ঘরে বসে আয় করুণ। legit site.

Passive Earning ……… পুরোটা পরুন আশা করছি ভালো ইনকাম হবে।।।… এটা ১০০% রিয়েল রাশিয়ান সাইট। আমিও অনেক বার পেমেন্ট নিয়েছি।…. পেমেন্ট মেথোড:পেয়ার,ওয়েব মানি,স্ক্রিল আরও অনেক মেথোড।.. তবে আমি পেয়ার মেথোডই ডিজার্ভ করি।.. এখানে ৩ রাব এ পেমেন্ট। ১ রাব =১ টাকা +।..প্রতি টাস্ক এ ১ রাব থেকে ১০০ পর্যণ্ত।ছোট টাস্ক পুরণ করে ১.২৮+ রাব আর বড় টাস্ক গুলো পুরণ করে ৩-১০০ রাব এর বেশি ও ইনকাম হতে পারে। তাহলে এখনি রেজিস্ত্রেসন করুন।লিনক নিচে দেওয়া আছে:

https://aviso.bz/?r=skrabbi28033

রেজিষ্ট্রেশন ক্লিক করে ফ্রম টা পুরণ করার পর আপনার কারেন্ট ইমেইল এ ভেরিফিকেশন লিনক যাবে। ওটা কিলিক করার পর লগইন করুন। তারপর কাজ শুরু করুন।… এখানে গুগল ট্রান্সলেট ব্যবহার করতে হবে। কারণ এখানে রাশিয়ান ভাষায় সব লেখা।এজন্য ক্রম ব্রাউজার ব্যবহার করা ভালো।

এটা ১০০% লেজিট সাইট।লগইন করে ইনকাম সিস্তেম টা দেখতে পারেন।ভালো লাগলে কাজ করবেন। এটা রাশিয়ান সাইট। ১০০% পেমেন্ট করে। ৩ রাব এ পেমেন্ট। ১ রাব করতে আপনার সর্বোচ্চ ২ মিনিট সময় লাগতে পারে। ৫ মিনিট কাজ করে ৫০-১০০ রাব ইনকাম হবে। পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাবেন।

উইথড্র সিস্টেম : master account এ ক্লিক করার পর উইথড্র অপশন পাবেন।পেয়ার বা অন্য কোনো একাউন্ট নাম্বার দিয়ে উইথড্র করবেন।এবং সেটা ইন্সটান্ট পাবেন।পরবর্তীতে আপনার ওই একাউন্ট নাম্বার সেইভ হয়ে থাকবে।যাতে ইনকাম উইথড্র দিতে সহজ হয়।

টাস্ক: To Earn অপশন ক্লিক করে টাস্ক গুলো পাবেন।বেশি ইনকাম করতে টাস্ক ক্লিক করুন। তারপর কাজ গুলা পাবেন।একটি ক্লিক করুন। দেস্ক্রিপশন পরে ঠিকমতো কাজ করে প্রয়োজনীয় স্কিন শট করে কিছু প্রুফ দিন। দেন Report এ ক্লিক করুন। নিরদিস্ত সময়ের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

আর কোনো ভুল প্রুফ দিলে পেমেন্ট দিবে না।( কিছু কিছু টাস্ক ইরোর ও দেখাতে পারে)।

অর্থাৎ টাস্ক ক্লিক করার পর ইরোর হতে পারে।

কাজ করে যান। ইনশাআল্লাহ ভালো ইনকাম হবে

Related Posts

19 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন