ঘরে বসেই ডাটা এন্ট্রি করে প্রতি মাসে ইনকাম করুন হাজার হাজার টাকা।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই অনেক ভাল আছেন। আপনারা সব সময় ভালো থাকেন এটাই কাম্য। আজ আমি আপনাদের মাঝে অনলাইন ইনকামের সবচেয়ে সহজ রাস্তা বলে দিবো।অনলাইনে হাজার হাজার রাস্তা আছে।তার ভেতর একটি মাত্র রাস্তা হচ্ছে ডাটা এন্ট্রি। ডাটা এন্ট্রি করতে কিন্তু আপনাকে বিশেযজ্ঞ হওয়া লাগবেন। আপনাকে একটি কম্পিউটার বা ল্যাপটপ ইন্টারনেট কানেকশন সহ থাকতে হবে। ইন্টারনেট কানেকশনটি যেন মোটামুটি ভালোমানের স্পীড বা গতি থাকে। আপনি এনড্রয়েন মোবাইল বা কোন প্যাডেও টাইপ করতে পারবেন। আর আপনার টাইপ স্পীড যতই দ্রুত হবে ততই টাইপ করতে পারবেন। ততই অন্যদের চেয়ে বেশি আয় করতে পারবেন। টাইপ করার সময় চেষ্টা করতে হবে যাতে নির্ভূল হয়। কারণ নিভূল হলে আপনার কোন টাকা কাটা যাবেনা। ভূল হলে ভূল টাইপের জন্য কোন টাকা দেওয়া হয়না।তবে আজ আমি শুধু জানাবো একটি মাত্র পথের কথা তা হচ্ছে আপনার হাতে থাকা এন্ড্রয়েড ফোন দিয়েই কিভাবে ডাটা এন্ট্রি করবেন। এন্ড্রয়েড দিয়ে যেটা সবচেয়ে ইজি হবে সেটা হচ্ছে ক্যাপচা পুরন।আপনার ইন্টারনেট সংযোগ যদি একটু ফাস্ট হয় অথবা ফোনটা একটু ভাল মানের হয় তাহলে খুব দ্রুত কাজ করতে পারবেন।
আমি আপনাদের ওয়েবসাইটের লিংক দিয়ে দিচ্ছি আপনারা লিংকে গিয়ে শুধু রেজিষ্ট্রেশন করে নিবেন।
লিংক : 2captcha.com
রেজিষ্ট্রেশন করতে একটা ইমেইল এড্রেস লাগবে।তারপর আপনার ইউনিক ইউসার নেম লাগবে।রেজিষ্ট্রেশন করার পরে আপনার ইমেইলে ভেরিফিকেশন মেইল আসবে।আপনি মেইলে গিয়ে তা কনফার্ম করে দিবেন।এবার আসি আপনি কিভাবে কাজ করবেন আর কত করে পাবেন।আপনার কাজ শুধু একটাই তা হল ক্যাপচা পুরন করে দেওয়া।আপনাদের যাদের প্রচুর ফ্রি সময় আছে তারা খুব বেশি ইনকাম করতে পারবে।তারা প্রতি এক হাজার ক্যাপচা তে আপনাকে ১ ডলার করে দিবে।তবে অবশ্যই সেগুলো রি ক্যাপচা হতে হবে।ক্যাপচা ভুল হলে আপনার ডলার কাটাও হবেনা।ভুল হতেই পারে তা নিয়ে ঘাবড়ে যাবেন না।
ভুলের জন্য কিছুই হবে না।তবে খুব বেশি ভুল না করাই ভাল হবে।আপনি যত কম ভুল করে যত দ্রুত পুরন করতে পারবেন তত আপনার আয় বেড়ে যাবে।তবে মিনিমাম ৭-৮ সেকেন্ড লাগতে পারে একটা ক্যাপচা পুরন করতে।আপনার উইথড্র এর জন্য লাগবে Payza,Web money,Bitcoin একাউন্ট। বাংলাদেশের জন্য বিটকয়েন একাউন্ট টাই ভাল হবে বলে মনে হয়। আপনারা যারা আউটসোর্সিং এর কাজ করেন তাদের কাছে বিটকয়েন একাউন্ট মোটেই অপরিচিত কিছু নয়।তারপরেও যদি আপনার কিছু অজানা থাকে তাহলে গুগোল অথবা ইউটিউব থেকে কিছু কিছু জেনে নিতে পারবেন।আপনাদের যদি আজকের পোস্ট ভাল লেগে থাকে তাহলে অবশ্যই প্রচুর শেয়ার করবেন যেন আপনার বন্ধুরাও জানতে পারে।তারা যত জানবে তত ইনকাম এর পরিমান বেড়ে যাবে।আজ তাহলে এই পর্যন্তই।
আল্লাহ হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন