ঘরে বসেই টাকা ইনকামের বাংলাদেশি বিশ্বস্থ সাইট

নিজের লেখা থেকে ইনকামঃ

বর্তমানে বেকারদের টাকা ইনকাম করার একটি অন্যতম মাধ্যম হলো অনলাইন । অনলাইনের মাধ্যমে খুব সহজেই মানুষ উপার্জন করতে পারছে । অর্থাৎ টাকা উপর্জনের জন্য মানুষ ইন্টারনেটকেই বেছে নিয়েছে । সেটা হতে পারে ফ্রিল্যান্সিং করে, হতে পারে ইউটুবিং করে আবার বিভিন্ন ব্লগ সাইটে লেখালেখহি ইত্যাদি করে ।

আপনারাও চাইলে ইন্টারনেটের দুনিয়াকে কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন এবং নিজের পকেট খরচ চালিয়ে নিতে পারেন ।এরকম অনেক Site এবং App রয়েছে  যেগুলোর সাহায্যে আপনি কিছু অবসর সময়কে কাজে লাগিয়ে নিজে নিজেই টাকা উপার্জন করে নিতে পারেন । এটার জন্য আপন্র বেশি কিছু প্রয়োজন হবেনা । শুধু একটু সময় ব্যয় করতে হবে ।

আজ আপনাদের এরকম কিছু Web Site  ও APP এর সাথে পরিচয় করিয়ে দিবো যেগুলোর সাহায্যে আপনি সামান্য কিছু সময় দিয়ে ইঙ্কাম করতে পারবেন ।প্রথমে যে ওয়েব সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো https://grathor.com/earning-program/?mref=Masud_Rahman (GRATHOR (গ্রাথোর))

এই ওয়েব সাইটের সাহায্যে  আপনি বিভিন্ন মাধ্যমে টাকা কামাতে পারেন । আপনি এখান থেকে নিজেই আর্টিকেল লিখে টাকা আয় করতে পারবেন । আবার আপনি যেই  আর্টিকেল লিখবেন সেটা কোন বড় ফেইসবুক গ্রুপে পোস্ট করলে এবং সেই ফেইসবুক গ্রুপ থেকে যারা যারা আপনার পোস্ট পড়বে সেখান থেকে পোস্ট ভিউ বোনাসের সাহায্যে আয় করতে পারবেন । আবার প্রতিদিন পোস্ট কমেন্ট থেকেও টাকা আয় করে নিতে পারেন চাইলে । পোস্ট বিক্রি করে আয় করতে পারবেন , আবার রেফার করে আয় করতে পারবেন, রেফার করা ছাড়াও আপনি ছাইলে পোস্ট পড়ে পড়ে ইনকাম করে নিতে পারেন । এতে করে আপনার দেশের / দেশের বাহিরের নানা তথ্য ও বিভিন্ন প্রযুক্তি সম্পর্কেও জানা হলো আবার একটি আয়ও করা হলো ।  যারা লিখতে এবং পড়তে পছন্দ করেন আমি মনে করি তাদের জন্য এই Web site টি চমতকার একটি সাইট ।

এই ওয়েব সাইটে কাজ করলে আপনি আপনার সাধারন ঞ্জানকে আরো জোড়ালো করেতে পারবেন এবং এই সাইট থেকে অনেক অজানা তথ্য জানতে পারবেন খুব সহজেই । এই সাইটটি সম্পূর্ন বাংলাদেশের তৈরি এবং বাংলাদেশি মানুষের পরিচালিত একটি সাইট ।

যদি আপনি এই ওয়েব সাইট সম্পর্কে আগে না শুনেও থাকেন তাহলে আমি বলবো আপনি এখনি  https://grathor.com/earning-program/?mref=Masud_Rahman এই লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করে ফেলুন ।

আশা করি এই ওয়েব সাইটে কাজ করে আপনাদের ভালো লাগবে এবং পড়া-লেখার পাশাপাশি  ও অবসর সময়কে কাজে লাগিয়ে ভালো একটা ইনকাম এসে যাবে ইনশাআল্লাহ ।

এই সাইটটি আপনাকে নিরাশ করবেনা ।এখাআন থেকে ভালো একটা পকেট খরচ তুলে নিতে পারবেন খুব সহজেই । ধন্যবাদ ।

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন