলাদা কয়েন তো আমরা যে গেম খেলব সেখান থেকে যত কয়েন পাব সে কয়েন আমরা টাকায় পরিণত করবো।  এবং সেই টাকা আমরা আমাদের একাউন্টে নিতে পারব। 

বন্ধুরা আমরা এখানে গেম খেলার সময় খুব সাবধানে খেলব কারণ এখানে গেম গুলো খুবই কঠিন হয়ে থাকে।  তাই আপনি যদি একটু মনোযোগ দিয়ে গেম খেলেন এবং আপনি গেম খেলতে পারদর্শী হন তাহলে আপনি প্রতিদিন এখান থেকে ৫ থেকে ১০ ডলার খুব সহজে ইনকাম করতে পারবেন।  আশা করি সকলে বিষয়টি বুঝতে পেরেছেন।

Related Posts