গেম খেলে টাকা ইনকাম। প্রতিদিন মিনিমাম 200 থেকে 300 টাকা।

আসসালামু আলাইকুম কেমন আছেন বন্ধুরা? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভাল আছি, আজ কে তুমি? অনেকে আমাকে জিজ্ঞাসা করছিলেন ভাই লুডু খেলে কীভাবে আয় করবেন।

লুডু অ্যাপের সাহায্যে আপনি প্রতিদিন কমপক্ষে 400 থেকে 500 টাকা উপার্জন করতে পারবেন। আপনি যদি লুডু খেলায় ভাল থাকেন তবে আজকের টিউনটি আপনার জন্য। আপনি এই অ্যাপটিতে আয় করতে লুডু খেলার পাশাপাশি ভিডিওগুলিও দেখতে পারেন।

বন্ধুরা, আজকের টিউনটি শুরু করি। আমি যে লুডু আবেদনের কথা বলছি তার নাম লুডু কিং। আপনি এটি সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন তবে আপনি অনেকগুলি অ্যাপ্লিকেশন পাবেন। আপনি অনুসন্ধান করবে। লুডু কিং অ্যাপসটি প্রথম আসবে এবং আপনি সেগুলি ইনস্টল করবেন। তারপরে অ্যাপটি ওপেন করুন। আপনি যদি নিজের ফেসবুক আইডিতে লগইন করতে ভুলে যান তবে সেখানে অতিথি হিসাবে কেউ এটি খুলবে না, তবে আপনি সেই অর্থ পাবেন না।

আপনি যদি টাকা নিতে চান তবে আপনাকে অবশ্যই ফেসবুকে লগইন করতে হবে এবং আপনাকে কিছু হীরা এবং কয়েন দেওয়া হবে। অ্যাপটি খোলার পরে, আপনি ডানদিকে পাঠ্যটি দেখতে পাবেন। ভিডিও দেখে আপনি আয় করতে পারবেন। এখানে আপনি বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। প্রতিটি বিজ্ঞাপন দেখে আপনি 100 টি কয়েন পাবেন।

আপনি সর্বোচ্চ দশটি ভিডিও দেখতে পারবেন। এর পরে সেখানে লুডু খেলে আপনি ইনকাম করতে পারবেন। উপার্জন করা খুব সহজ। আপনি ফেসবুকে অনলাইনে লুডু খেলতে পারেন। প্রতিটি ম্যাচের পরে, আপনি জিতলে, আপনি এক হাজার কয়েন পাবেন। এবং যদি আপনি হেরে যান তবে আপনার অ্যাকাউন্ট থেকে এখন এক হাজার মুদ্রা কেটে নেওয়া হবে।

আপনি যদি লুডু খেলায় ভাল থাকেন তবে আয় করা আরও সহজ হবে। আপনি যদি খুব ভাল খেলেন তবে আপনাকে প্রতিটি ম্যাচের জন্য পাঁচটি হীরা দেওয়া হবে। আপনি 10,000 মুদ্রা এবং 100 টি হীরা প্রত্যাহার করতে পারেন। ভাই উপকারেনা এই অ্যাপটিতে খুব ভাল খেলবেন।

অ্যাপটিতে আপনি বিনোদনের পাশাপাশি আয়ও করতে পারবেন। অ্যাপটিতে আপনার 10 হাজার কয়েন থাকলে 100 টাকা এবং 100 টি হীরা থাকলে 50 টাকা পাবেন, তাই আপনি যদি দশটি ম্যাচ জিতেন তবে অনায়াসে 100 টাকা উপার্জন করতে পারবেন। আপনি যদি ভাল খেলেন তবে আপনি ডায়মন্ডের সাথেই থাকবেন। আপনি মাত্র 5 মিনিটের মধ্যে বিকাশ রকেটে নগদ তুলতে পারবেন। যদি কোনও নতুন সমস্যা হয় তবে দয়া করে আমার সাথে যোগাযোগ করুন।

Related Posts

6 Comments

মন্তব্য করুন