ঘরে বসে মাসে মোবাইল ফোন দিয়ে ৪৫০ থেকে ৫০০ টাকা আয় করার সহজ উপায়

আসসালামু আলাইকুম,,,,,প্রিয় ভিউয়ার্স আপনারা সবাই কেমন আছেন। আশা করছি আল্লাহর রহমতে সবাই অনেক সুস্থ আছেন। এই করোনাকালীন সময় এ আমিও সৃষ্টিকর্তার অশেষ দয়ায় অনেকটা সুস্থ আছি। এর জন্য সৃষ্টিকর্তার কাছে লাখ লাখ শুকরিয়া জানাই। তো ভিউয়ার্স আপনারা যারা ব্লগিং বা আর্টিকেল লিখে আয় করার কথা ভাবছেন। কিন্তু বিশ্বস্ত কোন ওয়েবসাইট খুঁজে পাচ্ছেন না। তারা মনজোগ দিয়ে এটি পড়বেন। আজকে আমার এই আর্টিকেলটা তাদের উদ্দেশ্যে যারা কাজ করতে চায় কিন্তু কোন বিশ্বস্ত ওয়েবসাইট খুঁজে পাচ্ছেনা। আজকের এই আর্টিকেলে এ আমি একটা ওয়েবসাইট নিয়ে কথা বলব। সবাই মনোযোগ দিয়ে আর্টিকেলটা পড়বেন। চলুন কথা না বাড়িয়ে শুরু করি আজকের আলোচনার মুল বিষয় এ।আমি আপনাদের সাথে যে ওয়েবসাইটের কথা বলব সেটা হল

হতভাগা ডটকমঃ

হতভাগা ডটকম হলো একটি বাংলাদেশী বিশ্বস্ত নতুন ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি 2021 সালে তৈরি হয়েছে। এটি নতুন হলেও খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট। এ সাইটে আপনারা বিভিন্ন ভাবে আর্টিকেল লিখে আয় করতে পারবেন মাসে 30 থেকে 35 হাজার টাকা পর্যন্ত। এখানে আপনি তাদের উল্লেখিত কয়েকটি বিষয় নিয়ে আর্টিকেল লিখতে পারবেন। এখানে আপনি দুইভাবে আয় করার সুযোগ পাবেন এক আর্টিকেল লিখে। আরেকটা হল রেফার করে। রেফারের মাধ্যমেও আপনি অনেক টাকা আয় করতে পারবেন। আপনি এখানে যে আর্টিকেলটা লিখবেন সেটা সর্বনিম্ন 400 ওয়ার্ড এর হতে হবে। তা না হলে এটা আপলোড করবেনা। এখানে আপনি আর্টিকেল লিখে পোস্ট করবেন। তারপর এডমিন আপনার আর্টিকেল টা গ্রহণ করবে। তারপর থেকে আপনার ইনকাম শুরু হবে।

ইনকাম কিভাবে হবেঃ

আপনার প্রকাশিত আর্টিকেলটা আপনি যখন বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় (যেমন ফেসবুক মেসেঞ্জার টুইটার গুগল হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টেলিগ্রাম ইত্যাদি) প্রকাশ করবেন। তখন আপনার ইনকাম হবে। এরা মূলত আপনার ভিউ কাউন্ট করে আপনাকে পেমেন্ট করবে। এরা প্রতি দুইটা ভিউয়ে এক টাকা করে দিবে। এখানে একটা পোস্ট থেকে আপনি সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এছাড়াও এখান থেকে আপনি রেফার করে আয় করতে পারবেন। এরা প্রতি রেফারের আপনাকে 30% পর্যন্ত দেবে। আপনি যদি এখানে তিরিশটা লোক জয়েন করান। তাহলে তাদের কাছ থেকে আপনি শতকরা 30 পার্সেন্ট কমিশন পাবেন।
অর্থাৎ 30 জন লোকের প্রত্যকে যদি প্রতিদিন 100 টাকা করে আয় করে তাহলে আপনার আয় হবে 30 গুণন 30 সমান 900 টাকা। এভাবে আপনি প্রতি মাসে 30 থেকে 35 হাজার টাকা আয় করতে পারবেন।

পেমেন্ট মেথড কিঃ

এরা বাংলাদেশে যে কোন পেমেন্ট মেথদ এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। এখান থেকে আপনি বিকাশ, নগদ, রকেট এবং ব্যাংকের মাধ্যমে টাকা নিতে পারবেন। এখান থেকে আপনি 100 টাকা হলেই উইথড্র করে নিতে পারবেন। এবং 20 টাকা হলেই মোবাইল রিচার্জ এর মাধ্যমে নিতে পারবেন।

কিভাবে একাউন্ট খুলবোঃ

★এখানে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ। আমি নিচে লিংক দিয়ে দিবো সেই লিঙ্কে ক্লিক করে আপনারা একটি পেজ এ যাবেন।
★ সেখানে গিয়ে দেখবেন উপরে ডানপাশে দুটি অপশন আছে। লগইন এবং রেজিস্ট্রার অপশন।
★ আপনারা রেজিস্ট্রার অপশন এ ক্লিক করবেন।
★ তারপর আপনার প্রয়োজনীয় তথ্য দিবেন যেমন আপনার নাম, আপনার ইউজার নাম, জিমেইল আইডি এবং পাসওয়ার্ড ইত্যাদি।
★ তারপর একাউন্ট খুলবেন।অ্যাকাউন্ট খোলার পর সেই ওয়েবসাইটের নিয়মকানুন গুলো ভালোভাবে পড়ে বুঝবেন। এবং তারপর থেকে কাজ শুরু করবেন।

ওয়েবসাইট লিংকঃ https://hotovaga.com/ref/Faridalom

এই করোনা কালীন সময়ে সবাই ঘরের বাইরে গেলে মাক্স ব্যবহার করবেন এবং সুস্থ থাকবেন। এই প্রত্যাশা করে আমার আজকের আর্টিকেলটা এখানেই সমাপ্ত করছি। ধন্যবাদ সবাইকে।

Related Posts

9 Comments

মন্তব্য করুন