গেম খেলে ও ক্লেইম করে ইথেরিয়াম আয় করুন। প্রতিদন ২০ হাজার সাতসি আয় করতে পারবেন।

হ্যালো অনলাইনের সকল বন্ধুগণ,

আপনাদের সকলকে জানাই আন্তরিক অভিনন্দন। আমরা বেশির ভাগ সময় অনলাইনে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে অনেক সময় ব্যয় করি। কিন্তু আমরা যদি কিছুটা সময় সোশ্যাল মিডিয়ার পাশাপাশি অনলাইনের কিছু ইনকাম সিস্টেমে সময় দেয়, তাহলে হয়ত বড়লোক হতে পারবোনা কিন্তু বেশ কিছু হাতখরচের টাকা আয় করতে পারবো।

তাহলে চলুন আর বেশি কিছু না বলে বিস্তারিত কাজের বিষয়ে বলিঃ

আপনারা অনেকেই অনলাইনে আয়ের কথা কিংবা আয় করতেছেন তাদের জন্য একটি পুরাতন সাইটের কথা বলবো। এই সাইটের নাম হলো www.ethereum.io

আপনি আপনার ফোনের ক্রোম ব্রাইজারে প্রবেশ করে সার্চ করবেন www.ethereum.io লিখে। তারপর আপনার সামনে একটি পেজ ওপেন হবে। সেখান থেকে প্রথম লেখাটিতে ক্লিক করলে ঠিক নিচের পেজটির মত একটি সাইন আপ ফর্ম ওপেন হবে।

এখন এই ফর্মের ইমেইল এর জায়গায় ইমেইল, পাসওর্য়াড এর জায়গায় পাসওর্য়াড, রেফারেল এর জায়গায় 245715 দিন, ইথেরিয়াম ওয়ালেট এ্যাড্রেস এর জায়াগায় আপনার কয়েনবেস থেকে ইথেরিয়াম ওয়ালেট এ্যাড্রেসটি কপি করে নিয়ে বসিয়ে দিন এবং এ্যারো চিহ্ন দেয়া I am not a robot ক্যাপচার পুরণ করুন। এরপর Sign up ওপশনটিতে চাপ দিলেই আপনার সাইনআপ এর কাজ শেষ এখন কনফার্ম করা বাকি থাকবে।

এখন আপনার জিমেইলে প্রবেশ করে all mail কিংবা spam ফোল্ডারে লক্ষ্য করুন একটি কনফার্মেশন মেইল পাবেন সেটি ক্লিক করে কনফার্ম করে নিন। কনফার্ম করা হলে আপনি আবার আপনার ফোনের ক্রোম ব্রাইজারে প্রবেশ করে লগিন করুন। লগিন করা হয়ে গেলে ঠিক এরকম ঠিক নিচের দিকে লক্ষ্য করুন I am not a robot নামে ক্যাপচার সেটি পুরণ করে তার নিচে রোল নামে একটি বাটন আছে সেটি ক্লিক করলে নিচে রোল হবে আর একটি ফ্রি লটারির টিকিট ও ৫-৭ সাতসি ইথেরিয়াম পাবেন। এভাবে এক ঘন্টা পরপর রোল করো ইথেরিয়াম আয় করতে পারবেন।

এরপর উপরে একটি থ্রি ডট মেনু অর্থাৎ তিনটি সমান চিহ্ন দেখতে সেখানে চাপ দিয়ে আপনি মাল্টিপ্লাই নামে অপসনে গিয়ে বেট লো এবং বেট হাই নামে একটি গেম আছে সেটি খেলে ইথেরিয়াম আয় করতে পারবেন।

তাছাড়া আপনি থ্রি ডট মেনুতে আপনার রেফারেলে গিয়ে রেফারেল লিঙ্কটি কপি করে নিয়ে আপনার বন্ধুদে্ জয়ান করাতে পারবেন আর বেশি বেশি আয় করতে পারবেন। লটারি কিনে জিতে নিতে পারবেন $১০-$২০০ পর্যন্ত।

যখন আপনার ১ লাখ সাতসি হবে তখন আপনি উথড্র দিতে পারবেন এবং আপনি কয়েনবেস থেকে যে ইথেরিয়াম এ্যাড্রেসটি দিয়েছিলেন সেই এ্যাড্রেসে কিংবা এ্যাড্রেসটি পরিবর্তন করে নিতে পারবেন।

আর যদি আপনার কয়েনবেস এ্যাকাউন্ট ননা থাকে তাহলে কিভাবে এ্যাকাউন্ট খুলতে সে সম্পর্কে এই ওয়েবসাইটেই অনেক পোস্ট আছে সেখান থেকে পড়ে খুলতে পারবেন।

তাহলে বন্ধুরা আপনারা আর সময় নষ্ট না করে তারাতারি কাজ শুরু করুন। ধীরে ধীরে কাজ করুন আর আপনি যদি রেফারেল বাড়াতে পারেন তাহলে আপনি দেখবেন এক সময় আপনার ইনকাম হবে প্রতিদিন $৫-$১০।

যদি আপনাদের বুঝতে কোন সমস্যা হয় কিংবা কাজে কোনো সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন আমি চেষ্টা করবো আপনার সমস্যার সমাধান দেয়ার জন্য।

Related Posts