গড়ে ৬৩০ টাকা ইনকাম করুন পেমেন্ট প্রুফ সহ। অনলাইন থেকে ভিডিও দেখে ও স্পিন করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটা অ্যাপসের দ্বিতীয়বার এর পেমেন্ট পেয়েছি এই পেমেন্ট প্রুফ শেয়ার করব। এই অ্যাপস নিয়ে অলরেডি আমার অনেকগুলো পোস্ট করা আছে এবং প্রায় মোটামুটি সবাই অনেকেই অ্যাপস সম্পর্কে জানে। এই অ্যাপস থেকে আপনারা ভালো ইনকাম করতে পারবেন এবং সেগুলো আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন।

যে এপস আপনাদের সাথে শেয়ার করব তার নাম ক্লিপ ক্লাপস। যেটা থেকে ভিডিও দেখে এবং স্পিন করে সহ অনেকগুলো কাজ রয়েছে যেগুলো করে অনেক ভালো ইনকাম করা যায়। যারা এখানে কাজ করে সবাই পেমেন্ট পায়। অনেক বিশ্বস্ত একটা ইনকাম এপস অনলাইনের জন্য। তো আজকে আমি আপনাদের মেইন ফোকাসটা রাখবো হচ্ছে পেমেন্ট প্রুফ ক্ষেত্রে। কাজ নিয়ে খুব বেশি বিস্তারিত বলবো না।

যেহেতু মেইন ফোকাস হচ্ছে পেমেন্ট প্রুফ এক্ষেত্রে। সে ক্ষেত্রে আমি আপনাদের অ্যাপস থেকে এবং আমার মেসেজ থেকে পেমেন্ট প্রুফ টা শেয়ার করব। তাই প্রথমে আমি এপস এর পেমেন্ট পেয়েছি তার একটা স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করছি।

আপনারা যদি এখানে লক্ষ্য করেন যে আমি প্রায় কিন্তু সে সাত আট দিন আগে পেমেন্ট রিকোয়েস্ট দিয়েছি। এবং সেই পেমেন্ট এপ্রুভ হয়েছে আজ। তো বুঝতে পারছেন যে এখান থেকে পেমেন্ট পাওয়ার জন্য সময় লাগবে বাট ওাবেন। বলা আছে যে এক সপ্তাহের মত সময় লাগে।

এটা হচ্ছে আমি মোবাইল রিচার্জের মাধ্যমে পেয়েছি। আপনারা চাইলে এখান থেকে যাদের পেপাল রয়েছে পেমেন্টটা নিতে পারবেন। তবে বাংলাদেশ থেকে এভেলেবেল না থাকায় আপনি মোবাইল রিচার্জ খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

আমি এখন আপনাদের আমি যেই পেমেন্ট টা রিসিভ করেছি তার একটা স্ক্রিনশট দিয়ে দিচ্ছি আমার মেসেজ থেকে। অর্থাৎ আমি পেমেন্ট পাওয়ার পর আমার রিচার্জ এই মেসেজটা এসেছে সিম থেকে সেটা আপনাদের সাথে শেয়ার করছি।

অ্যাপ লিংকঃ ক্লিক করে ডাউনলোড করুন
refer cod: 7KJL2X62

আশা করছি আপনারা এতোটুকু বুঝতে পারছেন যে এই অ্যাপসটা রিয়াল। অনেকেই অ্যাপস এ কাজ করছেন তারা নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন। এখানে কাজ করলে আপনারা পেমেন্ট পাবেন এটা আপনারা কনফার্ম থাকতে পারেন। এবং এখান থেকে মোটামুটি ভালো ইনকাম করা যাচ্ছে। আর আপনারা এখানে যারা নিয়মিত কাজ না করতেন। তারা এখন থেকে নিয়মিত কাজ করেন তাহলে আপনারা বেশি ইনকাম করতে পারবেন।

অ্যাপ সম্পর্কে সংক্ষেপে অ্যাপস সম্পর্কে বলছি। আপনারা যদি উপরের রেফার কোড টা কি আপনার রেডিমে দিয়ে সাবমিট করেন। তাহলে এখান থেকে 1 ডলার বোনাস পেয়ে যাবেন। একাউন্ট করার সাথে সাথে এখান থেকে আপনারা দুই থেকে পাঁচ ডলার ইনকাম করতে পারবেন।

এর জন্য উপরের রেফার কোড এড করতে হবে। অ্যাকাউন্ট খোলার সাথে সাথে এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। ভিডিও দেখেই স্পিন করে এবং গেম খেলে ইনকাম করতে পারবেন। তো আপনার এখানে কাজ চালিয়ে যান। আশা করি সবার ভাল ইনকাম হবে এবং পেমেন্ট পাবেন ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন