ঘরে বসে প্রতিদিন ১০০-২০০ টাকা আয় করুন মোবাইলের মাধ্যমে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,  বন্ধুরা আশা করি আপনারা অনেক ভালো এবং সুস্থ্য  আছেন। বন্ধুরা আমরা টাকা আয় করতে  পছন্দ করি।  কারণ  আমাদের দেশের বেকারত্ব  হার কমাতে চাই এবং নিজে সাবলম্বী হতে চাই। কিন্তু ভালো কোন কাজ আমরা খুজে পায় না।  আমরা ভালো কোন উপায়  পায় না যে কাজ করবো। আজ আমি যে উপায়  টি শেয়ার করবো আপনার কিছু মেগাবাইট  খরচ হবে কাজ করতে।  আপনার কিছু মেগাবাইট এর বিনিময়ে  অনলাইন  থেকে হাত খরচ করার মতো  টাকা আয় কর আপনার করে নিতে পারেন। আজকে আমি আপ্নাদের মাঝে এমন একটি  এপ্লিকেশন টি শেয়ার করবো যার মাধ্যমে। আপনি  কিছু কাজ করার মাধ্যমে  টাকা আয় করে নিতে পারবেন।  আর কাজ টি হলো ভিডিও  দেখা এবং স্পিন করা। আপনারা এই কাজ টি করে দিনে ১০০ থেকে ২০০ টাকা অনায়েসে আয় করতে  পারবেন।
তো আর বেশি কথা না বলে আজকের  এই পোষ্টের মাধ্যমে  দেখিয়ে  দিই কিভাবে  আপনি এই এপ্লিকেশন  টি ডাউনলোড  করবেন। এবং কিভাবে  টাকা আয় করবেন সে টি দেখিয়ে দিচ্ছি।
এপ্লিকেশন  টি ডাউনলোড করার জন্য প্রথমে আপনি গুগোল  প্লেস্টোর  আসুন।  এসে সার্চ  বক্সে Taka baxo লিখে সাচ  করুন। সাচ দেওয়ার  সাথে সাথে এপ্লিকেশন  টি আপনার সামনে  চলে আসবে।  আপনি এই এপ্লিকেশন  এ একটি  ভালো কমেন্ট  করবেন  এবং ৫* রেটিং  দিবেন।  কারণ এই এপ্লিকেশন টি আপনাদের ভালো আয়ের সুযোগ দিচ্ছে।
আপনাদের ডাউনলোডের  সুবিধার জন্য এপ্লিকেশন টির লিংক দিয়ে দিচ্ছি
আপনারা উপরের লিংকে ক্লিক করে ডাউনলোড  করে নিবেন।  ডাউনলোড করার পর  ইন্সটল দিয়ে অপেন দিবেন।
এবার আপনাকে এই এপ্লিকেশন একটি একাউন্ট  করতে হবে টাকা আয় করার জন্য। একাউন্ট খোলার জন্য  এপ্লিকেশন  টি অপেন করে নিচের দিকে রেজিস্ট্রেশন করুন অথবা   সাইন  আপ লেখা দেখতে  পাবেন। আপ্নি তার উপর  ক্লিক করবেন। এবার আপনার মোবাইল নাম্বার  দিতে হবে।  এই নাম্বারে একটি  ভেরিফেকিশন কোড আসবে। কোডটি  অটোমেটিক  বসে যেতে পারে। অথবা  কোড টি বসিয়ে ভেরিফাই  এর উপর ক্লিক করুন। এবার আপনার ফুল নাম, আপনার একটি  জিমেইল  এড্রেস, আপনার একটি  রেফারেল  কোড ব্যাবহার  করতে হবে।  আপনারা ০১৮৫৭২৮৪৫০৮ এই রেফারেল  কোড টি ব্যবহার  করবেন। তাহলে ৫০ পয়েন্ট  একদম  ফ্রিতে পেয়ে যাবেন। আপনি যদি এই রেফারেল  নাম্বার টি ব্যবহার  করেন। তাহলে আমি ১৫০ পয়েন্ট পাবো। আর আপ্নার  রেফারেল নাম্বার টি কেউ যদি ব্যবহার  করে তাহলে  আপনি ও  ১৫০ পয়েন্ট  পেয়ে যাবেন।  আর এখানে ১০ পয়েন্টের মুল্য  ১ টাকা।  আর এই এপ্লিকেশন  এ আপনাদের কজ হচ্ছে স্পিন  করা এবন ভিডিও  দেখা।  তাই সবাই তাড়াতাড়ি  এপ্লিকেশন  টিতে একাউন্ট  করুন।
ধন্যবাদ  আপনাদের সবাইকে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন