ঘরে বসে অনলাইনে জব করুন আর আনলিমিটেড টাকা আয় করুন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

প্রিয় ভিউয়ার্স, কেমন আছেন সবাই? আশা করি অনেক অনেক ভালো আছেন।

চাকরির বাজার চড়া! এ কথাটি এখন সবার মুখে মুখে। আর আপনি যদি অল্প শিক্ষিত হন তাহলেতো কথাই নেই। আপনার জীবনে কোনো চাকরি হবে না এটা ধরেই নেয়া যায়। এ অবস্থায় আপনিও ঘরে বসে ফ্রিলান্সিং জব করে আয় করতে পারেন হাজার টাকা! সিপিএ মার্কেটিং সম্পর্কে আশা করি সবাই কম বেশি জানেন। তাদের বিশ্বস্ততা সম্পর্কে কারও কোনো দ্বিমত থাকার কথা নয়। তাদের কাজের ধরনও অত্যন্ত সহজ ও সাবলীল হয়ে থাকে।

ফিক্সড বেতনঃ সিপিএ মার্কেটিং ফার্মগুলো সাধারণত ফিক্সড বেতনে তাদের জনবল নিয়োগ করে থাকে। কাজের ধরন ও কাজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে তারা ৮ হাজার টাকা থেকে শুরু করে ২০ হাজার টাকা পর্যন্ত মাসিক স্যালারি দেয়।

ফিক্সড সময়ঃ কাজ করার সময়ের ক্ষেত্রে তারা আপনাকে দিচ্ছে আপনার জন্য সময়ের অপার স্বাধীনতা। আপনি দৈনিক ২৪ ঘন্টার মাঝে যেকোনো ৫ ঘন্টা সময় ব্যয় করেই এই সুযোগটি নিতে পারেন আর আয় করতে পারেন ৮ হাজার টাকা থেকে ২০ টাকা পর্যন্ত। বাড়তি সময় দিয়ে বাড়তি টাকাও আয় করা সম্ভব।

কাজের ধরনঃ তাদের মূল কাজটি হলো ডিজিটাল মার্কেটিং করা এবং কোনো কোম্পানির অফারগুলোকে প্রমোশন করা। আপনি এই দুটির যেকোন একটি বা দুটি কাজই একসাথে করতে পারেন। এই কাজটি করতে আপনার একটি মোবাইল ও ইন্টারনেটের ব্যবহার প্রয়োজন। নরমাল মোবাইল ব্যবহার করেও আপনি এ কাজটি করতে পারেন।
যোগ্যতা: আপনি যদি ন্যুনতম SSC পাশ করে থাকেন তাহলেই আপনি এ কাজটি করার জন্য যোগ্য হিসেবে বিবেচিত হবেন। পূর্ব অভিজ্ঞতার ক্ষেত্রে এ যোগ্যতা কম হলেও চলবে।

আপনার এ কাজের অভিজ্ঞতা না থাকলে তারা আপনাকে ফ্রীতে কাজটি আপনাকে শিখিয়ে যোগ্য করে গড়ে তুলবে তারপর আপনাকে কাজ দেবে।

এ কাজ সম্পর্কে বিস্তারিত জানতে সরাসরি তাদের একটি অফিসে চলে যাবেন। যাওয়ার পর তারাই আপনাকে কাজের জন্য যা যা করতে হবে সব জানাবে। অফিসে যেতে না চাইলে ফেসবুকে তাদের অনেক লিংক ও ফোন নম্বর থাকে সেখান থেকেও যোগাযোগ করে আপনি এ কাজের সুযোগটি নিতে পারেন। তাও না করতে পারলে নিচের ফোন নম্বরটিতে ফোন করেও আপনি আপনার কাজের জন্য যাবতীয় তথ্য পেতে পারেন।

এই কাজটি হচ্ছে অনেকটা অন্যান্য সকল চাকরির মতো। সকাল ১০:০০ থেকে রাত্র ২:০০ এর ভিতর আপনার ইচ্ছা মতো যেকোনো ৫ ঘন্টা সময় নিয়ে কাজ করতে পারবেন।

বেকারদের জন্য এটি একটি সুবর্ন সুযোগ। অযথা ফেসবুক আর ইউটিউবে সময় অপচয় না করে আপনার মূল্যবান সময়টাকে কাজে লাগাতে পারেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন