গেম খেলে ইনকাম পেমেন্ট ১০০% কোনো ঝামেলা ছাড়াই

আসসালামু আলাইকুম বন্ধুরা আসা করি সবাই ভালো আছেন। বন্ধুরা আপনারা যারা স্টুডেন্ট বা বেকার সবসময় গেম খেলতে পছন্দ করেন বা গেম খেলতে ভালো বাসেন তাদের জন্য আজকে আমি এমন একটা গেম নিয়ে এসেছি যে এই গেম খেলে আপনারা সহজেই ইনকাম করতে পারবেন এতে আপনার গেম খেলা ও পাশাপাশি একটু ইনকাম দুটোই হলো আর বন্ধুরা আপনারা এ গেম খেলে যে ইনকাম বা উপার্জন করবেন তা খুব সহজে বিটকয়েন এ নিতে পারবেন আর বিটকয়েন থেকে ডলার সেল করে টাকা বিকাশ, রকেট, নগদ,উপায় এর মাধ্যমে নিতে পারবেন তো আমি যে গেমটির কথা বলছি সেটি অনেক মজার একটা গেম আর এ গেম এতোই খেলা সহজ যে বাচ্চারাও এ গেমটি খেলতে পারে। আপনারা হয়তো অনেকে ক্যান্ডিক্রাশ গেমটি খেলছেন এটাও ঠিক ক্যান্ডক্রাশ এর মতো একটা গেম।
তো আমি যে গেমটির কথা বলছি সেটির নাম হলো sweet Bitcoin-earn real bitcoin

তো গেমটি ডাউনলোড বা ইনস্টল করার জন্য গুগল প্লেস্টোরে সার্চবারে গি গেমটির নামটি দিয়ে সার্চ করলে পেয়ে যাবেন গেমটি। তারপর ইনস্টলে ক্লিক করে গেমটি ইনস্টল করে ওপেন করবেন। ওপেন করার পর গেমটির ওপরে দেখবেন GET STARTED লেখা আছে।

আপনারা ওই গেট স্টার্ট লেখা টাতে ক্লিক করে জিমেইল দিয়ে লগইন করবেন। এখানে সতর্ক যে একাউন্ট খোলা ছাড়াও গেমটি খেলা যায় তাই একাউন্ট না করা পর্যন্ত গেমটি খেলবেন না আর খেললে আপনি গেম খেলবেন ঠিকি কিন্তু ইনকাম হবে না তাই সাবধান আগে জিমেইল দিয়ে একাউন্ট খুলবেন তারপর গেম খেলবেন। গেম খেলার জন্য Play তে ক্লিক করে গেমটি খেলা শুরু করবেন আর ইনকাম করবেন।

গেম খেলার সময় প্রত্যেক লেভেল পার হওয়ার সময় একটি করে অ্যাড শো করবে অ্যাডটি দেখে ক্রসে ক্লিক করে অ্যাডটি কেটে দিয়ে নেক্সট লেভেল খেলবেন। আর উইড্রা নেওয়ার জন্য ক্যাশ আউট এ ক্লিক করবেন তারপর বিটকয়েন এর মাধ্যমে নিতে পারবেন।

প্রথমে আপনাকে বিটকয়েন এ ডলার নিতে হবে তারপর সেখান থেকে ডলার সেল করে টাকা বিকাশ, নগদ,রকেট বা উপায় এর মাধ্যমে নিতে পারবেন।

আর এটা একটা ট্রাস্টেড কোম্পানির অ্যাপ এটা ১০০% পেমেন্ট করে এতে পেমেন্ট এর জন্য কোনো চিন্তা করতে হবেনা আপনাকে কারণ এখান থেকে আমি প্রায় ৮বার পেমেন্ট নিয়েছি। আর কোনোবারই কোনো সমস্যা বা ঝামেলা হয়নি আশা করি আপনাদেরো হবেনা।

তো বন্ধুরা মন দিয়ে কাজ করুন আশা করি আপনাদের ভালো পরিমাণে ইনকাম হবে
ইনশাআল্লাহ। ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের পরিবারকে সুস্থ রাখার চেষ্টা করুন বর্তমান এই পরিস্থিতিতে অধিক প্রয়জন ছারা বাড়ির বাইরে যাবেন না। আল্লাহ সবাই কে সুস্থ রাখুক আমিন।

আল্লাহ হাপেজ।

Related Posts