গ্রাথরে নিজের লেখা পোস্ট সাবমিট না হওয়ার কারণ ও তার সমাধান। গ্রাথর সাইটের জন্য প্রদত্ত ছবি রিসাইজ কিভাবে করে? জানুন বিস্তারিত।

সম্মানিত গ্রাহক,
আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা?  নিশ্চয়ই ভালো আছেন? আর আপনারা ভালো থাকুন এটাই আমদের প্রত্যাশা। আজ আপনাদের জন্য নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। বিষয়টি হলো grathor.com এ কোনভাবেই আপনার স্বরচিত আর্টিকেল কেন কোনভাবেই সাবমিট হচ্ছে না তার  কারন ও তার সমাধান।  আর্টিকেল পোস্ট করার সময় সাবমিট ইরর দেখাচ্ছে। এখানে ক্লিক করেও দেখতে পারেন কেন ERROR দেখাচ্ছে।

তারমানে এটা পোস্ট হয় নি, এরপর আবার পোস্ট করলেন কিন্তু সাবমিট হচ্ছে না, ইরর দেখাচ্ছে। এইভাবে বারবার পোস্ট করে ইরর খেয়ে ঘরে ফিরেছেন অনেক যুবক। আজ যে রচনাটা আমি চয়ন করবো তার মুলটা শুধুমাত্র ওইসব যুবকদের জন্য যারা grathor. com এ নিজের লেখা কোন আর্টিকেল বার বার সাবমিট করার পরেও ইরর খাচ্ছেন। হা বন্ধুরা এখন আর আপনাকে ইরর খেতে হবে না। অনেক সাধনার পরেই খুজে পেয়েছি সেই ইরর খাওয়ার কারন ও তার সমাধান।

বিস্তারিত জানুন আর নিচের লিংকে ক্লিক করে grathor.com এ রেজিষ্ট্রেশন + সাইন ইন = একাউন্ট করে ফেলুন এবং সংগে সংগে নিজের লেখা আর্টিকেল পোস্ট করুন। এবার আসুন জেনে নেই সেই কাংখিত সমস্যাটি যার জন্য হাজারো কস্ট করে একটি আর্টিকেল লিখার পর বারবার পোস্ট করার পরেও সাবমিট না হয়ে বারংবার  ইরর খেতে হয়েছে।

😇 কাংখিত সমস্যাঃ-
তাহলে জানুন সমস্যাটি কোথায়??  বন্ধুরা আপনাদের মত আমিও নিয়ম মেনে শিরোনাম লিখেছি, নিয়ম মেনে বিবরণ লিখেছি, নিয়ম মেনে ক্যাটাগরি সিলেক্ট করেছি, নিয়ম মেনে ট্যাগ বসিয়েছি এমনকি  নিজে নিজের মোবাইল অপশন থেকে গ্রাথর ডট কমের নির্দেশনা মোতাবেক ছবিও বসিয়ে সাবমিট করেছি কিন্তু ফলাফল ইররই। কারণটা কি?? হা বন্ধুরা কারনটা ছবিতেই। কারন ছবির সাইজ তাদের নির্দেশনা মোতাবেক হচ্ছিল না বিধায়ই সাবমিট হয়নি।এবার আসি কিভাবে ছবির সাইজ করবেন জেনে নেই।

🎎ছবির সাইজ ঠিক করাঃ-
হা বন্ধগন এই কাজটি সটিকভাবে সম্পন্ন করার জন্য আপনাকে আপনার মোবাইলের যেকোন একটি ব্রাউজারে প্রবেশ করতে হবে।ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে টাইপ করুন resizepic.com। দেখবেন নিচের ছবির মতই  একটি ইন্টারপেইজ চলে আসছে। choose file (গোল মার্ক করে দেখানো হয়েছে) এ ক্লিক করে নিজের মোবাইলের গ্যালারি থেকে ছবি আপলোড করুন। তারপর নিচে দেখুন ছবির সাইজ বসাতে বলছে। ওই অপশন দুটোর উপরে ৫০০ এবং নিচে ৩০০ বসিয়ে resize image অপশনে ক্লিক করলেই আপনার কাংখিত ছবি গ্রাথর ডট কমের সাইজ মোতাবেকই চলে আসবে। ছবিটি ডাউনলোড করুন। হা বন্ধুরা এটাই সেই ছবি যে ছবির জন্য এতদিন আপনি আপনার আর্টিকেল grathor.com এ সাবমিট করতে পারেন নি। এবার এই ছবি দিয়ে সাবমিট করুন আর আপনাকে ইরর খেতে হবে না। আপনার পোস্ট ১০০% সাবমিট হবেই।

বন্ধুরা যদি আমার এই পোস্ট দারা আপনার বিন্দু পরিমাণে উপকার হয়ে থাকে তাহলে অবশ্যই একটি কমেন্ট আমাকে উপহার দিবেন।
মাস্ক পড়ু  সুস্থ থাকুন
করোনা প্রটোকল মেনে চলুন।।
করোনা মহামারী মোকাবিলা করুন
সব্বাইকে নিয়ে ভালো থাকুন।।।

Related Posts